শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫১ পূর্বাহ্ন
শিরোনাম :
কড়ৈতলি বাজারে নিয়ম-নীতির তোয়াক্কা না করে চলাচলের সড়কের উপর ভবন নির্মাণের অভিযোগ রায়পুরে পুরান বেড়ী ইসলামী যুব সংঘ’র ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত রায়পুরে কলেজ ছাত্রশিবিরের উদ্যোগে নবীন বরণ অনুষ্ঠিত সেনাবাহিনীর পক্ষ থেকে ধানের চারা ও নগদ টাকা পেয়ে খুশি লক্ষ্মীপুরের বন্যার্ত কৃষকেরা চরপাতা ফোরামের নির্বাচন অনুষ্ঠিত রায়পুরে চরমোহনা ইউনিয়ন জামায়াতের ফ্রি মেডিকেল ক্যাম্পিং ও ঔষধ বিতরণ রায়পুরে ইসলামী ব্যাংকের গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত যুবদল নেতার কাছে অভিযোগের বিষয়ে জানতে চাওয়ায় সাংবাদিককে অকথ্য ভাষায় গালিগালাজ, থানায় অভিযোগ যুবদল নেতা ইকবালের নেতৃত্বে সৌদি প্রবাসীর জমি দখল করে দেওয়ার অভিযোগ রায়পুরে বন্যায় পান চাষীদের ব্যাপক ক্ষতি, দিশেহারা পান চাষী 

ফরিদগঞ্জের কড়ৈতলী উচ্চ বিদ্যালয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত

দেশ যুগান্তর প্রতিনিধি
  • প্রকাশের সময় : সোমবার, ২৭ নভেম্বর, ২০২৩
  • ১০২৪ বার দেখা হয়েছে

রুহুল আমিন খাঁন স্বপনঃ ফরিদগঞ্জে উপজেলা পাইকপাড়া দক্ষিণ ইউনিয়নের ঐতিহ্যবাহী কড়ৈতলী উচ্চ বিদ্যালয়ের প্রাক্তণ শিক্ষার্থী, অভিভাবক, শিক্ষক, জনপ্রতিনিধি ও সমাজকর্মীদের নিয়ে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ২৭শে নম্বেরর (সোমবার) বিকালে বিদ্যালয়ের মাঠে প্রধান শিক্ষক সমরেন্দ্র মিত্রের কর্মময় জীবনের শেষলগ্নে আয়োজিত সভায় বিদ্যালয়ের ব্যবস্থপনা কমিটির সভাপতি সেলিম খানের সভাপতিত্বে ও প্রাক্তণ শিক্ষার্থী রাজন চন্দ্র দের পরিচালনায় স্বাগত বক্তব্য রাখেন , বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক পংকজ শর্মা । পরে প্রধান শিক্ষকের কর্মময় জীবন নিয়ে বক্তব্য রাখেন শিক্ষা প্রকৌশল বিভাগের প্রকৌশলী সাহাদাত হোসেন, ইউপি সদস্য সেলিম জিতু, সাবেক ইউপি সদস্য আলী হায়দার উজ্জ্বল পাটওয়ারী, লোকমান দর্জি, সাবেক শিক্ষক আনোয়ার হোসেনের স্ত্রী মমতাজ বেগম, সমাজ সেবক ফারুক আহমেদ মিয়াজী , আলিফ খান, সুমন মজুমদার প্রমুখ। শিক্ষার্থীদের মধ্যে শামিম শেখ, সাকিল শেখ। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন রাসেল, চন্দন কুমার দে, রিয়াদ হোসেন রনি, মিজানুর রহমান, আলমগীর হোসেন।

প্রধান শিক্ষক সমরেন্দ্র মিত্র তার বক্তব্যে বলেন, প্রায় ১৫ বছর পূর্বে কড়ৈতলী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হিসেবে দায়িত্ব নেয়ার পর বিদ্যালয়টিকে ভগ্নদশা থেকে উত্তরণের চেষ্টা করেছি। অবকাঠামো উন্নয়ন ছাড়াও আমি শিক্ষক, অভিভাবক এবং ব্যবস্থাপনা কমিটির সহযোগিতা নিয়ে লেখাপড়ার মান উন্নয়নে কাজ করেছি। ফলে আজ পুরো উপজেলায় বিদ্যালয়টির একটি ভাল অবস্থান তৈরি হয়েছে। কে কি বললো সেদিকে না তাকিয়ে প্রতিষ্ঠানের জন্য যা মঙ্গলময় তাই করেছি।

তবে এখনো কিছু অসম্পন্ন কাজ রয়েছে। আশা করছি ব্যবস্থপনা কমিটি ও শিক্ষকগণ আন্তরিক ভাবে সেগুলো সম্পন্ন করবেন।

উল্লেখ্য আগামী ২৪ ডিসেম্বর প্রধান শিক্ষকের মেয়াদ শেষ হলেও তিনি এরপূর্বেই চিকিৎসার জন্য ভারতে যাবেন।

এইজন্য তিনি সকলের কাছে দ্রুত সুস্থ হয়ে ফিরে আসার জন্য প্রার্থনা করেছেন।

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!