সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩১ পূর্বাহ্ন
শিরোনাম :
সোনাইমুড়ি ৩ বছর যৌন নিপীড়নের শিকার শিক্ষার্থী নামাজ পড়ে ফেরার পথে প্রা’ণ গেল বৃদ্ধের আদর্শ জাতি গঠনে যুবকদের এগিয়ে আসতে হবে, জামায়াতের আমির রুহুল আমিন ভূঁইয়া রায়পুর প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে সাবেক সাংসদ খায়ের ভূঁইয়া’র মতবিনিময় কড়ৈতলি বাজারে নিয়ম-নীতির তোয়াক্কা না করে চলাচলের সড়কের উপর ভবন নির্মাণের অভিযোগ রায়পুরে পুরান বেড়ী ইসলামী যুব সংঘ’র ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত রায়পুরে কলেজ ছাত্রশিবিরের উদ্যোগে নবীন বরণ অনুষ্ঠিত ফারইস্ট ইসলামী লাইফ ইনসুরেন্স কোম্পানি লিঃ মৃত্যুর ১৩ মাস পর গ্রাহকের স্বাক্ষর জাল করে প্রতারণার অভিযোগ সেনাবাহিনীর পক্ষ থেকে ধানের চারা ও নগদ টাকা পেয়ে খুশি লক্ষ্মীপুরের বন্যার্ত কৃষকেরা চরপাতা ফোরামের নির্বাচন অনুষ্ঠিত

ডোমারে লেবেল ক্রসিং এ ট্রেন ও ট্রাক সংঘষে নিহত ১, আহত ২

মো:রিমন চৌধুরী, নীলফামারী :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ২৪ আগস্ট, ২০২১
  • ৬০১ বার দেখা হয়েছে

নীলফামারীর ডোমার উপজেলায় ট্রেন ও ইটবোঝাই ট্রাকের সংঘর্ষ হয়েছে।ঘটনাটি ঘটেছে উপজেলার চিলাহাটি রেলষ্টেশনের অদুরে কাজিরহাট অরক্ষিত লেভেন ক্রসিং এ। এতে ঘটনা ঘটনাস্থলে ট্রাকের হেলপার সাকিল(২২) ১জন  নিহত হয় ও ২জন আহত হয়।

মঙ্গলবার (২৩ আগষ্ট) সকাল ৭টার দিকে এ ঘটনায় আহত ২ জন হলো ট্রাক চালক হাসান মাহমুদ(৩৫) ও ইট ব্যবসায়ী আনিছুর রহমান(৪০)। তাদের ডোমার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ ভর্তি করা হয়েছে। তবে এ ঘটনায় ট্রেনের কোন যাত্রীদের ক্ষয়ক্ষতি হয়নি বলে জানিয়েছেন রেল কৃতৃর্পক্ষ.। এই দুর্ঘটনার ফলে চিলাহাটি, ডোমার ও নীলফামারীর সাথে দেশের রেল যোগাযোগ বন্ধ হয়ে গেছে। চিলাহাটি রেলষ্টেশনে আটকা পড়েছে খুলনাগামী আন্তঃনগর রকেট মেইল।

প্রত্যক্ষদশীরা জানান, নওগাঁ থেকে আসা ইটবোঝাই একটি ট্রাক (ঢাকা মেট্রো ট-২২-৮১৮৫) কাজিরহাট লেবেল ক্রসিং পার হচ্ছিল। এ সময় চিলাহাটি থেকে ছেড়ে আসা খুলনা মেইল ট্রেনটি খুলনা অভিমুখে যাচ্ছিল। ওই লেবেল ক্রসিংটি অরক্ষিত। সেখানে কোন গেটম্যান নেই।  এ অবস্থায় ইটের ট্রাকটি লেবেল ক্রসিং পার হওয়ার সময় ওই ট্রেনের সঙ্গে সংঘর্ষ হয়। ঘটনাস্থলে নিহত হয় ট্রাকের হেলপার সাকিল ও আহত হয় ট্রাক চালক ও ইটব্যবসায়ী সহ ২ জন। ট্রাকচালক ও হেলপারের বাড়ি নওগাঁয়। আর ইটব্যবসায়ীর বাড়ি বোদাপাড়া কাজিরহাটে। সে ইট এসে গ্রামে ইট বিক্রির ব্যবসা করে।

চিলাহাটি রেলষ্টেশন মাষ্টার আশরাফুল ইসলাম জানান, সকাল ৬টা ৫০ মিনিটে ছেড়ে যায় খুলনাগামী “রকেট মেইল” ট্রেনটি। এরপর ৭ মিনিট পর খবর পাই চিলাহাটি থেকে ৫ কিলোমিটার অদুরে কাজিরহাট লেবেল ক্রসিং এ একটি ইটবোঝাই ট্রাকের সঙ্গে ট্রেনটির সংঘর্ষ হয়। তিনি জানান, পার্বতীপুর থেকে উদ্ধারকারী রিলিফ ট্রেন এলেই উদ্ধার কাজ শুরু হবে। দুপুর ১২ টা পর্যন্ত উদ্ধারকারী রিলিফ ট্রেন না পৌছায় উদ্ধার কাজ শুরু হয়নি। ফলে এই রুটের সঙ্গে সারা দেশের রেলযোগাযোগ বন্ধ হয়ে গেছে।

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!