সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১২:২৫ অপরাহ্ন
শিরোনাম :
সোনাইমুড়ি ৩ বছর যৌন নিপীড়নের শিকার শিক্ষার্থী নামাজ পড়ে ফেরার পথে প্রা’ণ গেল বৃদ্ধের আদর্শ জাতি গঠনে যুবকদের এগিয়ে আসতে হবে, জামায়াতের আমির রুহুল আমিন ভূঁইয়া রায়পুর প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে সাবেক সাংসদ খায়ের ভূঁইয়া’র মতবিনিময় কড়ৈতলি বাজারে নিয়ম-নীতির তোয়াক্কা না করে চলাচলের সড়কের উপর ভবন নির্মাণের অভিযোগ রায়পুরে পুরান বেড়ী ইসলামী যুব সংঘ’র ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত রায়পুরে কলেজ ছাত্রশিবিরের উদ্যোগে নবীন বরণ অনুষ্ঠিত ফারইস্ট ইসলামী লাইফ ইনসুরেন্স কোম্পানি লিঃ মৃত্যুর ১৩ মাস পর গ্রাহকের স্বাক্ষর জাল করে প্রতারণার অভিযোগ সেনাবাহিনীর পক্ষ থেকে ধানের চারা ও নগদ টাকা পেয়ে খুশি লক্ষ্মীপুরের বন্যার্ত কৃষকেরা চরপাতা ফোরামের নির্বাচন অনুষ্ঠিত

মেলান্দহে ধর্ষকের ফাঁসির দাবি ও সহযোগীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন

সামিউল ইসলাম, জামালপুর প্রতিনিধি :
  • প্রকাশের সময় : মঙ্গলবার, ১৫ মার্চ, ২০২২
  • ৫৬৮ বার দেখা হয়েছে

জামালপুরের মেলান্দহে স্কুল পডুয়া আশা মনির ধর্ষক তামিম আহমেদ স্বপনের ফাসি ও এর সাথে জড়িত সহযোগীদের গ্রেফতারের দাবিতে মানববন্ধন করেছে এলাকাবাসী ও শিক্ষার্থীরা।

মঙ্গলবার (১৫ মার্চ) ১১টায় পূর্ব শাহজাতপুর এলাকা থেকে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে উপজেলার সামনে এসে উমির উদ্দিন পাইলট হাইস্কুলের শিক্ষার্থীরা ও নানা পেশার মানুষ একত্র হয়ে ঘন্টা ব্যাপী মানববন্ধন করেন।

মানববন্ধনে শহর যুবলীগের যুগ্ন সম্পাদক নাজমুল মোল্লার সঞ্চালনায় বক্তব্য রাখেন আশা মনির পিতা আবু সাইদ, উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক মনিরুজ্জামান জুয়েল, যুবলীগের সভাপতি ইবরাহিম খলিলুল্লাহ,হালিম মোল্লা, সাবেক ওয়ার্ড কাউন্সিলর আমজাদ হোসেন , মহিলা কাউন্সিলর আঞ্জুমনোয়ারা, আতিকুর রহমান বিশাল, ,মাসুদ রানা, পিয়াস মোল্লা, প্রমুখ।

এ সময় বক্তারা বলেন, এখন পর্যন্ত কেনো আসামীকে ফাসি দেয়া হলো না। তাকে যারা সাহায্য করেছে তারা কেন এখনো বাইরে ঘুরাঘুরি করছে। ধর্ষক স্বপনের দ্রুত ফাসির রায় কার্যকর করা হোক এবং সেদিনের ঘটনার সাথে আরো যারা জড়িত আছে বা সহযোগীতা করেছে তাদেরকেও অতি দ্রুত আইনের আওতায় আনার দাবি জানান তারা। মানববন্ধনে বিভিন্ন স্কুলের শিক্ষার্থীরাসহ গ্রামের বিভিন্ন পেশার হাজারো মানুষ অংশ নেয়। মানববন্ধন শেষে বেসরকারি উন্নয়ন সংস্থা ব্র্যাকের পক্ষ হতে উপজেলা নিবার্হী অফিসার (ইউএনও) মোহাম্মদ শফিকুল ইসলামকে একটি স্মারকলিপি প্রদান করা হয়।

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!