মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:৪৪ পূর্বাহ্ন
শিরোনাম :
রায়পুরে চরমোহনা ইউনিয়ন জামায়াতের ফ্রি মেডিকেল ক্যাম্পিং ও ঔষধ বিতরণ রায়পুরে ইসলামী ব্যাংকের গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত যুবদল নেতার কাছে অভিযোগের বিষয়ে জানতে চাওয়ায় সাংবাদিককে অকথ্য ভাষায় গালিগালাজ, থানায় অভিযোগ যুবদল নেতা ইকবালের নেতৃত্বে সৌদি প্রবাসীর জমি দখল করে দেওয়ার অভিযোগ রায়পুরে বন্যায় পান চাষীদের ব্যাপক ক্ষতি, দিশেহারা পান চাষী  মধ্য সাগরদী ইসলামী সমাজ কল্যাণ পরিষদ এর উদ্যোগে মা-মনি হাসপাতালের সহযোগিতায় ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত রায়পুরে পুরান বেড়ী ইসলামী যুব সংঘের উদ্যোগে ১শ’টি ফলজ গাছের চারা বিতরণ রায়পুরে বিএনপির ব্যানারে সন্ত্রাসী তান্ডব চালিয়ে লুটপাট ও মাছ ঘাট দখলের অভিযোগ লক্ষ্মীপুরে  সাব্বিরের মরদেহ ২৯ দিনপর কবর থেকে উত্তোলন, মায়ের আর্তনাদ রায়পুরে ছেলের বিরুদ্ধে ঘরবন্দী করে মাকে হত্যা চেষ্টার অভিযোগ 

রায়পুর ৫ জেলের অর্থদন্ড !

জামাল হোসেন, রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি :
  • প্রকাশের সময় : শনিবার, ২০ মার্চ, ২০২১
  • ৫৯৯ বার দেখা হয়েছে

লক্ষ্মীপুরের রায়পুরে কোষ্টগার্ড ও গ্রাম পুলিশের সহযোগিতায় দেড় টন জাটকাসহ ৫ জন জেলেকে আটক করেছে উপজেলা মৎস বিভাগ। শনিবার রাতে কয়েকটি ঘাটে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়েছে। এসময় ২টি নৌকা, ২টি ভ্যান, একটি পিকাপ ও ১০ হাজার মিটার কারেন্ট জাল জব্দ করা হয়। জাল গুলো নদীর পাড়ে পুড়িয়ে ফেলা হয়।

ভ্রাম্যমাণ আদালতে আসামীদের প্রত্যেকের কাছ থেকে ৫ হাজার টাকা করে ২৫ হাজার টাকা জরিমানা আদায় করেন উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট সাবরিন চৌধুরী। এসময় উপস্থিত ছিলেন, সহকারী মৎস কর্মকর্তা  বেলায়েত হোসেন সবুজ।

আটককৃতরা হলো লক্ষ্মীপুর সদর উপজেলার লামছড়ি গ্রামের মোঃ মুরাদ হোসেন (৩৮), চররৌদ্দ গ্রামের মোঃ বেলাল (৪২), রায়পুর উপজেলার চরকাছিয়া গ্রামের মামুন বেপারী (৩০), খাশের হাট গ্রামের সোহেল (২১), মোঃ শিপন (২১)।

উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট সাবরিন চৌধুরী বলেন, আটককৃত ৫ জেলেকে ৫ হাজার টাকা করে জরিমানা আদায় করে ছেড়ে দেয়া হয়। জব্দকৃত মাছগুলো উপজেলার ১৭ টি এতিমখানায় ও অসহায়দের মাঝে বিতরণ করা হয়।

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!