বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:০৮ অপরাহ্ন
শিরোনাম :
রায়পুরে পুরান বেড়ী ইসলামী যুব সংঘ’র ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত রায়পুরে কলেজ ছাত্রশিবিরের উদ্যোগে নবীন বরণ অনুষ্ঠিত সেনাবাহিনীর পক্ষ থেকে ধানের চারা ও নগদ টাকা পেয়ে খুশি লক্ষ্মীপুরের বন্যার্ত কৃষকেরা চরপাতা ফোরামের নির্বাচন অনুষ্ঠিত রায়পুরে চরমোহনা ইউনিয়ন জামায়াতের ফ্রি মেডিকেল ক্যাম্পিং ও ঔষধ বিতরণ রায়পুরে ইসলামী ব্যাংকের গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত যুবদল নেতার কাছে অভিযোগের বিষয়ে জানতে চাওয়ায় সাংবাদিককে অকথ্য ভাষায় গালিগালাজ, থানায় অভিযোগ যুবদল নেতা ইকবালের নেতৃত্বে সৌদি প্রবাসীর জমি দখল করে দেওয়ার অভিযোগ রায়পুরে বন্যায় পান চাষীদের ব্যাপক ক্ষতি, দিশেহারা পান চাষী  মধ্য সাগরদী ইসলামী সমাজ কল্যাণ পরিষদ এর উদ্যোগে মা-মনি হাসপাতালের সহযোগিতায় ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

ডিজিটাল পদ্ধতিতে সুবিধাভোগীদের মাঝে ভিজিডির চাউল বিতরণ

সামিউল ইসলাম, জামালপুর প্রতিনিধি :
  • প্রকাশের সময় : রবিবার, ২ মে, ২০২১
  • ৪৮৭ বার দেখা হয়েছে

শেখ হাসিনার বাংলাদেশ, ক্ষুধা হবে নিরুদ্ধেশ। এই শ্লোগানকে সামনে রেখে ২ মে সকাল ১০ টায় জামালপুরের মেলান্দহ উপজেলা ৯ নং ঘোষরপাডা ইউনিয়ন পরিষদ প্রাঙ্গনে ৩৬৫ জন ভিজিডি সুবিধাভোগীর মাঝে জানুয়ারি – ফেব্রুয়ারি দুই মাসের ৩০ কেজি করে মোট ৬০ কেজি( দুই বস্তা) হারে খাদ্য বস্তা ( চাউল) বিতারনের শুভ উদ্ভোধন করা হয়।

জামালপুর জেলা আওয়ামীলীগের সহ সভাপতি ও মেলান্দহ উপজেলা পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোঃ কামরুজ্জামান,মেলান্দহ উপজেলা আওয়ামীলীগের সম্মানিত সদস্য ও অত্র পরিষদের দুই বারের সফল চেয়ারম্যান ওবায়দুর রহমান,ইউপি সদস্যবৃন্দ, ট্যাগ অফিসার,ইউপি সচিব মোঃ সামসুল আলম, মেলান্দহ রিপোর্টাস ইউনিটির সেক্রেটারি মোঃ শেখ ফরিদ,মেলান্দহ মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের যুগ্ম আহবায়ক নাজমাা আক্তার জীবন,ইউনিয়ন আওয়ামীলীগের ও সহযোগী অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

উদ্ভোধনী অনুষ্টানেরর উপজেলা চেয়ারম্যান বলেন- মাননীয় প্রধামন্ত্রী শেখ হাসিনা সরকার সব সময় অসহায় গরিবদের জীবন মান উন্নয়নে চিন্তা করে থাকেন এবং তারই চিন্তা চেতনায় গরিবদের মাঝে ২ বৎসেরর জন্য এই ইউনিয়নে লটারির মাধ্যমে ৩৫৬টি পরিবারের মধ্যে এই সুবিধা প্রদান করা হয়।

ইউপি চেয়ারম্যান ওবায়দুর রহমান বলেন- আমি জনগণের খাদেম হয়ে আলহাজ মির্জা আজম এমপি ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফারুক আহম্মদ চৌধুরীর দিকনির্দেশনায় সর্বদায় সাধারণ মানুষ ও অসহায় পরিবারের পাশে থেকেছি এবং সরকারের সকল কর্মসূচি সঠিকভাবে বাস্তবায়ন করতে স্বচেষ্ট ছিলাম। ডিজিটাল পদ্ধিততে আজ সুবিধাভোগিদের মাঝে যে সহায়তা দেয়া হচ্ছে এতে সরকারের কাংঙ্খিত প্রচেষ্টা সফল হবে বলে। উল্লেখ্য যে,চেয়ারম্যান ওবায়দুর রহমান তিনি এবারও আসন্ন ইউনিয়ন পরিষদে দলীয় মনোনয়ন প্রত্যাশী।

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!