শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১২:৪৫ অপরাহ্ন
শিরোনাম :
বিএনপি নেতাকে হত্যার ১০ বছর পর হাসিনার নামে মামলা ফরিদগঞ্জে বাজার মনিটর করেছে বিশেষ টাস্কফোর্স ফরিদগঞ্জে ইউনিয়ন যুবদলের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত রায়পুর পৌর জামায়াতের উদ্যোগে সীরাতুন্নবী মাহফিল অনুষ্ঠিত ফরিদগঞ্জে তথ্য সংগ্রহ গেলে সাংবাদিকের মোবাইল ছিনিয়ে নেন দলিল লেখক আব্দুল করিম ৫০টি চড়-থাপ্পড়েই বাড়বে নারীদের সৌন্দর্য! রায়পুরে উপজেলা প্রশাসনের আয়োজনে চাল বিতরণ লক্ষীপুরে দেড় যুগ পর প্রকাশ্যে রুকন সম্মেলন করল জামায়াতে ইসলামী ফরিদগঞ্জে ‘এক শিক্ষকে’ চলছে সরকারি প্রাথমিক বিদ্যালয় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত ফয়েজের পরিবারে জামায়াতের আর্থিক সহায়তা প্রদান

শৈলকুপায় করোনায় ১০ দিনের ব্যবধানে মা -ছেলে ও নানার মৃত্যু

শেখ শফিউল আলম লুলু, ঝিনাইদহ :
  • প্রকাশের সময় : শুক্রবার, ২ জুলাই, ২০২১
  • ৭৫২ বার দেখা হয়েছে

ঝিনাইদহের শৈলকুপা উপজেলার কাজিপাড়া গ্রামে ছেলে, মা ও নানার মৃত্যুতে শোক জানানোর মত কেও নেই। লাশ পড়ে আছে ঘরের এক কনে। পরিবার, আত্মীয়স্বজন পাড়া প্রতিবেশী কেও নেই লাশের পাশে। কে কাটবে কবর, কে করবে জানাজা, কে করবে দাফন! মৃত্যুপুরিতে রূপ নিয়েছে এই বাড়িটিতে।

ঝিনাইদহ জেলার শৈলকুপা উপজেলার ফুলহরি ইউনিয়নের কাজিপাড়া গ্রামে করোনায় আক্রান্ত হয়ে ১০ দিনের ব্যবধানে ছেলে, মা ও নানার মৃত্যু হয়েছে। গত ২০ জুন রবিবারে ছেলে জিহাদ (১৪) এর মৃত্যু হয়। এরপর ২৪ জুন বৃহস্পতিবার জিহাদের মা রোখসানা (৪৮) এবং ২ জুলাই(আজ) শুক্রবার ভোরে মারা যায় রোখসানার বাবা সৈয়দ মাহাবুব হোসেন (৬৫)।
সৈয়দ মাহাবুব হোসেন এর লাশ বাড়িতে পড়েছিলো। তার লাশ দেখতে বা দাফন কাফনে সাহায্য করার জন্য পাড়া প্রতিবেশীদের কেও তার বাড়িতে আসেনি। তার মৃত্যুর খবরটি স্থানীয় কেহ শৈলকুপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে সংবাদ দেয়। পরে ইসলামী ফাউন্ডেশন থেকে দাফনের ব্যবস্থা করা হয়।

শৈলকুপা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রাশেদ আল মামুন জানান, সংবাদ পাওয়ার পর সৈয়দ মাহাবুব হোসেনের নমুনা নিজ বাড়ী হতে সংগ্রহ করা হয়। পরে এটি এন্টি জেন রিপোর্টে করোনা সনাক্ত হয়েছে।

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102