রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩৩ অপরাহ্ন
শিরোনাম :
সোনাইমুড়ি ৩ বছর যৌন নিপীড়নের শিকার শিক্ষার্থী নামাজ পড়ে ফেরার পথে প্রা’ণ গেল বৃদ্ধের আদর্শ জাতি গঠনে যুবকদের এগিয়ে আসতে হবে, জামায়াতের আমির রুহুল আমিন ভূঁইয়া রায়পুর প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে সাবেক সাংসদ খায়ের ভূঁইয়া’র মতবিনিময় কড়ৈতলি বাজারে নিয়ম-নীতির তোয়াক্কা না করে চলাচলের সড়কের উপর ভবন নির্মাণের অভিযোগ রায়পুরে পুরান বেড়ী ইসলামী যুব সংঘ’র ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত রায়পুরে কলেজ ছাত্রশিবিরের উদ্যোগে নবীন বরণ অনুষ্ঠিত ফারইস্ট ইসলামী লাইফ ইনসুরেন্স কোম্পানি লিঃ মৃত্যুর ১৩ মাস পর গ্রাহকের স্বাক্ষর জাল করে প্রতারণার অভিযোগ সেনাবাহিনীর পক্ষ থেকে ধানের চারা ও নগদ টাকা পেয়ে খুশি লক্ষ্মীপুরের বন্যার্ত কৃষকেরা চরপাতা ফোরামের নির্বাচন অনুষ্ঠিত

ছাতকে স্বেচ্ছাসেবকদল নেতার পিতৃবিয়োগ, সাবেক এমপি ও নেতৃবৃন্দের শোক প্রকাশ

সেলিম মাহবুব, ছাতক, সুনামগঞ্জ :
  • প্রকাশের সময় : শনিবার, ৭ আগস্ট, ২০২১
  • ৪৬৯ বার দেখা হয়েছে

ছাতক পৌর স্বেচ্ছাসেবকদলের আহবায়ক ও জেলা স্বেচ্ছাসেবকদলের সহ-সভাপতি আবুল হোসেনের পিতা ফজল করিম (৭২) ইন্তেকাল করেছেন। ইন্না-লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

শুক্রবার বিকাল ৫ ঘটিকার সময় নিজ বাড়ীতে তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, ৪ পুত্র সহ অসংখ্য গুনগ্রাহী রেখে গেছেন। বাদ এশা লেবারপাড়া জামে মসজিদ প্রাঙ্গনে জানাজা শেষে পঞ্চায়েতি কবরস্থানে মরহুমের দাফন সম্পন্ন হয়েছে।

এদিকে ফজল করিমের মৃত্যুতে গভীর শোক ও শোকাহত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন বিএনপির কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক, সাবেক এমপি ও সুনামগঞ্জ জেলা বিএনপির সভাপতি কলিম উদ্দিন আহমদ মিলন। পৃথক বিবৃতিতে শোক প্রকাশ করে মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেছেন সুনামগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি সৈয়দ তিতুমীর, সহ-সভাপতি আব্দুর রহমান, জেলা স্বেচ্ছাসেবকদলের সভাপতি শামছুজ্জামান জামান, সাধারণ সম্পাদক মোনাজ্জির হোসেন, জেলা বিএনপির তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক শামছুর রহমান শামছু, জেলা বিএনপি নেতা শামছুর রহমান বাবুল, উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক নজরুল ইসলাম, হিফজুল বারী শিমুল, সুনামগঞ্জ জেলা বিএনপির স্থানীয় সরকার বিষয়ক সহ-সম্পাদক ও পৌর কাউন্সিলর জসিম উদ্দিন সুমেন, ছাতক উপজেলা স্বেচ্ছাসেবকদলের আহবায়ক ও জেলা স্বেচ্ছাসেবকদলের সহ-সভাপতি বাকি বিল্লাহ, পৌর যুবদলের আহবায়ক খায়ের উদ্দিন, উপজেলা যুবদলের সিনিয়র যুগ্ম আহবায়ক লিজন তালুকদার, পৌর যুবদলের যুগ্ম আহবায়ক তারেক আহমদ, উপজেলা স্বেচ্ছাসেবকদলের সিনিয়র যুগ্ম আহবায়ক মাসুক আহমদ, যুগ্ম আহবায়ক সুলেমান মিয়া,জাহাঙ্গীর আলম রাসেল, আশরাফ হোসেন, পৌর স্বেচ্ছাসেবকদলের সদস্য সচিব শংকর কুমার দাস, যুগ্ম আহবায়ক মতিউর রহমান মতি, তারেক আহমদ, আলাল আহমদ, খলিলুর রহমান, এড. ফয়সল আহমদ, জেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক ও উপজেলা ছাত্রদলের সদস্য সচিব আব্দুল বাকি মুহিত, পৌর ছাত্রদলের আহবায়ক সাচ্ছা আবেদীন, জেলা ছাত্রদলের সদস্য সৈয়দ মেহেদী হাসান প্রমুখ।

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!