মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ০২:৫০ পূর্বাহ্ন
শিরোনাম :
রায়পুরে চরমোহনা ইউনিয়ন জামায়াতের ফ্রি মেডিকেল ক্যাম্পিং ও ঔষধ বিতরণ রায়পুরে ইসলামী ব্যাংকের গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত যুবদল নেতার কাছে অভিযোগের বিষয়ে জানতে চাওয়ায় সাংবাদিককে অকথ্য ভাষায় গালিগালাজ, থানায় অভিযোগ যুবদল নেতা ইকবালের নেতৃত্বে সৌদি প্রবাসীর জমি দখল করে দেওয়ার অভিযোগ রায়পুরে বন্যায় পান চাষীদের ব্যাপক ক্ষতি, দিশেহারা পান চাষী  মধ্য সাগরদী ইসলামী সমাজ কল্যাণ পরিষদ এর উদ্যোগে মা-মনি হাসপাতালের সহযোগিতায় ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত রায়পুরে পুরান বেড়ী ইসলামী যুব সংঘের উদ্যোগে ১শ’টি ফলজ গাছের চারা বিতরণ রায়পুরে বিএনপির ব্যানারে সন্ত্রাসী তান্ডব চালিয়ে লুটপাট ও মাছ ঘাট দখলের অভিযোগ লক্ষ্মীপুরে  সাব্বিরের মরদেহ ২৯ দিনপর কবর থেকে উত্তোলন, মায়ের আর্তনাদ রায়পুরে ছেলের বিরুদ্ধে ঘরবন্দী করে মাকে হত্যা চেষ্টার অভিযোগ 

রায়পুরে বন্যাদুর্গতদের মাঝে ইসলামী আন্দোলনের ত্রাণ বিতরণ

দেশ যুগান্তর প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ২৮ আগস্ট, ২০২৪
  • ৪৫ বার দেখা হয়েছে

মোবারক হোসাইন, রায়পুর (লক্ষীপুর) প্রতিনিধিঃ বিপদের সময়ে ধৈর্যধারণ করা মুমিনের চরিত্র। অস্থির হলে চলবে না, তাই ধৈর্য ধারণ করা এবং আল্লাহর ওপর পরিপূর্ণ ভরসা রাখতে হবে বলেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের সিনিয়র নায়েবে আমির মুফতি সৈয়দ মুহাম্মদ ফয়জুল করীম।

বুধবার (২৮ আগস্ট) দুপুর ২টায় তারই সুবাধে লক্ষীপুর জেলা ও রায়পুর উপজেলা ইসলামী আন্দোলন বাংলাদেশ উদ্যোগে বন্যার্তদের মাঝে শুকনো ও  ভারী খাবার বিতরণের সময় এসব কথা বলেন তিনি।

এসময় লক্ষীপুর জেলার ভারপ্রাপ্ত সভাপতি দেলোয়ার হোসেন বলেন, প্রতি বছর ভারত থেকে আসা পানি আমাদের তলিয়ে দেয়। এর স্থায়ী সমাধান করা দরকার। এজন্য প্রয়োজনে বাংলাদেশের ওপর দিয়ে বাঁধ দিতে যা করার দরকার দেশের মানুষ তা করতে প্রস্তুত আছে। বাংলাদেশের জনগণ স্বেচ্ছাসেবী হিসেবে নিজেদের অর্থ দিয়ে শক্তিশালী বাঁধ দেওয়া হলে আগ্রাসী ভারত আর কখনো তলিয়ে দিতে পারবে না। বাঁধ দেওয়া হলে কখনো ভারতের সামনে আমাদের মাথা নত করতে হবে না বরং ভারত আমাদের কাছে মাথানত করতে বাধ্য হবে।

রায়পুর উপজেলা সভাপতি এম এম আনোয়ার হোসেন বলেন, দিনভর বিভিন্ন এলাকায় কাঁদাপানিতে নেমে ইসলামী আন্দোলন বাংলাদেশ, ইসলামী যুব আন্দোলন ও ইসলামী ছাত্র আন্দোলন বাংলাদেশ, জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদের ত্রাণ কার্যক্রম পরিচালনা করে।
তিনি আরও বলেন, সর্বোপরি এই মসিবত থেকে বাঁচতে আল্লাহর দরবারে আমাদের বেশি বেশি দোয়া করতে হবে। সর্বাবস্থায় আল্লাহর সাহায্য চাইতে হবে।

রায়পুর উপজেলা সেক্রেটারি মাওঃ হেলাল উদ্দিন বলেন, ইসলাম সহমর্মিতা ও মানবতা, কল্যাণের ধর্ম। ইসলামের আদর্শই হচ্ছে একে অপরের সহযোগিতা করা, একজন আরেকজনের পাশে দাঁড়ানো।

এসময় উপস্থিত ছিলেন লক্ষীপুর জেলার ভারপ্রাপ্ত সভাপতি দেলোয়ার হোসেন, এসিস্ট্যান্ট সেক্রেটারি লোকমান মাজহারী, ইসলামী যুব আন্দোলন সেক্রেটারি মাওঃ নুরুল আলম সিরাজী, রায়পুর উপজেলা সভাপতি এম এম আনোয়ার হোসেন, সেক্রটারী মাওঃ হেলাল উদ্দিন, প্রচার ও দাওয়াহ সম্পাদক মাহদী হাসান আরিফ, বাংলাদেশ মুজাহিদ কমিটি রায়পুর উপজেলা শাখার ছদর মাওঃ আবুল কাসেম, সেক্রেটারি শাহজাহান পাটওয়ারী প্রমুখ।দেশ যুগান্তর/হারুন

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!