শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
কড়ৈতলি বাজারে নিয়ম-নীতির তোয়াক্কা না করে চলাচলের সড়কের উপর ভবন নির্মাণের অভিযোগ রায়পুরে পুরান বেড়ী ইসলামী যুব সংঘ’র ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত রায়পুরে কলেজ ছাত্রশিবিরের উদ্যোগে নবীন বরণ অনুষ্ঠিত সেনাবাহিনীর পক্ষ থেকে ধানের চারা ও নগদ টাকা পেয়ে খুশি লক্ষ্মীপুরের বন্যার্ত কৃষকেরা চরপাতা ফোরামের নির্বাচন অনুষ্ঠিত রায়পুরে চরমোহনা ইউনিয়ন জামায়াতের ফ্রি মেডিকেল ক্যাম্পিং ও ঔষধ বিতরণ রায়পুরে ইসলামী ব্যাংকের গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত যুবদল নেতার কাছে অভিযোগের বিষয়ে জানতে চাওয়ায় সাংবাদিককে অকথ্য ভাষায় গালিগালাজ, থানায় অভিযোগ যুবদল নেতা ইকবালের নেতৃত্বে সৌদি প্রবাসীর জমি দখল করে দেওয়ার অভিযোগ রায়পুরে বন্যায় পান চাষীদের ব্যাপক ক্ষতি, দিশেহারা পান চাষী 

লক্ষ্মীপুর-২ আসনে মনোনয়ন জমা দিলেন অ্যাডভোকেট নয়ন

দেশ যুগান্তর প্রতিনিধি
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩০ নভেম্বর, ২০২৩
  • ৮০ বার দেখা হয়েছে

হারুনুর রশিদ : লক্ষ্মীপুর-২ আসনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত নৌকা প্রতীকের সংসদ সদস্য প্রার্থী হিসেবে মনোনয়ন ফরম জমা দিলেন অ্যাডভোকেট নুর উদ্দিন চৌধুরী নয়ন।

মনোনয়ন জমা দেওয়ার পর নেতাকর্মীদের উদ্দেশ্যে নয়ন বলেন, লক্ষ্মীপুর-২ একটি অবহেলিত আসন। জননেত্রী শেখ হাসিনা আমাকে দলীয় মনোনয়ন দিয়েছেন এ এলাকার মানুষের সেবা করার জন্য। 

তিনি বলেন, আগে এমপির কাছে মানুষ আসতো। আমি নির্বাচিত হলে আমার কাছে আসা লাগবে না, আমিই জনগণের কাছে যাবো। আমি এ নীতিতে কাজ করতে চাই। আমি নির্বাচিত হলে অল্পদিনের মধ্যেই লক্ষ্মীপুর-২ আসনের জনগণের যে স্বপ্ন তা বাস্তবায়ন করতে পারবো বলে আমার বিশ্বাস। তৃণমূলের কর্মী আমি। একটি দৃষ্টিনন্দন আসন জনগণকে উপহার দিবো।

বৃহস্পতিবার দুপুরে জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার সুরাইয়া জাহান এর কাছে মনোনয়নপত্র দাখিলের পরে সাংবাদিকদের প্রশ্নের জবাবে এসব কথা বলেন তিনি।

এ সময় উপস্থিত ছিলেন, রায়পুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি মামুনুর রশিদ, সাধারণ সম্পাদক রফিকুল হায়দার বাবুল পাঠান,সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি কবির পাটোয়ারী, রায়পুর পৌর মেয়র গিয়াস উদ্দিন রুবেল ভাট, সাবেক উপজেলা চেয়ারম্যান আলতাফ মাস্টার হাওলাদার, সাবেক ছাত্রলীগ সভাপতি চৌধুরী সোহেলসহ বিপুল সংখ্যক নেতাকর্মী।

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!