শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩৩ পূর্বাহ্ন
শিরোনাম :
কড়ৈতলি বাজারে নিয়ম-নীতির তোয়াক্কা না করে চলাচলের সড়কের উপর ভবন নির্মাণের অভিযোগ রায়পুরে পুরান বেড়ী ইসলামী যুব সংঘ’র ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত রায়পুরে কলেজ ছাত্রশিবিরের উদ্যোগে নবীন বরণ অনুষ্ঠিত সেনাবাহিনীর পক্ষ থেকে ধানের চারা ও নগদ টাকা পেয়ে খুশি লক্ষ্মীপুরের বন্যার্ত কৃষকেরা চরপাতা ফোরামের নির্বাচন অনুষ্ঠিত রায়পুরে চরমোহনা ইউনিয়ন জামায়াতের ফ্রি মেডিকেল ক্যাম্পিং ও ঔষধ বিতরণ রায়পুরে ইসলামী ব্যাংকের গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত যুবদল নেতার কাছে অভিযোগের বিষয়ে জানতে চাওয়ায় সাংবাদিককে অকথ্য ভাষায় গালিগালাজ, থানায় অভিযোগ যুবদল নেতা ইকবালের নেতৃত্বে সৌদি প্রবাসীর জমি দখল করে দেওয়ার অভিযোগ রায়পুরে বন্যায় পান চাষীদের ব্যাপক ক্ষতি, দিশেহারা পান চাষী 

টেকনাফে আওয়ামী লীগের প্রতিষ্ঠাবার্ষিকী পালন!

এইচ এম শাহাবউদ্দিন তাওহীদ, কক্সবাজার :
  • প্রকাশের সময় : বুধবার, ২৩ জুন, ২০২১
  • ৫৫৪ বার দেখা হয়েছে

কক্সবাজারের টেকনাফ উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে কেক কেটে বাংলাদেশ আওয়ামী লীগের ৭২তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়েছে।

সে উপলক্ষে ২৩ জুন বুধবার সকাল ১১,৩০ ঘটিকায় টেকনাফ পাইলট উচ্চ বিদ্যালয় মিলনায়তনে ভারপ্রাপ্ত আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মাস্টার জাহিদ হোসেনের সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।এতে বক্তব্য রাখেন কক্সবাজার জেলা

আওয়ামী লীগের সহ সভাপতি ও জেলা পরিষদ সদস্য মো. শফিক মিয়া, উপজেলা আওয়ামী লীগ সাধারন সম্পাদক নুরুল বশর, সাংগঠনিক সম্পাদক এড. মঈনুল হোসেন চৌধুরী, পৌর আওয়ামী লীগ সভাপতি সাংবাদিক জাবেদ ইকবাল চৌধুরী, উপজেলা ছাত্রলীগ সভাপতি সাইফুল ইসলাম মুন্না প্রমূখ।বক্তারা বলেন, এ সময়ে বিশ্বে আওয়ামী লীগ দলটি মডেল হিসেবে পরিণত হয়েছে। আওয়ামী লীগের জাতির পিতা থেকে শেখ হাসিনা পর্যন্ত সময়ে বাংলাদেশ বিশ্বের বাঘা বাঘা দেশের চেয়ের এগিয়ে যাচ্ছে। যা ভুয়সী প্রশাংসা কুড়িয়েছে শেখ হাসিনার বাংলাদেশ।

উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মাহবুব মোর্শেদের পরিচালনায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, সাংগঠনিক সম্পাদক হাফেজ উল্লাহ ও এজাহার মিয়া, বন ও পরিবেশ সম্পাদক নুরুল ইসলাম নুরু, সদস্য জাহিদ হোসেন কালা, সাবরাং ইউনিয়ন সভাপতি আবুল কালাম, টেকনাফ সদর ইউনিয়নের সভাপতি মো.খলিলুর রহমান, সাধারন সম্পাদক বদিউল আলম বদি,সেন্ট মার্টিন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মুজিবুর রহমান, হোয়াইক্যং ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি হারুনর রশিদ সিকদার, সাধারন সম্পাদক আজিজুল হক,বাহার ছড়া ইউনিয়ন সভাপতি সাইফুল্লাহ কোম্পানী, সাধারন সম্পাদক দেলোয়ার হোসেন, মুক্তিযোদ্ধা সেক্টর ফোরামের উপজেলা সভাপতি সাইফুদ্দিন খালেদ, ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল মোস্তফা প্রমুখ।
এর আগে কেক কেটে আওয়ামী লীগের ৭২ তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন করা হয়। সেই সাথে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহ দেশ ও জাতির কল্যাণে মোনাজাতের মাধ্যমে দোয়া পরিচালনা করা হয়।

দেশ যুগান্তর/আরজে

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!