রবিবার, ০৮ সেপ্টেম্বর ২০২৪, ০৮:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
মধ্য সাগরদী ইসলামী সমাজ কল্যাণ পরিষদ এর উদ্যোগে মা-মনি হাসপাতালের সহযোগিতায় ফ্রি মেডিকেল ক্যাম্প অনুষ্ঠিত রায়পুরে পুরান বেড়ী ইসলামী যুব সংঘের উদ্যোগে ১শ’টি ফলজ গাছের চারা বিতরণ রায়পুরে বিএনপির ব্যানারে সন্ত্রাসী তান্ডব চালিয়ে লুটপাট ও মাছ ঘাট দখলের অভিযোগ লক্ষ্মীপুরে  সাব্বিরের মরদেহ ২৯ দিনপর কবর থেকে উত্তোলন, মায়ের আর্তনাদ রায়পুরে ছেলের বিরুদ্ধে ঘরবন্দী করে মাকে হত্যা চেষ্টার অভিযোগ  রায়পুরে বন্যাত্বদের মাঝে ফ্রি চিসিৎসা ও ঔষুধ বিতরন রায়পুরে অধ্যক্ষের পদত্যাগ চেয়ে শিক্ষার্থীদের বিক্ষোভ  অধ্যক্ষের পদত্যাগ চেয়ে ফেসবুক স্ট্যাটাস সাবেক বর্তমান ছাত্রদের বামনী বন্যার্তদের পাশে জেলা জামায়াতের আমীর রুহুল আমিন ভূঁইয়া রায়পুরে আমান (এনজিও) আব্দুল্লাহ এইড অর্থায়নে বন্যার্ত মানুষের মাঝে খাবার বিতরণ

রায়পুরে মোটরসাইকেল চোর চক্রের ৫ সদস্য আটক

দেশ যুগান্তর প্রতিনিধি
  • প্রকাশের সময় : বুধবার, ৩ জুলাই, ২০২৪
  • ১৪৯ বার দেখা হয়েছে
লক্ষ্মীপুরের রায়পুরে মোটরসাইকেল চুরির ঘটনায়  পাঁচ জনকে আটক করেছে থানা পুলিশ। বুুধবার (৩ রা জুলাই) এক প্রেস বিফিংয়ে এ তথ্য নিশ্চিত করে রায়পুর থানা পুলিশ।
পুলিশ জানায়, গতবছরের ডিসেম্বরের একটি মোটরসাইকেল চুরির মামলার তদন্তকালে চক্রটির সন্ধান পায়। চোর চক্রের মূল হোতা মোঃ সোহেল (৩০) সহ  মোঃ আনোয়ার হোসেন (৩৫), আনোয়ার হোসেন শামীম (২২), মোঃ জুয়েল (২৪) ও মোঃ  শামসুল হক (৩৫) কে আটক করা হয়।
পুলিশ আরও জানায়, চলতি মাসের ২রা জুলাই রায়পুর থানার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে প্রথম তিন আসামীকে আটক করা হয়। পরে তাদের দেয়া তথ্য অনুযায়ী আটক হয় আরো দুজন। আটক হওয়া পাঁচজনকে জিজ্ঞাসাবাদে মোটরসাইকেল চোর চক্রের আরো সদস্যদের নাম উঠে আসছে বলে জানিয়েছে পুলিশ।
রায়পুর অফিসার ইনচার্জ  ইয়াছিন ফারুক মজুমদার বলেন, আমরা ২০২৩ সালের ডিসেম্বরের একটি মামলার তদন্ত করতে গিয়ে এই চক্রের সন্ধান পাই। পরে আটককালে তাদের কাছ থেকে পালসার ব্রান্ডের একটি চোরাই মোটরসাইকেল উদ্ধার করি। আটককৃতদের জেল হাজতে পাঠানোর প্রক্রিয়া চলছে।
দেশ যুগান্তর/হারুনুর রশিদ 
আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!