রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১১:৪৬ পূর্বাহ্ন
শিরোনাম :
আদর্শ জাতি গঠনে যুবকদের এগিয়ে আসতে হবে, জামায়াতের আমির রুহুল আমিন ভূঁইয়া রায়পুর প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে সাবেক সাংসদ খায়ের ভূঁইয়া’র মতবিনিময় কড়ৈতলি বাজারে নিয়ম-নীতির তোয়াক্কা না করে চলাচলের সড়কের উপর ভবন নির্মাণের অভিযোগ রায়পুরে পুরান বেড়ী ইসলামী যুব সংঘ’র ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত রায়পুরে কলেজ ছাত্রশিবিরের উদ্যোগে নবীন বরণ অনুষ্ঠিত সেনাবাহিনীর পক্ষ থেকে ধানের চারা ও নগদ টাকা পেয়ে খুশি লক্ষ্মীপুরের বন্যার্ত কৃষকেরা চরপাতা ফোরামের নির্বাচন অনুষ্ঠিত রায়পুরে চরমোহনা ইউনিয়ন জামায়াতের ফ্রি মেডিকেল ক্যাম্পিং ও ঔষধ বিতরণ রায়পুরে ইসলামী ব্যাংকের গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত যুবদল নেতার কাছে অভিযোগের বিষয়ে জানতে চাওয়ায় সাংবাদিককে অকথ্য ভাষায় গালিগালাজ, থানায় অভিযোগ

ডোমারে মসজিদে টাইলস্ বসানো কাজের উদ্বোধন

মো:রিমন চৌধুরী, নীলফামারী :
  • প্রকাশের সময় : শুক্রবার, ৩০ জুলাই, ২০২১
  • ৫৯৯ বার দেখা হয়েছে

নীলফামারীর ডোমার উপজেলার উত্তর পশ্চিম হনিণচড়া বায়তুল নূর জামে মসজিদের টাইলস্ বসানো কাজের উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার জুম্মা নামাজের পর প্রধান অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক তোফায়েল আহমেদ উপস্থিত থেকে এ কাজের উদ্বোধন করেন।

হরিণচড়া ইউনিয়নের কৃতি সন্তান ও ধনাঢ্য ব্যবসায়ী রাসেল রানা ৫শত পিচ টাইলস্ দিয়ে সহযোগীতা করেন। তিনি ওই মসজিদ নির্মাণ কাজে ইতিপূর্বে পাঁচ হাজার টাকা ও ১০ বস্তা সিমেন্ট দিয়ে সহযোগীতা করেছেন। প্রধান অতিথি উদ্বোধন শেষে মসজিদ উন্নয়ন কাজের জন্য কমিটির হাতে নগদ ১৫ হাজার টাকা প্রদান করেন।

এসময় মসজিদ কমিটির সভাপতি মো. সামছুল হক, ইমাম কামরুল ইসলাম আরেফিন,ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি হাসান আলী মাষ্টার, ইউপি সদস্য বাবলু ইসলামসহ স্থানীয় মুসল্লীরা উপস্থিত ছিলেন।

দেশ যুগান্তর/আরজে

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!