রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩২ অপরাহ্ন
শিরোনাম :
সোনাইমুড়ি ৩ বছর যৌন নিপীড়নের শিকার শিক্ষার্থী নামাজ পড়ে ফেরার পথে প্রা’ণ গেল বৃদ্ধের আদর্শ জাতি গঠনে যুবকদের এগিয়ে আসতে হবে, জামায়াতের আমির রুহুল আমিন ভূঁইয়া রায়পুর প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে সাবেক সাংসদ খায়ের ভূঁইয়া’র মতবিনিময় কড়ৈতলি বাজারে নিয়ম-নীতির তোয়াক্কা না করে চলাচলের সড়কের উপর ভবন নির্মাণের অভিযোগ রায়পুরে পুরান বেড়ী ইসলামী যুব সংঘ’র ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত রায়পুরে কলেজ ছাত্রশিবিরের উদ্যোগে নবীন বরণ অনুষ্ঠিত ফারইস্ট ইসলামী লাইফ ইনসুরেন্স কোম্পানি লিঃ মৃত্যুর ১৩ মাস পর গ্রাহকের স্বাক্ষর জাল করে প্রতারণার অভিযোগ সেনাবাহিনীর পক্ষ থেকে ধানের চারা ও নগদ টাকা পেয়ে খুশি লক্ষ্মীপুরের বন্যার্ত কৃষকেরা চরপাতা ফোরামের নির্বাচন অনুষ্ঠিত

আমতলীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কুপিয়ে জখম ।

সাইফুল্লাহ নাসির,আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ
  • প্রকাশের সময় : সোমবার, ২১ নভেম্বর, ২০২২
  • ২০১ বার দেখা হয়েছে

বরগুনার আমতলী উপজেলার আঠারগাছিয়া ইউনিয়নের ৪ নং ওয়ার্ডে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে আশিক তালুকদার (২৫) কে কুপিয়ে জখম করা হয়েছে।

 

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানায়, আশিক তালুকদার এর সাথে তার সৎ ভাই মোঃ রেজা তালুকদার ও সিরাজুল ইসলাম তালুকদার এর মধ্যে দীর্ঘদিন ধরে জমি-জমা সংক্রান্ত বিরোধ চলছিল। ঘটনার দিন (২১ নভেম্বর) সকাল ১০ টার দিকে আশিক বাঁশ কাটতে যায় এ সময় রেজা তালুকদার ও সিরাজুল ইসলাম তালুকদার বাধা দিলে তাদের মধ্যে বাকবিতণ্ডা হয়। এক পর্যায়ে আশিক তালুকদারকে দেশী গাছ কাটার দা দিয়ে মাথায় আঘাত করা হয়।পরে আশিক তালুকদারের চিৎকার শুনে স্থানীয়রা দৌড়ে এসে তাকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তার শারীরিক অবস্থা গুরুতর হওয়ায় তাকে পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

 

আশিক তালুকদার বলেন,গৃহস্থালি কাজের জন্য বাঁশঝার থেকে বাঁশ কাটতে গেলে তারা আমাকে বাধা দেয়। বাধা উপেক্ষা করে বাঁশ কাটতে গেলে তারা আমাকে হত্যার উদ্দেশ্যে জখম করে।

 

রেজা তালুকদার ও সিরাজুল ইসলাম তালুকদারকে একাধিকবার মুঠোফোনে চেষ্টা করলেও তাদের বক্তব্য নেয়া সম্ভব হয়নি।

 

আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডিউটিট রত চিকিৎসক বলেন,আশিক তালুকদারের মাথায় আঘাত গুরুতর। উন্নত চিকিৎসার জন্য পটুয়াখালী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

 

এ ব্যপারে আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (অফিসার ইনচার্জ) এ,কে,এম মিজানুর রহমান বলেন,বিষয়টি শুনেছি এখনো লিখিত অভিযোগ পাইনি। অভিযোগ পেলে তদন্ত পূর্বক আইনানুগ ব্যবস্থা গ্র‏হণ করা হবে।

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!