শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
কড়ৈতলি বাজারে নিয়ম-নীতির তোয়াক্কা না করে চলাচলের সড়কের উপর ভবন নির্মাণের অভিযোগ রায়পুরে পুরান বেড়ী ইসলামী যুব সংঘ’র ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত রায়পুরে কলেজ ছাত্রশিবিরের উদ্যোগে নবীন বরণ অনুষ্ঠিত সেনাবাহিনীর পক্ষ থেকে ধানের চারা ও নগদ টাকা পেয়ে খুশি লক্ষ্মীপুরের বন্যার্ত কৃষকেরা চরপাতা ফোরামের নির্বাচন অনুষ্ঠিত রায়পুরে চরমোহনা ইউনিয়ন জামায়াতের ফ্রি মেডিকেল ক্যাম্পিং ও ঔষধ বিতরণ রায়পুরে ইসলামী ব্যাংকের গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত যুবদল নেতার কাছে অভিযোগের বিষয়ে জানতে চাওয়ায় সাংবাদিককে অকথ্য ভাষায় গালিগালাজ, থানায় অভিযোগ যুবদল নেতা ইকবালের নেতৃত্বে সৌদি প্রবাসীর জমি দখল করে দেওয়ার অভিযোগ রায়পুরে বন্যায় পান চাষীদের ব্যাপক ক্ষতি, দিশেহারা পান চাষী 

ছাতকে আওয়ামীলীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী পালন

সেলিম মাহবুব, ছাতক, সুনামগঞ্জ :
  • প্রকাশের সময় : বুধবার, ২৩ জুন, ২০২১
  • ৪৩৬ বার দেখা হয়েছে

ছাতক উপজেলা ও পৌর আওয়ামীলীগের উদ্যোগে পালিত হয়েছে বাংলাদেশ আওয়ামীলীগের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী।  বুধবার (২৩ জুন) বিকেলে শহরের মন্ডোলীভোগস্হ আওয়ামীলীগের অস্হায়ী কার্যালয়ে আওয়ামীলীগের আয়োজনে এ প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়।

প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আনন্দ শোভাযাত্রা বের হয় এবং র‍্যালীটি পৌরসভা কার্যালয়ে গিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধাঞ্জলি অর্পণ করে। পরে সেখান থেকে শোভাযাত্রা নিয়ে দলীয় কার্যালয়ে এসে কেক কাটেন সমবেত নেতাকর্মীরা। কেক কাটা, শোভাযাত্রার পর এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে আলোচনা সভায় ছাতক উপজেলা আওয়ামীলীগের আহবায়ক আলহাজ্ব আবরু মিয়া তালুকদারের সভাপতিত্বে ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক ও জেলা পরিষদ সদস্য আজমল হোসেন সজল’র সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ও বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির সাবেক সদস্য শামীম আহমদ চৌধুরী বলেন,  আজ সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, স্বাধীনতার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ অন্য জাতীয় নেতাদের শ্রদ্ধাভরে স্মরণ করছি।

কেননা এদেশের স্বাধীনতা ও গণতান্ত্রিক অধিকার তাদের অক্লান্ত প্রচেষ্টা ও আর্দশের অকৃত্রিম ভালবাসার অবদান। গণতান্ত্রিকভাবে বলতে গেলে এই উপমহাদেশের অন্যতম প্রাচীন রাজনৈতিক দল হল বাংলাদেশ আওয়ামী লীগ। আজ সেই গৌরবোজ্জ্বলময় সংগঠনের ৭২তম প্রতিষ্ঠাবার্ষিকী। মহান স্বাধীনতার যুদ্ধে স্বাধীন সার্বভৌমত্ব অর্জনে নেতৃত্ব দেয় আওয়ামী লীগ। ইতিহাস স্বাক্ষী ‘বঙ্গবন্ধু, আওয়ামী লীগ ও বাংলাদেশ’, এই তিনটি নাম একই সূত্রে গাঁথা।

এসময় উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির সদস্য ও ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম, সাবেক ইউপি চেয়ারম্যান ছালিক মিয়া, উপজেলা আওয়ামীলীগের আহবায়ক কমিটির সদস্য এমাদুল হক এমাদ, পৌর কাউন্সিলর ইরাজ মিয়া, ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক লাল মিয়া, কালারুকা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি নুর উদ্দিন, পৌর কাউন্সিলর হাজি নাজিমুল হক, হাজি ছালেক মিয়া, শফিকুল ইসলাম, পৌর আওয়ামীলীগ নেতা সাবেক কাউন্সিলর ধন মিয়া, লায়েক মিয়া, শরীফ আলম, নজরুল চৌধুরী, শ্রমিকলীগ নেতা খলিলুর রহমান, এসময় উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগ নেতা দেলোয়ার হোসেন চয়ন, মিছহাক আহমদ মিসবাহ, ফজলে রাব্বি জনি, নুরুজ্জামান চৌধুরী সম্রাট,  আরিফ আহমদ, রুকন আহমদ, মিজানুর রহমান, ইউনিয়ন যুবলীগের ফরহাদ মিয়া, এখলাছ মিয়া, জেলা ছাত্রলীগ নেতা মাহির চৌধুরী, পৌর ছাত্রলীগের সভাপতি জামায়েল আহমদ ফরহাদ, ছাতক সরকারি ডিগ্রি কলেজের সভাপতি রিয়াদ চৌধুরী, সহ – সভাপতি আব্দুল কাদির তালুকদার, পৌর ছাত্রলীগের সহ-সভাপতি জাহাঙ্গীর আলম তারেক, সুব্রত হালদার, যুগ্ম সম্পাদক রাজীব তরফদার, রুবেল তালুকদার জনি, উপজেলা ছাত্রলীগ নেতা মাহিম চৌধুরী, কলেজ ছাত্রলীগ নেতা তোফায়েল আহমদ তালুকদার, সাজ্জাদ আহমদ, রুয়েল আহমদ, ডালিম, মামুন প্রমুখ।

উপজেলা ও পৌর, ইউনিয়ন আওয়ামীলীগ, ছাত্রলীগ, যুবলীগ, শ্রমিকলীগ, সেচ্ছাসেবকলীগ সহ দলীয় অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। সভায় সভাপতি ভার্চুয়ালী অংশ নেন।

দেশ যুগান্তর/আরজে

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!