রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১১:২৯ অপরাহ্ন
শিরোনাম :
সোনাইমুড়ি ৩ বছর যৌন নিপীড়নের শিকার শিক্ষার্থী নামাজ পড়ে ফেরার পথে প্রা’ণ গেল বৃদ্ধের আদর্শ জাতি গঠনে যুবকদের এগিয়ে আসতে হবে, জামায়াতের আমির রুহুল আমিন ভূঁইয়া রায়পুর প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে সাবেক সাংসদ খায়ের ভূঁইয়া’র মতবিনিময় কড়ৈতলি বাজারে নিয়ম-নীতির তোয়াক্কা না করে চলাচলের সড়কের উপর ভবন নির্মাণের অভিযোগ রায়পুরে পুরান বেড়ী ইসলামী যুব সংঘ’র ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত রায়পুরে কলেজ ছাত্রশিবিরের উদ্যোগে নবীন বরণ অনুষ্ঠিত ফারইস্ট ইসলামী লাইফ ইনসুরেন্স কোম্পানি লিঃ মৃত্যুর ১৩ মাস পর গ্রাহকের স্বাক্ষর জাল করে প্রতারণার অভিযোগ সেনাবাহিনীর পক্ষ থেকে ধানের চারা ও নগদ টাকা পেয়ে খুশি লক্ষ্মীপুরের বন্যার্ত কৃষকেরা চরপাতা ফোরামের নির্বাচন অনুষ্ঠিত

ছাতক পৌরসভায় স্থাপিত দৃষ্টিনন্দন বঙ্গবন্ধুর ম্যুরাল উদ্বোধন

সেলিম মাহবুব, ছাতক, সুনামগঞ্জ :
  • প্রকাশের সময় : সোমবার, ৯ আগস্ট, ২০২১
  • ৪১৫ বার দেখা হয়েছে

ছাতকে দৃষ্টিনন্দন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ম্যুরাল উদ্বোধন করা হয়েছে। ছাতক পৌরসভা চত্ত্বরে পৌরসভার অর্থায়নে স্থাপিত ম্যুরাল সোমবার সকালে আনুষ্ঠানিক উদ্বোধন করেন, প্রধান অতিথি সিলেটের বিভাগীয় মো.খলিলুর রহমান ও ছাতক পৌরসভার মেয়র আবুল কালাম চৌধুরী।

পরে বঙ্গবন্ধুর ম্যুরালে পুষ্পস্তোবক অর্পন করেন প্রধান অতিথিসহ অতিথিবৃন্দ। বিভাগীয় কমিশনার পরে পৌরসভার বিভিন্ন দপ্তর পরিদর্শন ও পৌরসভার সম্মেলন কক্ষে মেয়র, কাউন্সিলর ও কর্মকর্তাদের সাথে মতবিনিময় করেন। এসময় বাস্তবায়নাধীন ও প্রস্তাবিত পৌরসভার বিভিন্ন উন্নয়ন প্রকল্প প্রজেক্টরের মাধ্যমে প্রদর্শন করা হয়। এর মধ্যে বাস্তবায়ধীন পৌরসভা চত্ত্বর সৌন্দর্য বর্ধন প্রকল্প, প্রস্তাবিত শহরের চাঁদনী ঘাট উন্নয়ন ও অত্যাধুনিক রিভারভিউ প্রকল্প এবং শেখ রাসেল মিনি ষ্টেডিয়াম বর্ধিতকরন ও মাঠ সংলগ্ন সুরমা নদীর পার জুড়ে দৃষ্টিনন্দন রিভারভিউ প্রকল্প প্রজেক্টরের মাধ্যমে প্রদর্শন করা ছিল উল্লেখযোগ্য। বাস্তবায়ধীন ও গৃহীত এসব প্রকল্পের ভুয়ষী প্রশংসা করে এর বাস্তবায়নে সর্বাত্মক সহযোগিতার কথা বললেন বিভাগীয় কমিশনার।

ম্যুরাল উদ্বোধনী অনুষ্ঠানে সুনামগঞ্জের জেলা প্রশাসক জাহাঙ্গীর আলম, ছাতক পৌরসভার মেয়র আবুল কালাম চৌধুরী, উপজেলা নির্বাহী কর্মকর্তা মামুনুর রহমান, সহকারী কমিশনার(ভূমি) ইসলাম উদ্দিন, পৌর সচিব খান মোহাম্মদ ফারবী, ছাতক লাইমষ্টোন ইম্পোটার্স এন্ড সাপ্লায়ার্স গ্রুপের প্রেসিডেন্ট, সুনামগঞ্জ চেম্বার অব কমার্স’র পরিচালক আহমদ শাখাওয়াত সেলিম চৌধুরী, বিভাগীয় কমিশনারের একান্ত সচিব সনজিত কুমার চন্দ, সিএ-২ খুর্শেদ আলম, ছাতক পাথর ব্যবসায়ী সমিতির সাধারন সম্পাদক আবুল হাসান, পৌর কাউন্সিলর লিয়াকত আলী, ইরাজ মিয়া, হাজী ছালেক মিয়া, হাজী নাজিমুল হক, রশিদ আহমদ খছরু, শফিকুল হক, পৌর মহিলা কাউন্সিলর রত্না রানী মালাকার, নূরেছা বেগমসহ সরকারী ও পৌর কর্মকর্তাগন উপস্থিত ছিলেন।

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!