শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৭:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
কড়ৈতলি বাজারে নিয়ম-নীতির তোয়াক্কা না করে চলাচলের সড়কের উপর ভবন নির্মাণের অভিযোগ রায়পুরে পুরান বেড়ী ইসলামী যুব সংঘ’র ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত রায়পুরে কলেজ ছাত্রশিবিরের উদ্যোগে নবীন বরণ অনুষ্ঠিত সেনাবাহিনীর পক্ষ থেকে ধানের চারা ও নগদ টাকা পেয়ে খুশি লক্ষ্মীপুরের বন্যার্ত কৃষকেরা চরপাতা ফোরামের নির্বাচন অনুষ্ঠিত রায়পুরে চরমোহনা ইউনিয়ন জামায়াতের ফ্রি মেডিকেল ক্যাম্পিং ও ঔষধ বিতরণ রায়পুরে ইসলামী ব্যাংকের গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত যুবদল নেতার কাছে অভিযোগের বিষয়ে জানতে চাওয়ায় সাংবাদিককে অকথ্য ভাষায় গালিগালাজ, থানায় অভিযোগ যুবদল নেতা ইকবালের নেতৃত্বে সৌদি প্রবাসীর জমি দখল করে দেওয়ার অভিযোগ রায়পুরে বন্যায় পান চাষীদের ব্যাপক ক্ষতি, দিশেহারা পান চাষী 

জামালপুরে অবৈধভাবে বালু উত্তলন করায় ৫০হাজার টাকা জরিমানা

সামিউল ইসলাম, জামালপুর প্রতিনিধি :
  • প্রকাশের সময় : শনিবার, ২৯ মে, ২০২১
  • ৪৩৪ বার দেখা হয়েছে

জামালপুর জামালপুরের মেলান্দহে অবৈধভাবে বালু উত্তলনের দায়ে আবু বক্কর নামের একজন বালু ব্যবসায়ীকে ৫০হাজার টাকা জরিমানা করেছে মেলান্দহের সহকারী কমিশনার (ভুমি) মো. সিরাজুল ইসলাম।

শনিবার (২৯মে) দুপুরে উপজেলার দুরমুট ইউনিয়নের বীরহাতিজা বংগবন্ধু ব্রীজের এলাকায় এ ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন।

সহকারী কমিশনার (ভুমি) মো. সিরাজুল ইসলাম জানান, বালু মহাল ও মাটি ব্যবস্থাপনা আইন ২০১০ অনুযায়ী জরিমানা আদায় করা হয়েছে।  জনস্বার্থে বালু উত্তলনের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে।

দেশ যুগান্তর/এইতআর

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!