শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ১২:৫২ অপরাহ্ন
শিরোনাম :
বিএনপি নেতাকে হত্যার ১০ বছর পর হাসিনার নামে মামলা ফরিদগঞ্জে বাজার মনিটর করেছে বিশেষ টাস্কফোর্স ফরিদগঞ্জে ইউনিয়ন যুবদলের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত রায়পুর পৌর জামায়াতের উদ্যোগে সীরাতুন্নবী মাহফিল অনুষ্ঠিত ফরিদগঞ্জে তথ্য সংগ্রহ গেলে সাংবাদিকের মোবাইল ছিনিয়ে নেন দলিল লেখক আব্দুল করিম ৫০টি চড়-থাপ্পড়েই বাড়বে নারীদের সৌন্দর্য! রায়পুরে উপজেলা প্রশাসনের আয়োজনে চাল বিতরণ লক্ষীপুরে দেড় যুগ পর প্রকাশ্যে রুকন সম্মেলন করল জামায়াতে ইসলামী ফরিদগঞ্জে ‘এক শিক্ষকে’ চলছে সরকারি প্রাথমিক বিদ্যালয় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত ফয়েজের পরিবারে জামায়াতের আর্থিক সহায়তা প্রদান

রায়পুরে মিথ্যা অভিযোগে হয়রানির প্রতিবাদে সংবাদ সম্মেলন

দেশ যুগান্তর প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ১৭ জুলাই, ২০২৪
  • ৮৭ বার দেখা হয়েছে

আনোয়ার হোসেন ঢালি : লক্ষ্মীপুরের বিশিষ্ট শিক্ষানুরাগী ও রায়পুর শামছুন্নাহার উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি ও সাবেক মিল্ক ভিটার পরিচালক বেল্লাল হোসেন ভুইয়ার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দিয়ে হয়রানি করার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেন তিনি।

শনিবার বিকেলে রায়পুর তাঁর নিজস্ব বাসভবনে এক সংবাদ সম্মেলনের মাধ্যমে শামছুন্নাহার উচ্চ বিদ্যালয়কে জড়িয়ে তার বিরুদ্ধে জনৈক জাহাঙ্গীর আলমের দেওয়া তথ্যের নিন্দা প্রতিবাদ জানান।

এসময় তিনি বলেন, জাহাঙ্গীরের বিরুদ্ধে জায়গা দখলসহ বিভিন্ন অভিযোগ রয়েছে। ইতিপূর্বে বিভিন্ন অভিযোগে মামলাও হয়েছে। তার এসব কাজের প্রতিবাদ করায় আমার বিরুদ্ধে মিথ্যা অভিযোগ দিয়ে হয়রানি করা হচ্ছে। প্রকৃত ঘটনা উদঘাটনের পাশাপাশি তদন্তপূর্বক ব্যবস্থা গ্রহণের জন্য প্রশাসনের হস্তক্ষেপ কামনা করছি।

এ সময় উপস্থিত ছিলেন দাতা সদস্য ফরিদা ইয়াসমিন, বিদ্যালয়ের প্রধান শিক্ষক ফরিদ উদ্দিন ও রস্তম আলী কলেজের অধ্যক্ষ সাইফ উদ্দিনসহ অন্যরা। সংবাদ সম্মেলনে জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেক্টনিক মিডিয়ার সংবাদকর্মীরা অংশ নেন।

দেশ যুগান্তর/আরজে

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102