মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০১:৫৮ পূর্বাহ্ন
শিরোনাম :
রায়পুরে চরমোহনা ইউনিয়ন জামায়াতের ফ্রি মেডিকেল ক্যাম্পিং ও ঔষধ বিতরণ রায়পুরে ইসলামী ব্যাংকের গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত যুবদল নেতার কাছে অভিযোগের বিষয়ে জানতে চাওয়ায় সাংবাদিককে অকথ্য ভাষায় গালিগালাজ, থানায় অভিযোগ যুবদল নেতা ইকবালের নেতৃত্বে সৌদি প্রবাসীর জমি দখল করে দেওয়ার অভিযোগ রায়পুরে বন্যায় পান চাষীদের ব্যাপক ক্ষতি, দিশেহারা পান চাষী  মধ্য সাগরদী ইসলামী সমাজ কল্যাণ পরিষদ এর উদ্যোগে মা-মনি হাসপাতালের সহযোগিতায় ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত রায়পুরে পুরান বেড়ী ইসলামী যুব সংঘের উদ্যোগে ১শ’টি ফলজ গাছের চারা বিতরণ রায়পুরে বিএনপির ব্যানারে সন্ত্রাসী তান্ডব চালিয়ে লুটপাট ও মাছ ঘাট দখলের অভিযোগ লক্ষ্মীপুরে  সাব্বিরের মরদেহ ২৯ দিনপর কবর থেকে উত্তোলন, মায়ের আর্তনাদ রায়পুরে ছেলের বিরুদ্ধে ঘরবন্দী করে মাকে হত্যা চেষ্টার অভিযোগ 

মধ্য সাগরদী ইসলামী সমাজ কল্যাণ পরিষদ এর উদ্যোগে মা-মনি হাসপাতালের সহযোগিতায় ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

দেশ যুগান্তর প্রতিনিধি
  • প্রকাশের সময় : শনিবার, ৭ সেপ্টেম্বর, ২০২৪
  • ৬১ বার দেখা হয়েছে

লক্ষ্মীপুরের রায়পুর বামনী ইউপির অন্যতম একটি অরাজনৈতিক সামাজিক সেচ্ছাসেবী সংগঠন”মধ্য সাগরদী ইসলামী সমাজ কল্যাণ পরিষদ” এর উদ্যোগে রায়পুর মা-মনি হাসপাতালের সহযোগিতায় ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে।

শনিবার বিকাল ৩ টা থেকে মাগরিব পর্যন্ত পরিষদের কার্যালয়ে প্রায় অর্ধশত রুগী দেখেন মা- মনি স্পেশালাইজড হাসপাতাল (প্রাঃ) এর ডাক্তার নজরুল ইসলাম।

এসময় উক্ত হাসপাতালের পরিচালক অভি সঞ্জয় ও ম্যানেজার এবং মধ্য সাগরদী ইসলামী সমাজ কল্যাণ পরিষদ এর পরিচালক, সভাপতি, সেক্রেটারিসহ পরিষদের সকল পর্যায়ের দায়িত্বশীল, সদস্য ও সমাজকর্মীরা উপস্থিত ছিলেন।

পরিষদের সহপরিচালক মাওলানা ইমরান বিন নাজির বলেন, আমরা ইতোপূর্বে বন্যার্তদের মাঝে উপহার হিসাবে খাদ্য সামগ্রী ও আশ্রয় কেন্দ্রে থাকা এবং বাড়ি বাড়িতে রান্না করা খাবার বিতরণ করেছি। আজকে মা-মনি হাসপাতালের সহযোগিতায় ফ্রি মেডিকেল ক্যাম্প করে চিকিৎসা সেবার ব্যবস্থা করেছি। এখান থেকে অস্বচ্ছলদের বাচায় করে ঔষধ প্রদান করা হবে। এলাকার উন্নয়নমূলক আমাদের সকল কার্যক্রম চলমান থাকবে। ইনশাআল্লাহ।

দেশ যুগান্তর/ আরজে

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!