বৃহস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩৩ অপরাহ্ন
শিরোনাম :
রায়পুরে পুরান বেড়ী ইসলামী যুব সংঘ’র ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত রায়পুরে কলেজ ছাত্রশিবিরের উদ্যোগে নবীন বরণ অনুষ্ঠিত সেনাবাহিনীর পক্ষ থেকে ধানের চারা ও নগদ টাকা পেয়ে খুশি লক্ষ্মীপুরের বন্যার্ত কৃষকেরা চরপাতা ফোরামের নির্বাচন অনুষ্ঠিত রায়পুরে চরমোহনা ইউনিয়ন জামায়াতের ফ্রি মেডিকেল ক্যাম্পিং ও ঔষধ বিতরণ রায়পুরে ইসলামী ব্যাংকের গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত যুবদল নেতার কাছে অভিযোগের বিষয়ে জানতে চাওয়ায় সাংবাদিককে অকথ্য ভাষায় গালিগালাজ, থানায় অভিযোগ যুবদল নেতা ইকবালের নেতৃত্বে সৌদি প্রবাসীর জমি দখল করে দেওয়ার অভিযোগ রায়পুরে বন্যায় পান চাষীদের ব্যাপক ক্ষতি, দিশেহারা পান চাষী  মধ্য সাগরদী ইসলামী সমাজ কল্যাণ পরিষদ এর উদ্যোগে মা-মনি হাসপাতালের সহযোগিতায় ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত

মাদারগঞ্জে রোজি স্মৃতি’র ঈদ সামগ্রী প্রদান

সামিউল ইসলাম, জামালপুর প্রতিনিধি :
  • প্রকাশের সময় : সোমবার, ১০ মে, ২০২১
  • ২৯৮ বার দেখা হয়েছে

জামালপুরের মাদারগঞ্জে গুনারিতলায় রোজি স্মৃতি সমাজকল্যান সংস্থার উদ্যোগে অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরন করা হয়েছে। ১০মে সোমবার সকালে উপজেলার ৫৪নং গুনারিতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ১৫০জন গরিব দুঃখীদের মাঝে এ ঈদ সামগ্রী প্রদান করা হয়।

সংস্থার নির্বাহী পরিচালক শাকিল ইমতিয়াজ বাপ্পীর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গুনারিতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জয়নাল আবেদীন আয়না চেয়ারম্যান।

জয়নাল আবেদীন আয়না বলেন- যুবকদের এরকম কাজ অত্যন্ত প্রশংসনীয়। তিনি সংস্থার উন্নতি কামনা করে বিতিরন কার্যক্রম উদ্ভোধন করেন।

নির্বাহী পরিচালক শাকিল ইমতিয়াজ জানান, প্রতি বছরের ন্যয় এবারো আমরা আসহায়দের পাশে থাকার চেষ্টা করেছি। তিনি প্রয়ত রোজির আত্মার মাগফেরাতের জন্য সকলের নিকট দোয়া প্রত্যাশা করেন।

অন্যান্যর মাঝে উপস্থিত ছিলেন তিরোথা সত্যপীর উচ্চ বিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক আলহাজ আব্দুল মান্নান, গুনারিতলা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক আছমা আক্তার, শিক্ষক খলিলুর রহমান, সংস্থার প্রকল্প পরিচালক মাহফুজুল হক মমিন,সংস্থার নিরিক্ষা কর্মকর্তা প্রার্থ প্রতিম রায়, প্রচার সম্পাদক সাংবাদিক মুত্তাছিম বিল্লাহ, সাংবাদিক জাহিদ হাসান প্রমূখ।

অনুষ্ঠান সঞ্চালনা করেন উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মো. আরিফুল ইসলাম।

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!