সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩৯ অপরাহ্ন
শিরোনাম :
রায়পুরে উপজেলা প্রসাসন ও মৎস অফিসের যৌথ উদ্যোগে জেলেদের মাঝে গরুর বাছুর বিতরন সোনাইমুড়ি ৩ বছর যৌন নিপীড়নের শিকার শিক্ষার্থী নামাজ পড়ে ফেরার পথে প্রা’ণ গেল বৃদ্ধের আদর্শ জাতি গঠনে যুবকদের এগিয়ে আসতে হবে, জামায়াতের আমির রুহুল আমিন ভূঁইয়া রায়পুর প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে সাবেক সাংসদ খায়ের ভূঁইয়া’র মতবিনিময় কড়ৈতলি বাজারে নিয়ম-নীতির তোয়াক্কা না করে চলাচলের সড়কের উপর ভবন নির্মাণের অভিযোগ রায়পুরে পুরান বেড়ী ইসলামী যুব সংঘ’র ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত রায়পুরে কলেজ ছাত্রশিবিরের উদ্যোগে নবীন বরণ অনুষ্ঠিত ফারইস্ট ইসলামী লাইফ ইনসুরেন্স কোম্পানি লিঃ মৃত্যুর ১৩ মাস পর গ্রাহকের স্বাক্ষর জাল করে প্রতারণার অভিযোগ সেনাবাহিনীর পক্ষ থেকে ধানের চারা ও নগদ টাকা পেয়ে খুশি লক্ষ্মীপুরের বন্যার্ত কৃষকেরা

পৃথক দুর্ঘটনায় দুই জনের মৃত্যু

সামিউল ইসলাম, জামালপুর প্রতিনিধি :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৭ সেপ্টেম্বর, ২০২১
  • ৬৩৮ বার দেখা হয়েছে

জামালপুরে পৃথক দুর্ঘটনায় দুই জনের মৃত্যু হয়েছে। ৭ সেপ্টেম্বর (মঙ্গলবার) মাদারগঞ্জ উপজেলার ভেলামারী এলাকায় মাদারগঞ্জ-জামালপুর মহাসড়কে সড়ক দুর্ঘটনায় অজ্ঞাত (৪০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, লোকটি মানসিক ভারসাম্যহীন ছিলেন। গতকাল রাতে সড়ক দিয়ে হেঁটে যাওয়ার সময় ভারী কোনো যানবাহন তাকে চাপা দিলে তার মৃত্যু হয়। মরদেহটি রাস্তায় পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেন স্থানীয়রা।

মাদারগঞ্জ মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) মোখলেছ সরকার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘটনার স্থান থেকে মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে আসা হয়েছে। তবে এখনও পর্যন্ত মরদেহটির পরিচয় পাওয়া জায়নি।

অপরদিকে মেলান্দহে পানিতে ডুবে মজিবর রহমান নামে একজনের মৃত্যু হয়েছে। সোমবার বিকালে উপজেলার নলেরচর এলাকায় ঝিনাই নদীতে এ ঘটনা ঘটে। মৃত মজিবর রহমান জামালপুর পৌর শহরের কম্পপুর এলাকার জব্বার শেখের ছেলে।

জামালপুর ফায়ার সার্ভিস স্টেশনের টিম লিডার মোহাম্মদ রকিবুল ইসলাম জানান, মজিবর রহমান নলের চর এলাকায় ঝিনাই নদী সাঁতার দিয়ে পাড় হওয়ার সময় নদীর মাঝামাঝি আসার পর নিখোঁজ হয়ে যায়। পরে খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরী দল ঘটনাস্থলে গিয়ে দুই ঘন্টার চেষ্টায় তার মরদেহ উদ্ধার করে।

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!