সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০২:২৮ পূর্বাহ্ন
শিরোনাম :
সোনাইমুড়ি ৩ বছর যৌন নিপীড়নের শিকার শিক্ষার্থী নামাজ পড়ে ফেরার পথে প্রা’ণ গেল বৃদ্ধের আদর্শ জাতি গঠনে যুবকদের এগিয়ে আসতে হবে, জামায়াতের আমির রুহুল আমিন ভূঁইয়া রায়পুর প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে সাবেক সাংসদ খায়ের ভূঁইয়া’র মতবিনিময় কড়ৈতলি বাজারে নিয়ম-নীতির তোয়াক্কা না করে চলাচলের সড়কের উপর ভবন নির্মাণের অভিযোগ রায়পুরে পুরান বেড়ী ইসলামী যুব সংঘ’র ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত রায়পুরে কলেজ ছাত্রশিবিরের উদ্যোগে নবীন বরণ অনুষ্ঠিত ফারইস্ট ইসলামী লাইফ ইনসুরেন্স কোম্পানি লিঃ মৃত্যুর ১৩ মাস পর গ্রাহকের স্বাক্ষর জাল করে প্রতারণার অভিযোগ সেনাবাহিনীর পক্ষ থেকে ধানের চারা ও নগদ টাকা পেয়ে খুশি লক্ষ্মীপুরের বন্যার্ত কৃষকেরা চরপাতা ফোরামের নির্বাচন অনুষ্ঠিত

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে এতিম ও পথ শিশুদের মাঝে খাবার বিতরণ

সামিউল ইসলাম, জামালপুর প্রতিনিধি :
  • প্রকাশের সময় : রবিবার, ১৫ আগস্ট, ২০২১
  • ২৫৮ বার দেখা হয়েছে

১৫ আগষ্ট জাতীয় শোক দিবস ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে এতিম, অসহায় মানুষ ও পথ শিশুদের মাঝে রান্না করা খাবার বিতরণ করেন জামালপুর জেলা পুলিশ।

রবিবার দুপুরে জেলা পুলিশ সুপার নাছির উদ্দিনের নির্দেশনায় শহরের বিভিন্ন পয়েন্টে প্রায় ৪ শাতাধিক লোকের মাঝে এসব খাবার বিতরণ করা হয়। জামালপুর পুলিশের এটিএসআই নুরুল ইসলাম পৌরসভার বেলটিয়া খালের পাড় এতিমখানা, খুপিবাড়ি সরকারী প্রাথমিক বিদ্যালয়, বামুন পাড়া, তিরুথা সত্যপীর বাজার এলাকাসহ বেশ কয়েকটি জায়গায় ঘুরে ঘুরে এসব খাবার বিতরণ করেন।

নুরুল ইসলাম বলেন, বঙ্গবন্ধুর শাহাদাত বার্ষিকী উপলক্ষে পুলিশ সুপার নাছির উদ্দিনের নির্দেশে আমরা এসব খাবার বিতরণ করছি। তিনি আরও বলেন, বর্তমান পুলিশ সুপার শুরু থেকেই গরিব অসহায়দের সহায়তা করে আসছেন।

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!