সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৬:১১ অপরাহ্ন
শিরোনাম :
রায়পুরে উপজেলা প্রসাসন ও মৎস অফিসের যৌথ উদ্যোগে জেলেদের মাঝে গরুর বাছুর বিতরন সোনাইমুড়ি ৩ বছর যৌন নিপীড়নের শিকার শিক্ষার্থী নামাজ পড়ে ফেরার পথে প্রা’ণ গেল বৃদ্ধের আদর্শ জাতি গঠনে যুবকদের এগিয়ে আসতে হবে, জামায়াতের আমির রুহুল আমিন ভূঁইয়া রায়পুর প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে সাবেক সাংসদ খায়ের ভূঁইয়া’র মতবিনিময় কড়ৈতলি বাজারে নিয়ম-নীতির তোয়াক্কা না করে চলাচলের সড়কের উপর ভবন নির্মাণের অভিযোগ রায়পুরে পুরান বেড়ী ইসলামী যুব সংঘ’র ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত রায়পুরে কলেজ ছাত্রশিবিরের উদ্যোগে নবীন বরণ অনুষ্ঠিত ফারইস্ট ইসলামী লাইফ ইনসুরেন্স কোম্পানি লিঃ মৃত্যুর ১৩ মাস পর গ্রাহকের স্বাক্ষর জাল করে প্রতারণার অভিযোগ সেনাবাহিনীর পক্ষ থেকে ধানের চারা ও নগদ টাকা পেয়ে খুশি লক্ষ্মীপুরের বন্যার্ত কৃষকেরা

ডোমারে গণ টিকাদান কেন্দ্রে গণ জোঁয়ার, ৩ঘন্টায় বরাদ্দকৃত টিকা শেষ

মো:রিমন চৌধুরী, নীলফামারী :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর, ২০২১
  • ৬১৩ বার দেখা হয়েছে

বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে নীলফামারীর ডোমারে ইউনিয়ন পর্যায়ে করোনা প্রতিরোধে গন টিকা প্রদানের আয়োজন করা হয়েছে।

মঙ্গলবার সকাল ৯টায় উপজেলা স্বাস্থ্য কেন্দ্রসহ মোট ১১টি গণ টিকা কেন্দ্রে নিবন্ধনকারীদের টিকা দেওয়া হয়। টিকা গ্রহনে আগ্রহীদের টিকাদান কেন্দ্রে উপস্থিতি টিকার মজুদ অপেক্ষা কয়েকগুন বেশি হওয়ায় শুরুর প্রায় ৩ ঘন্টায় মধ্যে বেশিরভাগ কেন্দ্রে মজুদকৃত টিকার ডোজ শেষ হয়ে যায়। সকাল থেকে লাইনে দাড়িয়ে অপেক্ষারত শতশত নারী পুরুষের ভীড় জমে যায়। ভীর সামলাতে হিমসিম খাচ্ছে পুলিশ, আনসার,গ্রাম পুলিশ সদস্যরা। টিকা না পেয়ে বেশিরভাগ নারী পুরুষ কেন্দ্র থেকে ফেরৎ যায়।

উপজেলা স্বাস্থ্য কেন্দ্রের পরিসংখ্যান সূত্রে জানাযায়, উপজেলায় টিকা গ্রহনে নিবন্ধিতদের সংখ্যা একলক্ষ ৬হাজার,১৫জন। টিকা পেয়েছেন ৭৯ হাজার একশত জন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রায়হান বারী জানান, গণ টিকার জন্য ৭ হাজার ২ শত ডোজ পেয়েছি এবং আমার পূর্বের মজুদ ছিলো ৩ হাজার। মোট ১০ হাজার ২শত টিকা দেওয়া হয়েছে। তিনি আরো জানান নিবন্ধিতদের মধ্যে যারা টিকা পায়নি, তাদের পর্যায়ক্রমে টিকা দেওয়া হবে।

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!