শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৪৫ পূর্বাহ্ন
শিরোনাম :
কড়ৈতলি বাজারে নিয়ম-নীতির তোয়াক্কা না করে চলাচলের সড়কের উপর ভবন নির্মাণের অভিযোগ রায়পুরে পুরান বেড়ী ইসলামী যুব সংঘ’র ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত রায়পুরে কলেজ ছাত্রশিবিরের উদ্যোগে নবীন বরণ অনুষ্ঠিত সেনাবাহিনীর পক্ষ থেকে ধানের চারা ও নগদ টাকা পেয়ে খুশি লক্ষ্মীপুরের বন্যার্ত কৃষকেরা চরপাতা ফোরামের নির্বাচন অনুষ্ঠিত রায়পুরে চরমোহনা ইউনিয়ন জামায়াতের ফ্রি মেডিকেল ক্যাম্পিং ও ঔষধ বিতরণ রায়পুরে ইসলামী ব্যাংকের গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত যুবদল নেতার কাছে অভিযোগের বিষয়ে জানতে চাওয়ায় সাংবাদিককে অকথ্য ভাষায় গালিগালাজ, থানায় অভিযোগ যুবদল নেতা ইকবালের নেতৃত্বে সৌদি প্রবাসীর জমি দখল করে দেওয়ার অভিযোগ রায়পুরে বন্যায় পান চাষীদের ব্যাপক ক্ষতি, দিশেহারা পান চাষী 

ফরিদগঞ্জে জাতীয় পার্টির প্রার্থী সাজ্জাদ রশিদের মনোনয়নপত্র দাখিল

দেশ যুগান্তর প্রতিনিধি
  • প্রকাশের সময় : শুক্রবার, ১ ডিসেম্বর, ২০২৩
  • ১৮৪ বার দেখা হয়েছে

রুহুল আমিন খাঁন স্বপনঃ চাঁদপুর-৪ ফরিদগঞ্জ আসনে বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দুপুরে উপজেলা সহকারি রিটানিং কর্মকর্তা ও ইউএনও মৌলি মন্ডলের কাছে মনোনয়নপত্র দাখিল করেছেন জাতীয় পার্টির প্রার্থী শেখ সাজ্জাদ রশিদ সুমন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ফরিদগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সভাপতি আব্দুল আউয়াল মিয়াজী, সহ-সভাপতি হারুনুর রশিদ, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সাউদ, যুগ্ম সম্পাদক মাহফুজ শেখ, সাংগঠনিক সম্পাদক আলমগীর হোসেন, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সাবেক সাহিত্য বিষয়ক সম্পাদক মাহমুদুল হাসান, ফরিদগঞ্জ পৌর জাতীয় পার্টির সভাপতি ইলিয়াস পাটওয়ারী, সাধারণ সম্পাদক আলমগীর হোসেন কাজী, বেসরকারি বিশ্ববিদ্যালয়ের ছাত্র সমাজের সদস্য সচিব শিবলু সবুজ, উপজেলা শ্রমিক পার্টির সভাপতি ওয়াহিদুজ্জামান, উপজেলা জাতীয় যুব সংহতির আহবায়ক মো. আনোয়ার হোসেন বাবলু শেখ, উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন, ওয়ার্ড কমিটির জাতীয়পার্টির নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় জাপা প্রার্থী শেখ সাজ্জাদ রশিদ সুমন বলেন, মানুষ পরিবর্তন চায়। সেই পরিবর্তনের জন্য তাদের কাছে জাতীয় পার্টিই হলো একমাত্র ভরসা। আমি এদেশের উন্নয়নের জন্য কাজ করছি। এখন নির্বাচনী মাঠে এসেছে জনগণের পরিবর্তনের পথে সহযোগিতা করার জন্য। আমাদের চেয়ারম্যান জি এম কাদেরের নির্দেমনা অনুযায়ী কাজ করছি। আশা করছি আগামী ৭ জানুয়ারী আমার ভিশনকে এগিয়ে নিতে জনগণ আমকে লাঙ্গল প্রতিকে ভোট দিয়ে বিজয়ী করবে।

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!