সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৪:২৬ অপরাহ্ন
শিরোনাম :
সোনাইমুড়ি ৩ বছর যৌন নিপীড়নের শিকার শিক্ষার্থী নামাজ পড়ে ফেরার পথে প্রা’ণ গেল বৃদ্ধের আদর্শ জাতি গঠনে যুবকদের এগিয়ে আসতে হবে, জামায়াতের আমির রুহুল আমিন ভূঁইয়া রায়পুর প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে সাবেক সাংসদ খায়ের ভূঁইয়া’র মতবিনিময় কড়ৈতলি বাজারে নিয়ম-নীতির তোয়াক্কা না করে চলাচলের সড়কের উপর ভবন নির্মাণের অভিযোগ রায়পুরে পুরান বেড়ী ইসলামী যুব সংঘ’র ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত রায়পুরে কলেজ ছাত্রশিবিরের উদ্যোগে নবীন বরণ অনুষ্ঠিত ফারইস্ট ইসলামী লাইফ ইনসুরেন্স কোম্পানি লিঃ মৃত্যুর ১৩ মাস পর গ্রাহকের স্বাক্ষর জাল করে প্রতারণার অভিযোগ সেনাবাহিনীর পক্ষ থেকে ধানের চারা ও নগদ টাকা পেয়ে খুশি লক্ষ্মীপুরের বন্যার্ত কৃষকেরা চরপাতা ফোরামের নির্বাচন অনুষ্ঠিত

মুক্তিযোদ্ধার রক্ত কখনো বেঈমানি করে না – তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী

মোস্তাফিজুর রহমান, সরিষাবাড়ী, জামালপুর:
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ৩১ আগস্ট, ২০২১
  • ৬০৫ বার দেখা হয়েছে

তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডা.মুরাদ হাসান এমপি বলেছেন, মুক্তিযোদ্ধার রক্ত কখনো বেঈমানি করে না। তিনি আরও বলেন,আমার শরীরে মুক্তিযোদ্ধার রক্ত বহমান,এই রক্ত কখনো অন্যায়ের কাছে মাথানত করবে না,এই রক্ত কখনো বেঈমানি করবে না,আপোষ করবে না। এই রক্ত বঙ্গবন্ধুর কথা বলে, শেখ হাসিনার কথা বলে, এই রক্ত সতের কোটি বাঙালির কথা বলে, এই কণ্ঠস্বরকে কেউ দাবায়ে রাখতে পারবে না।

আজ মঙ্গলবার দুপুরে জামালপুরের সরিষাবাড়ী উপজেলা আওয়ামীলীগ আয়োজিত উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে বর্ধিত সভায় প্রধান অতিথি হিসেবে এ সব কথা বলেন।

বর্ধিত সভায় সরিষাবাড়ী উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব ছানোয়ার হোসেন বাদশা’র সভাপতিত্বে সাধারণ সম্পাদক উপাধ্যক্ষ ড.হারুন অর রশিদ সভা পরিচালনা করেন। এতে প্রধান অতিথি হিসেবে তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী আলহাজ্ব ডা.মোঃ মুরাদ হাসান এমপি বক্তব্য রাখেন। এ সময় উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন পাঠান, উপজেলা আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সকল নেতৃবৃন্দ এবং ৮টি ইউনিয়ন ও পৌর আওয়ামীলীগের সভাপতি/সাধারণ সম্পাদকবৃন্দ উপস্থিত ছিলেন।

বর্ধিত সভায় সরিষাবাড়ী উপজেলার প্রতিটি ইউনিয়ন ও পৌরসভার সময় নির্ধারণ করা হয়েছে। সভায় গৃহীত সিদ্ধান্তগুলো নিম্নরূপঃ ০৯/০৯/২১ পোগলদিঘা ইউপি সকাল ১১ টায়,০৯/০৯/২১ ডোয়াইল ইউপি বিকাল ৩ টায়,১০/০৯/২১ সাতপোয়া ইউপি সকাল ১০ টায়,১০/০৯/২১ কামরাবাদ ইউপি বিকাল ৩টায়,১২/০৯/২১ মহাদান ইউপি সকাল ১০ টায়,১২/০৯/২১ ভাটারা ইউপি বিকাল ৩ টায়,১৫/০৯/২১ পৌরসভা বিকাল ৩টায়,১৬/৯/২১ আওনা ইউপি সকাল ১১ টায়, ও ১৬/০৯/২১ পিংনা ইউপি বিকাল ৩ টায় তারিখ ও সময় নির্ধারণ করা হয়।

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!