রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৮:০৭ পূর্বাহ্ন
শিরোনাম :
মধ্য সাগরদী ইসলামী সমাজ কল্যাণ পরিষদ এর উদ্যোগে মা-মনি হাসপাতালের সহযোগিতায় ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত রায়পুরে পুরান বেড়ী ইসলামী যুব সংঘের উদ্যোগে ১শ’টি ফলজ গাছের চারা বিতরণ রায়পুরে বিএনপির ব্যানারে সন্ত্রাসী তান্ডব চালিয়ে লুটপাট ও মাছ ঘাট দখলের অভিযোগ লক্ষ্মীপুরে  সাব্বিরের মরদেহ ২৯ দিনপর কবর থেকে উত্তোলন, মায়ের আর্তনাদ রায়পুরে ছেলের বিরুদ্ধে ঘরবন্দী করে মাকে হত্যা চেষ্টার অভিযোগ  রায়পুরে বন্যাত্বদের মাঝে ফ্রি চিসিৎসা ও ঔষুধ বিতরন রায়পুরে অধ্যক্ষের পদত্যাগ চেয়ে শিক্ষার্থীদের বিক্ষোভ  অধ্যক্ষের পদত্যাগ চেয়ে ফেসবুক স্ট্যাটাস সাবেক বর্তমান ছাত্রদের বামনী বন্যার্তদের পাশে জেলা জামায়াতের আমীর রুহুল আমিন ভূঁইয়া রায়পুরে আমান (এনজিও) আব্দুল্লাহ এইড অর্থায়নে বন্যার্ত মানুষের মাঝে খাবার বিতরণ

পিরোজপুরে পিকআপের ধাক্কায় শিশুসহ নিহত-২

দেশ যুগান্তর প্রতিনিধি
  • প্রকাশের সময় : সোমবার, ২৪ জুন, ২০২৪
  • ৯৬ বার দেখা হয়েছে

মো: জিয়াউল, পিরোজপুর প্রতিনিধিঃ পিরোজপুরের ভান্ডারিয়ায় পিকআপের ধাক্কায় ঝুমাইয়া আক্তার (২৩) ও হাওয়া আক্তার (৭) নামে দুইজন নিহত হয়েছে। সোমবার (২৪ জুন) সকাল সাড়ে ৬টার দিকে উপজেলার চরখালী-মঠবাড়িয়া সড়কের ঝাওতলা বাজারের দক্ষিণ ইকড়ি হাওলাদার বাড়ির সামনে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় আরও ৪ জন আহত হয়েছেন।

ভান্ডারিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবির মোহাম্মদ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত ঝুমাইয়া আক্তার উপজেলার দক্ষিণ ইকড়ি গ্রামের মো. হোসেনের স্ত্রী এবং হাওয়া আক্তার ঝুমাইয়া আক্তারের ননদের মেয়ে। ঝুমাইয়া আক্তার চার মাসের অন্তঃসত্ত্বা ছিলেন।

আহতরা হলেন ইয়াসিন (৫), মায়া বেগম (৩৫), হাফিজা আক্তার (২৮), হোসেন (৩২)। আহতদের প্রথমে ভান্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে যাওয়া হয়। পরে তাদেরকে বরিশাল শেরে বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।
প্রত্যক্ষদর্শীরা জানান, সোমবার সকালে হাওয়া আক্তারের মা মায়া বেগমকে গাড়িতে তুলে দেওয়ার জন্য ভান্ডারিয়ার ইকরি গ্রামের সাহেববাড়ি এলাকায় রাস্তার পাশে বাসের জন্য অপেক্ষায় ছিলেন। এ সময় মঠবাড়িয়ার দিক থেকে আসা একটি পিকআপ ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে তাদেরকে চাঁপা দেয়। এতে ঘটনাস্থলে ঝুমাইয়া ও হাওয়া নিহত হন। আহত হন ৪ জন।

ভান্ডারিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবির মোহাম্মদ হোসেন বলেন, পিকআপ ভ্যানের চালক ও পিকআপটি আটক করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহ দুটি পিরোজপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!