সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২২ পূর্বাহ্ন
শিরোনাম :
সোনাইমুড়ি ৩ বছর যৌন নিপীড়নের শিকার শিক্ষার্থী নামাজ পড়ে ফেরার পথে প্রা’ণ গেল বৃদ্ধের আদর্শ জাতি গঠনে যুবকদের এগিয়ে আসতে হবে, জামায়াতের আমির রুহুল আমিন ভূঁইয়া রায়পুর প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে সাবেক সাংসদ খায়ের ভূঁইয়া’র মতবিনিময় কড়ৈতলি বাজারে নিয়ম-নীতির তোয়াক্কা না করে চলাচলের সড়কের উপর ভবন নির্মাণের অভিযোগ রায়পুরে পুরান বেড়ী ইসলামী যুব সংঘ’র ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত রায়পুরে কলেজ ছাত্রশিবিরের উদ্যোগে নবীন বরণ অনুষ্ঠিত ফারইস্ট ইসলামী লাইফ ইনসুরেন্স কোম্পানি লিঃ মৃত্যুর ১৩ মাস পর গ্রাহকের স্বাক্ষর জাল করে প্রতারণার অভিযোগ সেনাবাহিনীর পক্ষ থেকে ধানের চারা ও নগদ টাকা পেয়ে খুশি লক্ষ্মীপুরের বন্যার্ত কৃষকেরা চরপাতা ফোরামের নির্বাচন অনুষ্ঠিত

ডোমার পৌরসভায় খাদ্য সামগ্রী বিতরণ

মো:রিমন চৌধুরী, নীলফামারী :
  • প্রকাশের সময় : বুধবার, ১৮ আগস্ট, ২০২১
  • ৬৩৩ বার দেখা হয়েছে

নীলফামারীর ডোমার পৌরসভা এলাকায় কোভিড-১৯ করোনা ভাইরাস এর কারনে ক্ষতিগ্রস্থ সহ বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ পরিবহন শ্রমিকসহ কর্মহীন দরিদ্র,অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী হিসাবে চাল বিতরণ করা হয়েছে।

বুধবার(১৮আগষ্ট) সকাল ১০টায় ছোটরাউতা ইসলাম পাট প্রেসে এ চাল বিতরণ অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন, ডোমার পৌরসভার মেয়র আলহাজ্ব মনছুরুল ইসলাম দানু।

তদারকী কর্মকর্তা হিসেবে দায়িত্বে ছিলেন বরেন্দ্র বহুমূখী উন্নয়ন কর্মকর্তা মেহফুজুর রহমান, ডোমার বহুমূখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রবিউল আলম, হলহলিয়া সপ্রাবি’র প্রধান শিক্ষক এনামুল হক চৌধুরী।
এসময় প্যানেল মেয়র এনায়েত হোসেন নয়ন, পৌর কাউন্সিলর আব্দুর রাজ্জাক রাজা, আখতারুজ্জামান সুমন, শফিক বিন মোর্শেদ তরুন, মিজানুর রহমান তুলু, হাবিবুর রহমান হাবিব, শামসুল আলম, সামিউল হক, ভারতি রানী, উম্মে কুলছুম,সুলতানা বেগম প্রমূখ উপস্থিত ছিলেন।

পৌর মেয়র আলহাজ্ব মনছুরুল ইসলাম দানু জানান, করোনা ভাইরাস মোকাবিলার লক্ষ্যে ২০২০/২০২১ অর্থ বছরের উন্নয়ন সহায়তার থোক বরাদ্দ থেকে কোভিড-১৯ করোনা ভাইরাসের কারনে ক্ষতিগ্রস্থ এবং বিভিন্ন প্রাকৃতিক দুর্যোগে ক্ষতিগ্রস্থ পরিবহন শ্রমিকসহ কর্মহীন দরিদ্র,অসহায় ও দুঃস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী হিসাবে ১০ মেঃটন চাল, ১০ কেজি করে ১ হাজার পরিবারের মাঝে বিতরণ করা হয়েছে। এর আগেও একাধীকবার পৌরসভার পক্ষ থেকে মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার দেয়া করোনা ভাইরাস জনিত পরিস্থিতি মোকাবিলায় পৌর সভার ৯টি ওয়ার্ডের হাজারো মানুষের মাঝে ত্রাণ সামগ্রী হিসাবে চাল, ডাল, আলু, মাস্ক, সাবানসহ নগদ অর্থ বিতরণ করা হয়েছে। পরিশেষে তিনি সকলকে কোভিট-১৯ কারোনা ভাইরাসের টিকা গ্রহন করার পরামর্শ প্রদান করেন।

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!