রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩৭ অপরাহ্ন
শিরোনাম :
সোনাইমুড়ি ৩ বছর যৌন নিপীড়নের শিকার শিক্ষার্থী নামাজ পড়ে ফেরার পথে প্রা’ণ গেল বৃদ্ধের আদর্শ জাতি গঠনে যুবকদের এগিয়ে আসতে হবে, জামায়াতের আমির রুহুল আমিন ভূঁইয়া রায়পুর প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে সাবেক সাংসদ খায়ের ভূঁইয়া’র মতবিনিময় কড়ৈতলি বাজারে নিয়ম-নীতির তোয়াক্কা না করে চলাচলের সড়কের উপর ভবন নির্মাণের অভিযোগ রায়পুরে পুরান বেড়ী ইসলামী যুব সংঘ’র ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত রায়পুরে কলেজ ছাত্রশিবিরের উদ্যোগে নবীন বরণ অনুষ্ঠিত সেনাবাহিনীর পক্ষ থেকে ধানের চারা ও নগদ টাকা পেয়ে খুশি লক্ষ্মীপুরের বন্যার্ত কৃষকেরা চরপাতা ফোরামের নির্বাচন অনুষ্ঠিত রায়পুরে চরমোহনা ইউনিয়ন জামায়াতের ফ্রি মেডিকেল ক্যাম্পিং ও ঔষধ বিতরণ

ছাত‌কে গোবিন্দগঞ্জে মাদকসহ সিএনজি  চালক আটক!

সেলিম মাহবুব, ছাতক, সুনামগঞ্জ :
  • প্রকাশের সময় : রবিবার, ১ আগস্ট, ২০২১
  • ২৮৮ বার দেখা হয়েছে

ছাতকের গোবিন্দগঞ্জর সাদা পুলের মুখ থেকে (২৫) বোতল অফিসার চয়েজ মদ ও একটি সিএনজি চালিত অটোরিকশা ফোরষ্টকসহ সুজন দেবকে আটক করেছে ছাতক থানা পুলিশ।

রবিবার বিকেলে ছাতক থানার এসআই মহিন উদ্দীনের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স উপজেলার গোবিন্দগঞ্জ সাদা পুলের মুখ থেকে ২৫ বোতল অফিসার চয়েজ মদ ও একটি নাম্বার বিহীন সিএনজি সহ সুজন দেব (২৪) কে আটক করা হয়। সে বিশ্বনাথ উপজেলার রামপাশা ইউনিয়নের কাঠিলী পাড়া গ্রামের মৃত সুধীর দেবের পুত্র। এ অভিযানের সময় ছাতক উপজেলার ছৈলা

আফজালাবাদ ইউনিয়নের নোয়াপাড়া গ্রামের মৃত লাল মিয়ার পুত্র রুবেল মিয়া (৩৫) ও শ্রীনগর গ্রামের মৃত খুর্শেদ আলীর পুত্র আবদুল কুদ্দুস (৩০) পালিয়ে যায়।

ছাতক থানার এসআই মহিন উদ্দীন জানান, গোপন সংবাদের ভিত্তিতে ছাতক থানার অফিসার ইনচার্জ শেখ নাজিম উদ্দিনের দিকনির্দেশনায় অভিযান চালিয়ে, গোবিন্দগঞ্জ থেকে ২৫ বোতল অফিসার চয়েজ মদ ও একটি সিএনজিগাড়ি সহ সুজন দেব (২৪) কে আটক করা হয়। ছাতক থানার অফিসার ইনচার্জ শেখ নাজিম উদ্দিন এ ব্যাপারে মাদক ও আসামী গ্রেফতারের সত্যতা  নিশ্চিত করেছেন।

দেশ যুগান্তর/আরজে

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!