রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৮:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
মধ্য সাগরদী ইসলামী সমাজ কল্যাণ পরিষদ এর উদ্যোগে মা-মনি হাসপাতালের সহযোগিতায় ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত রায়পুরে পুরান বেড়ী ইসলামী যুব সংঘের উদ্যোগে ১শ’টি ফলজ গাছের চারা বিতরণ রায়পুরে বিএনপির ব্যানারে সন্ত্রাসী তান্ডব চালিয়ে লুটপাট ও মাছ ঘাট দখলের অভিযোগ লক্ষ্মীপুরে  সাব্বিরের মরদেহ ২৯ দিনপর কবর থেকে উত্তোলন, মায়ের আর্তনাদ রায়পুরে ছেলের বিরুদ্ধে ঘরবন্দী করে মাকে হত্যা চেষ্টার অভিযোগ  রায়পুরে বন্যাত্বদের মাঝে ফ্রি চিসিৎসা ও ঔষুধ বিতরন রায়পুরে অধ্যক্ষের পদত্যাগ চেয়ে শিক্ষার্থীদের বিক্ষোভ  অধ্যক্ষের পদত্যাগ চেয়ে ফেসবুক স্ট্যাটাস সাবেক বর্তমান ছাত্রদের বামনী বন্যার্তদের পাশে জেলা জামায়াতের আমীর রুহুল আমিন ভূঁইয়া রায়পুরে আমান (এনজিও) আব্দুল্লাহ এইড অর্থায়নে বন্যার্ত মানুষের মাঝে খাবার বিতরণ

ইন্দুরকানীতে ২৫ বছর পর সাজাপ্রাপ্ত আসামি গ্রেফতার

দেশ যুগান্তর প্রতিনিধি
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৫ জুন, ২০২৪
  • ১২০ বার দেখা হয়েছে

মো: জিয়াউল,পিরোজপুর প্রতিনিধিঃ পিরোজপুরের ইন্দুরকানীতে ২৫ বছর পর সাত বছরের সাজাপ্রাপ্ত আসামিকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

আসামি উপজেলার বালিপাড়া গ্রামের মৃত ইউসুফ আলীর ছেলে মো. ইব্রাহীম খলিল।
২৪ জুন, সোমবার দিবাগত রাতে ঢাকা কেরানীগঞ্জ এলাকা থেকে ইন্দুরকানী থানার এসআই আ. রহিম ও এএসআই মুনছুর আলমের নেতৃত্বে তাকে গ্রেফতার করা হয়।

থানা সূত্রে জানা যায়, বরিশাল কোতয়ালী থানার এ্যালকোহল জাতীয় ভেজাল ঔষধ বিক্রি দায়ের মামলা নং- ২০/৯৮ জিআর সেশন ০২/২০০৬ বরিশাল বিভাগীয় স্পেশাল জজ আদালত সাত বছরের সাজা প্রদান করেন। এরপর থেকে সে ২৫ বছর পলাতক ছিল।

ইন্দুরকানী থানা অফিসার ইনচার্জ মো. কামরুজ্জামান তালুকদার জানান, তথ্য প্রযুক্তি ও গোপন সংবাদের ভিত্তিতে ঢাকা থেকে সাত বছরের সাজাপ্রাপ্ত আসামি ইব্রাহীম খলিলকে এসআই আ. রহিম ও এএসআই মুনছুর আলম গ্রেফতার করেন। মঙ্গলবার (২৫ জুন) তাকে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!