শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:৪১ পূর্বাহ্ন
শিরোনাম :
কড়ৈতলি বাজারে নিয়ম-নীতির তোয়াক্কা না করে চলাচলের সড়কের উপর ভবন নির্মাণের অভিযোগ রায়পুরে পুরান বেড়ী ইসলামী যুব সংঘ’র ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত রায়পুরে কলেজ ছাত্রশিবিরের উদ্যোগে নবীন বরণ অনুষ্ঠিত সেনাবাহিনীর পক্ষ থেকে ধানের চারা ও নগদ টাকা পেয়ে খুশি লক্ষ্মীপুরের বন্যার্ত কৃষকেরা চরপাতা ফোরামের নির্বাচন অনুষ্ঠিত রায়পুরে চরমোহনা ইউনিয়ন জামায়াতের ফ্রি মেডিকেল ক্যাম্পিং ও ঔষধ বিতরণ রায়পুরে ইসলামী ব্যাংকের গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত যুবদল নেতার কাছে অভিযোগের বিষয়ে জানতে চাওয়ায় সাংবাদিককে অকথ্য ভাষায় গালিগালাজ, থানায় অভিযোগ যুবদল নেতা ইকবালের নেতৃত্বে সৌদি প্রবাসীর জমি দখল করে দেওয়ার অভিযোগ রায়পুরে বন্যায় পান চাষীদের ব্যাপক ক্ষতি, দিশেহারা পান চাষী 

ইছাপুরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি হলেন সফিকুল ইসলাম খাঁন

দেশ যুগান্তর প্রতিনিধি
  • প্রকাশের সময় : রবিবার, ২৬ নভেম্বর, ২০২৩
  • ৪৩৩ বার দেখা হয়েছে

রুহুল আমিন খাঁন স্বপন; চাঁদপুর প্রতিনিধিঃফ রিদগঞ্জ উপজেলার ৮নং পাইকপাড়া (দঃ) ইউনিয়নে অন্যতম শিক্ষা প্রতিষ্ঠান ইছাপুরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা কমিটি গঠন করা হয়েছে।

কমিটি গঠনকল্পে (শনিবার) ২৫শে নভেম্বর সকাল ১০ঘটিকায় বিদ্যালয়ের হল রুমে এক সভা অনুষ্ঠিত হয়।

উক্ত কমিটির সকল সদস্যদের সম্মতিতে ইছাপুরা খান বাড়ি মোঃ কালু খানের বড় ছেলে ঢাকাস্থ প্রাক্তন ফরিদগঞ্জ ছাত্রলীগ ফোরামের সহ-সভাপতি মোঃ সফিকুল ইসলাম খান ইছাপুরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হয়েছেন।

সভায় উপস্থিত ছিলেন প্রধান শিক্ষক শাহআলম, স্থানীয় ইউপি সদস্য নূরুল, অভিভাবক সদস্য
ইয়াছিন পাটওয়ারী, রুবেল বেপারী, ভূমি দাতা সদস্য সবুজ পাটওয়ারী, মাধ্যমিক বিদ্যালয় প্রতিনিধি সহ বিদ্যালয়ের সকল শিক্ষক শিক্ষিকাবৃন্দরা উপস্থিত ছিলেন।

বিদ্যালয় পরিচালনা কমিটির নব নির্বাচিত সভাপতি সাবেক ছাত্রলীগ নেতা ও ঢাকাস্থ প্রাক্তন ফরিদগঞ্জ ছাত্রলীগ ফোরামের সহ-সভাপতি মো. শফিকুল ইসলাম খান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শিক্ষার প্রতি অনেক বেশী আন্তরিক। একটি শিক্ষাপ্রতিষ্ঠানের সাথে নিজেকে সম্পৃক্ত করতে পেরে নিজেকে গর্বিত মনে হচ্ছে। কমিটির সকল সদস্যদের সম্মতিক্রমে আমাকে সভাপতি হিসেবে দায়িত্ব দেয়া হয়েছে এজন্য আমি অভিভূত ও কৃতজ্ঞ। তিনি আরো বলেন, বিদ্যালয়টির শিক্ষাব্যবস্থা, অবকাঠোমোগত উন্নয়ন এবং শিক্ষার্থীদের সকল সুযোগ-সুবিধা বাস্তবায়নের জন্য আমি সর্বোচ্চ কাজ করব। এসময় তিনি সকলের সহযোগিতা কামনা করেন।।

তিনি ইছাপুরা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি নির্বাচিত হওয়ায় বিশিষ্ট ব্যক্তিরা তাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!