রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৪০ অপরাহ্ন
শিরোনাম :
সোনাইমুড়ি ৩ বছর যৌন নিপীড়নের শিকার শিক্ষার্থী নামাজ পড়ে ফেরার পথে প্রা’ণ গেল বৃদ্ধের আদর্শ জাতি গঠনে যুবকদের এগিয়ে আসতে হবে, জামায়াতের আমির রুহুল আমিন ভূঁইয়া রায়পুর প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে সাবেক সাংসদ খায়ের ভূঁইয়া’র মতবিনিময় কড়ৈতলি বাজারে নিয়ম-নীতির তোয়াক্কা না করে চলাচলের সড়কের উপর ভবন নির্মাণের অভিযোগ রায়পুরে পুরান বেড়ী ইসলামী যুব সংঘ’র ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত রায়পুরে কলেজ ছাত্রশিবিরের উদ্যোগে নবীন বরণ অনুষ্ঠিত ফারইস্ট ইসলামী লাইফ ইনসুরেন্স কোম্পানি লিঃ মৃত্যুর ১৩ মাস পর গ্রাহকের স্বাক্ষর জাল করে প্রতারণার অভিযোগ সেনাবাহিনীর পক্ষ থেকে ধানের চারা ও নগদ টাকা পেয়ে খুশি লক্ষ্মীপুরের বন্যার্ত কৃষকেরা চরপাতা ফোরামের নির্বাচন অনুষ্ঠিত

আমতলীতে সড়ক দুর্ঘটনায় এনএসআই কর্মকর্তার মৃত্যু ।

সাইফুল্লাহ নাসির,আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ
  • প্রকাশের সময় : শনিবার, ১২ নভেম্বর, ২০২২
  • ৩৩৮ বার দেখা হয়েছে

 

বরগুনার জেলার আমতলী-কুয়াকাটা মহাসড়কের খলিয়ান নামক স্থানে সড়ক দুর্ঘটনায় সরকারি গোয়েন্দা সংস্থা এনএসআই’র বরগুনা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ আল-আমিন (৩৬) নিহত ও আবু তাহের (৩৫) নামের ঐ সংস্থার কর্মী আহত হয়েছে।

 

আমতলী থানা পুলিশ ও এনএসআই বরগুনা জেলা কার্যালয় সূত্রে জানা গেছে,গতকাল শুক্রবার (১১ নভেম্বর) রাত পৌনে ৮টার দিকে ওই কার্যালয়ের সহকারী পরিচালক মোঃ আল আমিন ও মাঠকর্মী আবু তাহের একটি মোটরসাইকেল যোগে কলাপাড়া থেকে আমতলী আসছিলেন। পথিমধ্যে আমতলী-কুয়াকাটা মহাসড়কের খলিয়ান নামক স্থানে পৌঁছলে সড়কের পাশে দাঁড়িয়ে থাকা একটি খালি ট্রলির পেছনে মোটরসাইকেলটি ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই এনএসআই কর্মকর্তা নিহত হন এবং সঙ্গে থাকা মাঠকর্মী আবু তাহের গুরুতর আহত হন।

 

সংবাদ পেয়ে আমতলী থানার পুলিশ দূর্ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহায়তায় নিহতের মরদেহ ও আহত মাঠকর্মীকে উদ্ধার করে আমতলী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

 

ওই হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক এনএসআই কর্মকর্তাকে মৃত ঘোষণা করেন ও আহত মাঠকর্মীকে হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেওয়া হচ্ছে।

 

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ,কে,এম মিজানুর রহমান বলেন, সড়ক দুর্ঘটনায় এনএসআই বরগুনা জেলা কার্যালয়ের সহকারী পরিচালক নিহত হয়েছেন এবং তার সাথে থাকা ঐ কার্যালয়ের মাঠকর্মী আহত হয়েছেন।

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!