রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০১:৫৯ পূর্বাহ্ন
শিরোনাম :
আদর্শ জাতি গঠনে যুবকদের এগিয়ে আসতে হবে, জামায়াতের আমির রুহুল আমিন ভূঁইয়া রায়পুর প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে সাবেক সাংসদ খায়ের ভূঁইয়া’র মতবিনিময় কড়ৈতলি বাজারে নিয়ম-নীতির তোয়াক্কা না করে চলাচলের সড়কের উপর ভবন নির্মাণের অভিযোগ রায়পুরে পুরান বেড়ী ইসলামী যুব সংঘ’র ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত রায়পুরে কলেজ ছাত্রশিবিরের উদ্যোগে নবীন বরণ অনুষ্ঠিত সেনাবাহিনীর পক্ষ থেকে ধানের চারা ও নগদ টাকা পেয়ে খুশি লক্ষ্মীপুরের বন্যার্ত কৃষকেরা চরপাতা ফোরামের নির্বাচন অনুষ্ঠিত রায়পুরে চরমোহনা ইউনিয়ন জামায়াতের ফ্রি মেডিকেল ক্যাম্পিং ও ঔষধ বিতরণ রায়পুরে ইসলামী ব্যাংকের গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত যুবদল নেতার কাছে অভিযোগের বিষয়ে জানতে চাওয়ায় সাংবাদিককে অকথ্য ভাষায় গালিগালাজ, থানায় অভিযোগ

বঙ্গবন্ধুকে হত্যা করেছে আ: লীগের লোকেরা:লক্ষ্মীপুরে সাবেক  সচিব কবির বিন আনোয়ার

দেশ যুগান্তর প্রতিনিধি
  • প্রকাশের সময় : রবিবার, ২৭ আগস্ট, ২০২৩
  • ২১৫ বার দেখা হয়েছে

 

আওয়ামী লীগের নির্বাচন পরিচালনা কমিটির কো-চেয়ারম্যান ও সাবেক মন্ত্রিপরিষদ সচিব কবির বিন আনোয়ার বলেছেন, জাতির জনক বঙ্গবন্ধুকে আওয়ামী লীগের লোকেরাইয়ে হত্যা করছে।

শনিবার (২৬ আগস্ট) দুপুরে  লক্ষ্মীপুর টাউন হল মিলনায়তনের  আওয়ামী লীগের নেতাকর্মীদের  স্মার্ট কর্নার উদ্বোধন ও  মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ সব কথা বলেন।

এসময় তিনি আরো বলেন স্মার্ট কর্নারের মেয়াদ হচ্ছে তিন মাস, জাতীয় নির্বাচনের সময় পর্যন্ত এর কার্যক্রম চলবে, এ সুবিধা হচ্ছে, বিএনপি জামাত যেনো কোনরকম গুজব ছড়াতে না পারে তা প্রতিরোধ করা,জননেত্রী শেখ হাসিনার ১৫ বছরের উন্নয়নের কথা তুলে ধরা, এই স্মার্ট কর্নার থেকে নির্বাচন পর্যবেক্ষণ করা হবে, স্মার্ট কর্ণারের মাধ্যমে ভোট চাওয়া হবে। প্রচার প্রচারণা চালানো হবে।

কবির বিন আনোয়ার আরোও বলেন, জনগণের কাছে প্রত্যাখ্যাত হয়ে বিএনপি ক্ষমতায় যেতে বিদেশি প্রভুদের কাছে ধরনা দিচ্ছে। তবে বিদেশি ইশারায় এ দেশে ক্ষমতায় যাওয়া যায় না। বিদেশি প্রভুরা তাদের ক্ষমতায় আনতে পারবে না। ক্ষমতায় আসতে হলে জনগণের কাছে যেতে হবে, জনগণের ভালোবাসা আদায় করতে হবে। মাও:দেলোয়ার হোসেন সাঈদী একজন রাজাকার ছিলেন, শত শত মা-বোনদের পাকিস্তান হানাদার বাহিনী হাতে তুলে দিয়েছেন, একাত্তরের ঐ দিনের ঘটনা মানুষ আজও ভুলে যায়নি।

 

আনোয়ার বলেন, আগামী নির্বাচন দেশের সংবিধান অনুযায়ী পরিচালনা করা হবে, স্বচ্ছতার সঙ্গে নির্বাচন অনুষ্ঠিত হবে। নির্বাচন করে জনগণকে সঙ্গে নিয়ে সরকার গঠনের মাধ্যমে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যে উন্নয়ন সৃষ্টি হয়েছে, সেই উন্নয়ন অব্যাহত রাখা হবে।

তিনি বলেন, “দেশের মানুষ আওয়ামী লীগকে ভালোবাসে, আওয়ামী লীগকে সমর্থন করে, আওয়ামী লীগ ও প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিশ্বাস করে। আগামী জাতীয় নির্বাচনে উৎসবমুখর পরিবেশে আমরা ভোটের দিন কেন্দ্রে গিয়ে ভোট দেব। কে নির্বাচনে এলো, কে এলো না, সেটি আমাদের দেখার বিষয় না।”

 

দলীয় নেতা-কর্মীদের উদ্দেশে তিনি বলেন, “নির্বাচনে আমাদের ভোটারদের কাছে উন্নয়নের বার্তা নিয়ে যেতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যে উন্নয়ন হয়েছে, আমি বিশ্বাস করি যদি ভোটারদের সেই উন্নয়নের চিত্র তুলে ধরতে পারি আমরা অবশ্যই রাষ্ট্রীয় ক্ষমতায় যেতে পারব।”

 

সাবেক মন্ত্রিপরিষদ সচিব বলেন, “আমরা ডিজিটাল বাংলাদেশের সুফল ভোগ করছি। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কল্যাণেই দেশের মানুষ এখন  ভালো আছে। আমাদের প্রধান কাজ হচ্ছে শেখ হাসিনার উন্নয়ন জনগণের দোরগোড়ায় পৌঁছে দেওয়া। তাই আমাদের ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। জনসাধারণকে জানাতে হবে, শেখ হাসিনাই একমাত্র নেতা, যিনি কথা দিলে কথা রাখেন। তিনি যা বলেন, তা করে দেখান। আমাদের অর্জনগুলো দেশের প্রতিটি মানুষের কাছে পৌঁছে দিতে হবে।

এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি গোলাম ফারুক পিংকু, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন, পৌরসভার মেয়র মোজাম্মেল হায়দার মাসুম ভূঁইয়া, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান এ কে এম সালাহ উদ্দিন টিপু, আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট রাসেল মাহমুদ ভূঁইয়া মান্না, হুমায়ুন কবির পাটোয়ারী, চন্দ্রগঞ্জ থানা আ:লীগের সভাপতি আবুল কাশেম চৌধুরী, পাবলিক প্রসিকিউটর এডভোকেট জসীমউদ্দীনসহ  প্রমুখ।

 

 

আলমগীর হোসেন, লক্ষ্মীপুর

 

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!