সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২৭ পূর্বাহ্ন
শিরোনাম :
সোনাইমুড়ি ৩ বছর যৌন নিপীড়নের শিকার শিক্ষার্থী নামাজ পড়ে ফেরার পথে প্রা’ণ গেল বৃদ্ধের আদর্শ জাতি গঠনে যুবকদের এগিয়ে আসতে হবে, জামায়াতের আমির রুহুল আমিন ভূঁইয়া রায়পুর প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে সাবেক সাংসদ খায়ের ভূঁইয়া’র মতবিনিময় কড়ৈতলি বাজারে নিয়ম-নীতির তোয়াক্কা না করে চলাচলের সড়কের উপর ভবন নির্মাণের অভিযোগ রায়পুরে পুরান বেড়ী ইসলামী যুব সংঘ’র ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত রায়পুরে কলেজ ছাত্রশিবিরের উদ্যোগে নবীন বরণ অনুষ্ঠিত ফারইস্ট ইসলামী লাইফ ইনসুরেন্স কোম্পানি লিঃ মৃত্যুর ১৩ মাস পর গ্রাহকের স্বাক্ষর জাল করে প্রতারণার অভিযোগ সেনাবাহিনীর পক্ষ থেকে ধানের চারা ও নগদ টাকা পেয়ে খুশি লক্ষ্মীপুরের বন্যার্ত কৃষকেরা চরপাতা ফোরামের নির্বাচন অনুষ্ঠিত

ডোমারে বঙ্গবন্ধুর ৪৭তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত

মো:রিমন চৌধুরী,ডোমার (নীলফামারী) প্রতিনিধি:
  • প্রকাশের সময় : সোমবার, ১৫ আগস্ট, ২০২২
  • ৪৩৯ বার দেখা হয়েছে

নীলফামারীর ডোমারে স্বাধীনতার মহান স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদত বার্ষিকী ও “জাতীয় শোক দিবস” যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে। দিবসটি উপলক্ষে দিনব্যাপি নানান কর্মসূচী দিয়েছে উপজেলা প্রশাসন।

সোমবার (১৫ আগস্ট) সকাল ১০টায় উপজেলা পরিষদ চত্ত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করে শ্রদ্ধাজ্ঞাপন করেন উপজেলা প্রশাসন। এর পর উপজেলা আওয়ামীলীগ ও সহযোগীসহ অঙ্গ সংগঠন, থানা পুলিশ, উপজেলা স্বাস্থ্য বিভাগ, ডোমার পৌরসভাসহ সরকারী বে-সরকারী প্রতিষ্ঠান সমূহ জাতির জনকের প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করে শ্রদ্ধাজ্ঞাপন করেন।

জাতির জনকের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণে উপজেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট মনোয়ার হোসেন, সাধারন সম্পাদক মঞ্জুরুল হক চৌধুরী, সাংগঠনিক সম্পাদক গনেশ কুমার আগওয়ালা,উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রায়হান বারী, প্রাণী সম্পদ কর্মকর্তা ডা. মোহাম্মদ মোজাম্মেল হক, কৃষি কর্মকর্তা কৃষিবিদ আনিছুজ্জামান, বীর মুক্তিযোদ্ধা নুরননবী প্রমূখ উপস্থিত ছিলেন।

এর আগে সূর্যোদয়ের সাথে সাথে সকল সরকারী আধা সরকারী, স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠান ও বেসরকারী ভবনে জাতীয় পতাকা অর্ধনমিতভাবে উত্তোলন এবং অর্ধনমিত রাখা হয়।

সকাল ১১টায় উপজেলা পরিষদ হলরুমে বঙ্গবন্ধুর জীবন ও কর্ম বিষয়ক আলোচনা সভা ও পুরস্কার বিতরণ করা হয়। এসময় উপজেলা পরিষদ চেয়ারম্যান তোফায়েল আহমেদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রমিজ আলম, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহমুদ উন নবী, সহাকারী কমিশনার( ভূমি) জান্নাতুল ফেরদৌস হ্যাপি, ভাইস চেয়ারম্যান আব্দুল মালেক সরকার, বেগম রৌশন কানিজ, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি আলহাজ¦ করিমুল ইসলাম, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আব্দুল জব্বার, বীর মুক্তিযোদ্ধা মফিজার রহমান দুলাল প্রমূখ উপস্থিত থেকে বক্তব্য রাখেন।

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!