শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০২:৫৩ অপরাহ্ন
শিরোনাম :
বিএনপি নেতাকে হত্যার ১০ বছর পর হাসিনার নামে মামলা ফরিদগঞ্জে বাজার মনিটর করেছে বিশেষ টাস্কফোর্স ফরিদগঞ্জে ইউনিয়ন যুবদলের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত রায়পুর পৌর জামায়াতের উদ্যোগে সীরাতুন্নবী মাহফিল অনুষ্ঠিত ফরিদগঞ্জে তথ্য সংগ্রহ গেলে সাংবাদিকের মোবাইল ছিনিয়ে নেন দলিল লেখক আব্দুল করিম ৫০টি চড়-থাপ্পড়েই বাড়বে নারীদের সৌন্দর্য! রায়পুরে উপজেলা প্রশাসনের আয়োজনে চাল বিতরণ লক্ষীপুরে দেড় যুগ পর প্রকাশ্যে রুকন সম্মেলন করল জামায়াতে ইসলামী ফরিদগঞ্জে ‘এক শিক্ষকে’ চলছে সরকারি প্রাথমিক বিদ্যালয় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত ফয়েজের পরিবারে জামায়াতের আর্থিক সহায়তা প্রদান

ফরিদগঞ্জে তথ্য সংগ্রহ গেলে সাংবাদিকের মোবাইল ছিনিয়ে নেন দলিল লেখক আব্দুল করিম

দেশ যুগান্তর প্রতিনিধি
  • প্রকাশের সময় : সোমবার, ৭ অক্টোবর, ২০২৪
  • ৪৯ বার দেখা হয়েছে

রুহুল আমিন খাঁন স্বপনঃ ফরিদগঞ্জে সংবাদ সংগ্রহকালে সাংবাদিক শামীম হাসানের মোবাইল ছিনিয়ে নিয়েছেন উপজেলা দলিল লেখক সমিতির সদস্য আব্দুল করিম পাটওয়ারী। তার সনদ নং-৮৯। সোমবার দুপুরে সমিতি ভবনে এ ঘটনা ঘটে।

ঘটনার বিবরণে জানা গেছে, সম্প্রতি নুরুল ইসলাম নামে এক ভুক্তভোগী দলিল লেখক আব্দুর করিম পাটওয়ারীর বিরুদ্ধে দলিল এবং খারিজ জালিয়াতির অভিযোগ করেন। এ বিষয়ে আব্দুল করিম পাটওয়ারীর বক্তব্য জানতে সোমবার দুপুরে দলিল লেখক সমিতিতে যায় সাংবাদিক শিমুল হাছান, শাকিল হাসান এবং শামীম হাসান। শুরু থেকে সাংবাদিকদের সাথে অত্যন্ত রুঢ় ব্যবহার করেন আব্দুল করিম পাটওয়ারী। সামঞ্জস্যবিহীন কথাবার্তা বলেন এবং হুমকি ধমকি প্রদান করেন। এসময় পাশ্ববর্তী দলিল লেখকগণ তাকে বারবার নিবৃত্ত করার চেষ্টা করেন।

কিন্তু তাতে সায় দেননি আব্দুল করিম। এক পর্যায়ে তার ছবি ধারণ করা হচ্ছে সন্দেহে শামীম হাসানের মোবাইল ছিনিয়ে নেন। সাংবাদিকরা তাৎক্ষণিক মোবাইল ফিরিয়ে নিতে সক্ষম হন। এ ঘটনার প্রতিকার চেয়ে সাংবাদিক শিমুল হাছান বাদী হয়ে উপজেলা সাব রেজিস্টার এবং উপজেলা দলিল লেকক সমিতির সভাপতি বরাবর অভিযোগ দিয়েছেন।

উপজেলা দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক মো. ছালাউদ্দীন বলেন, অভিযোগ পেয়েছি। একজন দলিল লেখক এমন অপেশাদার আচরন করতে পারেন না। সমিতির নিয়মানুসারে ব্যবস্থা গ্রহণ করা হবে। উপজেলা সাব রেজিস্টার আরিফুর রহমান বলেন, তার আচরন অত্যন্ত দুঃখজনক। অবশ্যই তার বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হবে।

দেশ যুগান্তর/আরজে

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102