শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ১২:৩৬ পূর্বাহ্ন
শিরোনাম :
কড়ৈতলি বাজারে নিয়ম-নীতির তোয়াক্কা না করে চলাচলের সড়কের উপর ভবন নির্মাণের অভিযোগ রায়পুরে পুরান বেড়ী ইসলামী যুব সংঘ’র ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত রায়পুরে কলেজ ছাত্রশিবিরের উদ্যোগে নবীন বরণ অনুষ্ঠিত সেনাবাহিনীর পক্ষ থেকে ধানের চারা ও নগদ টাকা পেয়ে খুশি লক্ষ্মীপুরের বন্যার্ত কৃষকেরা চরপাতা ফোরামের নির্বাচন অনুষ্ঠিত রায়পুরে চরমোহনা ইউনিয়ন জামায়াতের ফ্রি মেডিকেল ক্যাম্পিং ও ঔষধ বিতরণ রায়পুরে ইসলামী ব্যাংকের গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত যুবদল নেতার কাছে অভিযোগের বিষয়ে জানতে চাওয়ায় সাংবাদিককে অকথ্য ভাষায় গালিগালাজ, থানায় অভিযোগ যুবদল নেতা ইকবালের নেতৃত্বে সৌদি প্রবাসীর জমি দখল করে দেওয়ার অভিযোগ রায়পুরে বন্যায় পান চাষীদের ব্যাপক ক্ষতি, দিশেহারা পান চাষী 

ছাতকে ২১জুন নোয়ারাই ইউনিয়ন পরিষদের নির্বাচন

সেলিম মাহবুব, ছাতক, সুনামগঞ্জ :
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৮ জুন, ২০২১
  • ৬৫৯ বার দেখা হয়েছে

ছাতকের নোয়ারাই ইউনিয়ন পরিষদের  নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে ২১জুন। এ নির্বাচনকে সামনে রেখে এখানে প্রচার-প্রচারণায় মেতে উঠেছেন প্রার্থীরা। ঘুম ছেড়ে প্রচারণায় ব্যস্ত প্রার্থীরা প্রচারাভিযান চালিয়ে যাচ্ছেন ইউনিয়নের হাটে, মাঠে, পয়েন্টে ও গ্রামে। নির্বাচনের আর মাত্র তিনদিন বাকি। প্রার্থীরা এখন শেষ ধাপের প্রচারনা বিরামহীনভাবে চালিয়ে যাচ্ছেন।

এ ইউনিয়নে চেয়ারম্যান পদে নবীণ-প্রবীণদের লড়াই চলছে। উত্তপ্ত হয়ে উঠছে নির্বাচনী মাঠ। নোয়ারাই ইউনিয়নে চেয়ারম্যান পদে প্রার্থী রয়েছেন ৫ জন। সাধারণ সদস্য পদে ৪২ জন ও নারী সদস্য পদে ১৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতায় রয়েছেন। গত ১১ ই এপ্রিল এ ইউনিয়নের নির্বাচন হওয়ার কথা থাকলে ও মহামারী করোনার কারণে নির্বাচন পিছিয়ে দেয়া হয়।

আগামী ২১ শে জুন সোমবার ছাতকের নোয়ারাই ইউনিয়ন ও সিংচাপইড় ইউনিয়নে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। নোয়ারাই ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান দেওয়ান পীর আব্দুল খালেক রাজা চশমা প্রতীক নিয়ে নির্বাচনী মাঠে প্রচারণায় রয়েছেন এবং মাঠ চষে বেড়াচ্ছেন। বিগত নির্বাচনেও চশমা প্রতীক নিয়ে তিনি বিজয়ী হয়েছিলেন। এ নির্বাচনে পদটি ধরে রাখতে সর্বাত্মক প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন তিনি এবং তার কর্মী সমর্থকরা বলেছেন চশমা প্রতীকের বিজয় নিশ্চিত।

ইউনিয়নে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আফজাল আবেদিন আবুল নৌকা প্রতীক নিয়ে লড়ছেন। তিনি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান। বিগত নির্বাচনে নৌকা প্রতীক নিয়ে বর্তমান চেয়ারম্যান দেওয়ান পীর আব্দুল খালেক রাজার কাছে হেরে যান তিনি। চেয়ারম্যান পদটি পুনরুদ্ধার করতে চান আফজাল আবেদীন আবুল।

এ ছাড়া  আওয়ামীলীগের আরেক নেতা সামছুর রহমান ঘোড়া প্রতীক নিয়ে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দিতা করছেন। বিএনপি স্হানীয় সরকারের নির্বাচন বর্জন করলেও এ ইউনিয়নে বিএনপি নেতা মোশাররফ হোসেন (আনারস) প্রতীক নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দিতায় রয়েছেন। স্বতন্ত্র প্রার্থী হিসেবে নাসির উদ্দিন মোটরসাইকেল প্রতীক নিয়ে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতায় নেমেছেন। নির্বাচনের আর মাত্র তিনদিন বাকি। শেষপ্রচারণায় প্রার্থীরা। প্রার্থীদের মধ্যে শেষ হাসি কে হাসছেন এর অপেক্ষায় ইউনিয়নবাসী।

দেশ যুগান্তর/আরজে

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!