রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৩ অপরাহ্ন
শিরোনাম :
সোনাইমুড়ি ৩ বছর যৌন নিপীড়নের শিকার শিক্ষার্থী নামাজ পড়ে ফেরার পথে প্রা’ণ গেল বৃদ্ধের আদর্শ জাতি গঠনে যুবকদের এগিয়ে আসতে হবে, জামায়াতের আমির রুহুল আমিন ভূঁইয়া রায়পুর প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে সাবেক সাংসদ খায়ের ভূঁইয়া’র মতবিনিময় কড়ৈতলি বাজারে নিয়ম-নীতির তোয়াক্কা না করে চলাচলের সড়কের উপর ভবন নির্মাণের অভিযোগ রায়পুরে পুরান বেড়ী ইসলামী যুব সংঘ’র ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত রায়পুরে কলেজ ছাত্রশিবিরের উদ্যোগে নবীন বরণ অনুষ্ঠিত ফারইস্ট ইসলামী লাইফ ইনসুরেন্স কোম্পানি লিঃ মৃত্যুর ১৩ মাস পর গ্রাহকের স্বাক্ষর জাল করে প্রতারণার অভিযোগ সেনাবাহিনীর পক্ষ থেকে ধানের চারা ও নগদ টাকা পেয়ে খুশি লক্ষ্মীপুরের বন্যার্ত কৃষকেরা চরপাতা ফোরামের নির্বাচন অনুষ্ঠিত

পায়রায় নিখোঁজ শিশু শ্রমিকের লাশ উদ্ধার ।

সাইফুল্লাহ নাসির,আমতলী (বরগুনা) প্রতিনিধিঃ
  • প্রকাশের সময় : বুধবার, ১২ অক্টোবর, ২০২২
  • ১৮৫ বার দেখা হয়েছে

 

বরগুনার আমতলীতে ঢাকা টু আমতলী বাঁধন লঞ্চের কেন্টিন বয় শিশু শ্রমিক কাওসারের (১৩) পায়রা নদীতে ডুবে মৃত্যু হয়েছে। আমতলী থানা পুলিশ লাশ উদ্ধার করে থানায় আনা হয়েছে।

 

স্থানীয় ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে, দুপুর আনুমানিক পৌনে ২টায় শতাব্দী বাধঁন লঞ্চের ২জন কেন্টিন বয় পায়রা নদীতে গোছর করতে নামে। সিয়াম গোছল করে উঠে এসে কাওসারকে দেখতে না পেয়ে লঞ্চ ষ্ট্যাফদের জানায়। তারা এ বিষয়ে তোয়াক্কা না করলে স্থানীয় লোকজন ৯৯৯ এর মাধ্যমে আমতলী ফায়ার সার্ভিসে খবর দেয়। এরপর আমতলী ফায়ার সার্ভিস কর্মীরা পটুয়াখালী থেকে ডুবুরী দল এনে বিকাল ৫টায় কাওসারের মৃত্যুদেহ উদ্ধার করে। কাওসারের লাশ আমতলী থানায় নেয়া হয়েছে।

ফায়ার সার্ভিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম মোস্তফা জানান, ৯৯৯ থেকে ফোন পেয়ে আমরা ঘটনা স্থলে যাই। ৪টায় পটুয়াখালী থেকে ডুবুরী দল এনে ৫টায় শিশু শ্রমিক কাওসারের মৃত্যুদেহ উদ্ধার করি।

 

বাঁধন লঞ্চের সুপার ভাইজার মোঃ সাকিব জানান, ঘটনা দুঃখ জনক। কাওসার আমাদের লঞ্চের ষ্ট্যাফ নয় সে কেন্টিনে কাজ করে শুনেছি। তাছারা সে লঞ্চ থেকে পানিতে পরেনি গোছল করতে গিয়ে পানিতে ডুবে মারা গেছে।

আমতলী ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম মিজানুর রহমান বলেন, বিকাল ৪টায় পটুয়াখালী থেকে ডুবুরী দল এসে ৫টার সময় শিশু শ্রমিক কাওসারের মৃত্যুদেহ উদ্ধার করেন। লাশ আমতলী থানায় আনা হয়েছে। এখন পর্যন্ত কাওসারের কোন পরিচয় পাওয়া যায়নি। তার কোন পরিচয় না পাওয়া গেলে আঞ্জুমান মফিদুল এ পাঠানো হবে।

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!