সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০২:২১ অপরাহ্ন
শিরোনাম :
সোনাইমুড়ি ৩ বছর যৌন নিপীড়নের শিকার শিক্ষার্থী নামাজ পড়ে ফেরার পথে প্রা’ণ গেল বৃদ্ধের আদর্শ জাতি গঠনে যুবকদের এগিয়ে আসতে হবে, জামায়াতের আমির রুহুল আমিন ভূঁইয়া রায়পুর প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে সাবেক সাংসদ খায়ের ভূঁইয়া’র মতবিনিময় কড়ৈতলি বাজারে নিয়ম-নীতির তোয়াক্কা না করে চলাচলের সড়কের উপর ভবন নির্মাণের অভিযোগ রায়পুরে পুরান বেড়ী ইসলামী যুব সংঘ’র ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত রায়পুরে কলেজ ছাত্রশিবিরের উদ্যোগে নবীন বরণ অনুষ্ঠিত ফারইস্ট ইসলামী লাইফ ইনসুরেন্স কোম্পানি লিঃ মৃত্যুর ১৩ মাস পর গ্রাহকের স্বাক্ষর জাল করে প্রতারণার অভিযোগ সেনাবাহিনীর পক্ষ থেকে ধানের চারা ও নগদ টাকা পেয়ে খুশি লক্ষ্মীপুরের বন্যার্ত কৃষকেরা চরপাতা ফোরামের নির্বাচন অনুষ্ঠিত

ডোমারে আনসার ও ভিডিপি সদস্য ও সদাস্যাদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

মো:রিমন চৌধুরী, নীলফামারী :
  • প্রকাশের সময় : সোমবার, ৩০ আগস্ট, ২০২১
  • ৬১৫ বার দেখা হয়েছে

শান্তি, শৃঙ্খলা, উন্নয়ন, নিরাপত্তা, সর্বত্র আমরা এই শ্লোগানকে বুকে ধারণ করে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্নশতবার্ষিকী উদ্যাপন উপলক্ষে ডোমার উপজেলায় ৬০ জন আনসার ও ভিডিপি সদস্য ও সদস্যাদের মাঝে খাদ্য সামগ্রী উপহার বিতরণ করা হয়েছে।

সোমবার (৩০আগষ্ট) দুপুর ১ টার দিকে উপজেলার আনসার ও ভিডিপি কার্যালয় বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর আয়োজনে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। উপজেলা আনসার ও ভিডিপি (ভারপ্রাপ্ত) কর্মকর্তা মৌসুমী আকতারের সভাপতিত্বে বাংলাদেশ আনসার ও গ্রাম প্রতিরক্ষা বাহিনীর মহাপরিচালক মেজর জেনারেল মিজানুর রহমান শামীম, বিপি,ও এসপি, এনডিসি, পিএসপি মহোদয়ের দেওয়া উপহার আনসার ও ভিডিপি সদস্যদের হাতে তুলে দেন। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আনসার ও ভিডিপি প্রশিক্ষক মো:রুবেল ইসলাম, উপজেলা আনসার কোম্পানি কমান্ডার আ:হালিম,সহকারী উপজেলা আনসার কোম্পানি কমান্ডার আ:সালাম, সাংবাদিক রিমন,তাহেরুল সহ উপজেলার সকল ইউনিয়নের আনসার ও ভিডিপির দলনেতা- দলনেত্রী প্রম‚খ।

মহাপরিচালকের দেওয়া খাদ্য সামগ্রী উপহার পেয়ে দারুণ খুশি হয়েছে অস্বচ্ছল আনসার ও ভিডিপি সদস্য ও সদস্যারা । উপহার সামগ্রীর মধ্যে ছিল চাল,ডাল,পেয়াজ,সাবান ও আলু ।

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!