রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০১:৩০ অপরাহ্ন
শিরোনাম :
সোনাইমুড়ি ৩ বছর যৌন নিপীড়নের শিকার শিক্ষার্থী নামাজ পড়ে ফেরার পথে প্রা’ণ গেল বৃদ্ধের আদর্শ জাতি গঠনে যুবকদের এগিয়ে আসতে হবে, জামায়াতের আমির রুহুল আমিন ভূঁইয়া রায়পুর প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে সাবেক সাংসদ খায়ের ভূঁইয়া’র মতবিনিময় কড়ৈতলি বাজারে নিয়ম-নীতির তোয়াক্কা না করে চলাচলের সড়কের উপর ভবন নির্মাণের অভিযোগ রায়পুরে পুরান বেড়ী ইসলামী যুব সংঘ’র ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত রায়পুরে কলেজ ছাত্রশিবিরের উদ্যোগে নবীন বরণ অনুষ্ঠিত সেনাবাহিনীর পক্ষ থেকে ধানের চারা ও নগদ টাকা পেয়ে খুশি লক্ষ্মীপুরের বন্যার্ত কৃষকেরা চরপাতা ফোরামের নির্বাচন অনুষ্ঠিত রায়পুরে চরমোহনা ইউনিয়ন জামায়াতের ফ্রি মেডিকেল ক্যাম্পিং ও ঔষধ বিতরণ

জামালপুরে মেলান্দহে হত্যার উদ্দ্যেশে বিদেশ ফেরত নারীর উপর অমানসিক  নির্যাতন

সামিউল ইসলাম, জামালপুর প্রতিনিধি :
  • প্রকাশের সময় : রবিবার, ১ আগস্ট, ২০২১
  • ৩৫৮ বার দেখা হয়েছে

জামালপুরের মেলান্দহ উপজেলায়  দীর্ঘদিন যাবৎ জমি নিয়ে কলহের জের ধরে ফজল মুসল্লির বিদেশ ফেরত মেয়ে মুক্তা ( ৪০)কে  হত্যার উদ্দ্যেশে গলার রশি বেঁধে, ধারালো অস্ত্র ও ষ্টিলের স্ক্যাল দিয়ে বেধড়ক মারধর ও জখম করেছে।

ঘটনাটি ঘটেছে ২৯ জুলাই জামালপুর জেলার মেলান্দহ উপজেলার ১০ নং ঝাউগড়া ইউনিয়নের পইরবাড়ী গ্রামে।
মেলান্দহ হাসপাতালে কর্তব্যরত চিকিৎসক বলেন- রোগীটি প্রচুর মানসিক ও শারীরিক ভাবে আঘাত প্রাপ্ত হয়েছে ।তার জীবন এখনও ঝুকিঁমুক্ত নয়।  মুক্তার উপর আক্রমণ ও হামলা চালায় তার ভাই মাসুদ,  সুজন,ও মাসুদের স্ত্রী  রেখা।

নির্যাতিত মুক্তা নির্যাতনের করুন ঘটনা বণর্না করতে গিয়ে কান্নায় ভেঙ্গে পড়ে অভিযোগ করে মুুক্তা বলেন- আমি দীর্ঘ দিন বিদেশে গৃহকর্মীর কাজ করে রোজগার করা  টাকাগুলো ভাইয়েরা আত্মসাৎ করে।

আমার টাকা দিয়ে  কেনা জমিতে তোলা ঘরে আমাকে ও আমার একমাত্র কলেজ পড়ুয়া মেয়ে কে নিয়ে বসবাস করতে দিচ্ছেনা।বিভিন্ন সময়  সামান্য ইস্যু নিয়ে আমার উপর টর্চার, মারধর, গালিগালাজ ও হত্যার হুমকি দিয়ে আসছে। বিষয়টি নিয়ে জামালপুর জেলা পরিষদের চেয়ারম্যান ফারুক আহম্মদ চৌধুরীর স্মরনাপন্ন হলে  তিনি মিমাংসা করিয়ে দিলে কয়কদিন না যেতেই আবার পুর্বের ন্যায় কার্যকলাপ শুরু করলে আবারও ফারুক আহম্মেদ চৌধুরী কে জানালে তিনি আইনের আশ্রয় নিতে বললেন।

সেখান থেকে আমি বাড়ী আসার পরেই তারা আমার উপর ঝাপিয়ে পড়ে আমায় হত্যার উদ্দ্যেশে গলায় রশি দিয়ে বেধে টানা টানি করে এবং বিভিন্ন জায়গায় আঘাত ও জখম করে। আমরা ডাক চিৎকারে লোকজন এসে উদ্ধার করে মেলান্দহ হাসপাতালে ভর্তি করেন।

অত্র ইউনিয়নের ওয়ার্ডে মেম্বার মো: রফিক বলেন- ঘটনার কথা আমি শুনেছি।তাদের বিষয়টি নিয়ে জনাব ফারুক আহেম্মদ চৌধুরী কয়েকবার শালিস করেছে।

অত্র ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আন্জু মনোয়ারা হেনা বলেন – আমিও বিষয়টি শুনেছি।
মেলান্দহ থানার অফিসার ইনর্চাজ  ময়নুল ইসলাম জানান- ঘটনার কথা আমি শুনেছি তবে এই বিষয়ে এখন পর্যন্ত কোন লিখিত অভিযোগ আমার কাছে আসে নাই। আসলে আইনগত ব্যবস্থা নেয় হবে।

অভিযুক্ত  মাসুদ ও সুজনের সাথে যোগাযোগ করে তাদের কোন মন্তব্য পাওয়া যায়নি।

উল্লেখ্য যে,নাম প্রকাশে অনিচ্ছুক কয়েকজন এলাকাবাসী ও মুক্তা আরোও বলেন- তার ভাইয়েরা এর আগে বিয়ের আসর থেকে তুলে নিয়ে গিয়ে মারকরে তার চাচা কামালের কাছ থেকে সাদা ষ্ট্যামে স্বাক্ষর নেয়।

এই কামাল অদ্যবধি পর্যন্ত লজ্জা ও ভয়ের দেশ ছাড়া হয়ে জাজাবরের ন্যায় ঘুরে বেডাচ্ছে। এই ঘটনায় এলাকাবাসী ও সচেতনমহল সুষ্ট, সঠিক বিচার কামনা করছে। বিষয়টি এখন টপ অব দ্যা ঝাউগড়া পরিনত হয়ছে।

দেশ যুগান্তর/আরজে

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!