রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৫:১০ পূর্বাহ্ন
শিরোনাম :
আদর্শ জাতি গঠনে যুবকদের এগিয়ে আসতে হবে, জামায়াতের আমির রুহুল আমিন ভূঁইয়া রায়পুর প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে সাবেক সাংসদ খায়ের ভূঁইয়া’র মতবিনিময় কড়ৈতলি বাজারে নিয়ম-নীতির তোয়াক্কা না করে চলাচলের সড়কের উপর ভবন নির্মাণের অভিযোগ রায়পুরে পুরান বেড়ী ইসলামী যুব সংঘ’র ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত রায়পুরে কলেজ ছাত্রশিবিরের উদ্যোগে নবীন বরণ অনুষ্ঠিত সেনাবাহিনীর পক্ষ থেকে ধানের চারা ও নগদ টাকা পেয়ে খুশি লক্ষ্মীপুরের বন্যার্ত কৃষকেরা চরপাতা ফোরামের নির্বাচন অনুষ্ঠিত রায়পুরে চরমোহনা ইউনিয়ন জামায়াতের ফ্রি মেডিকেল ক্যাম্পিং ও ঔষধ বিতরণ রায়পুরে ইসলামী ব্যাংকের গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত যুবদল নেতার কাছে অভিযোগের বিষয়ে জানতে চাওয়ায় সাংবাদিককে অকথ্য ভাষায় গালিগালাজ, থানায় অভিযোগ

মেলান্দহে ঔষধ চুরির দায়ে জনতার হাতে ঘেরাও ফার্মাসিস্ট আব্দুল গনি

সামিউল ইসলাম, জামালপুর প্রতিনিধি :
  • প্রকাশের সময় : সোমবার, ১৯ জুলাই, ২০২১
  • ৩৪৫ বার দেখা হয়েছে

জামালপুরের মেলান্দহ সরকারি হাসপাতালের ওষুধ চুরির ঘটনায় তোলপাড় সৃষ্টি করেছে। ঘটনাটি ঘটেছে ১৯ জুলাই দুপুরে।

জানা গেছে, মেলান্দহ হাসপাতালের ফার্মাসিস্ট আব্দুল গণি রোগিদের ওষুধ না দিয়ে নিয়মিত ওষুধ চুরি করে আসছিল। ডাক্তারদের প্রেসকিপশনের বিপরীতে হাসপাতালের সরবরাহকৃত সরকারি ওষুধ রোগিদের মাঝে বিতরণ করার কথা থাকলেও ফার্মাসিস্ট আব্দুল গনি হাসপাতালে ওষুধ নাই বলে রোগিদের বিদায় দিতো। ডিউটি শেষে ফার্মাসিস্ট আব্দুল গণির ব্যাগে তোলে ওই ওষুধ বাইরে নিয়ে যেতো। আব্দুল গণি ছলচাতুরির আশ্রয়ে এভাবেই রোগি এবং হাসপাতাল কর্তৃপক্ষকে প্রতারিত করতো।

প্রতিদিনের ন্যায় ১৯জুলাই একই কায়দায় ফার্মাসিস্ট আব্দুল গণি প্রেসকিপশনের ওষুধ রোগিদের না দিয়ে নিজের ব্যাগে তোলে চম্পট দেয়াকালে রোগিদের নজরে পড়লে হইচই পড়ে যায়। আব্দুল গণিকে হাসপাতালেই ঘেরাও করে রাখে বিক্ষু্ব্দ জনতা। তাৎক্ষণিকভাবে হাসপাতাল কর্তৃপক্ষের নজরে আসলে তাকে স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. ফজলুল হকের কাছে নেয়া হয়। সেখানেই আব্দুল গণির ব্যাগ তল্লাশি করে সরকারি ওষুধ পাওয়া যায়।

এ ব্যাপারে ডা. ফজলুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন-ফার্মাসিস্ট আব্দুল গণির বিষয়টি উর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করা হয়েছে।

জামালপুর সিভিল সার্জন ডা. প্রণয়কান্তি দাস বলেন-অভিযুক্ত ফার্মাসিস্ট আব্দুল গণির বিরুদ্ধে ব্যবস্থা নিতে প্রক্রিয়া শুরু হয়েছে। জব্দকৃত ওষুধের পরিমান ও ধরণ সম্পর্কে ধারণা চাইলে তিনি জানান-তদন্ত সাপেক্ষে বিস্তারিত বলা যাবে।

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!