রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৬:২৬ অপরাহ্ন
শিরোনাম :
সোনাইমুড়ি ৩ বছর যৌন নিপীড়নের শিকার শিক্ষার্থী নামাজ পড়ে ফেরার পথে প্রা’ণ গেল বৃদ্ধের আদর্শ জাতি গঠনে যুবকদের এগিয়ে আসতে হবে, জামায়াতের আমির রুহুল আমিন ভূঁইয়া রায়পুর প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে সাবেক সাংসদ খায়ের ভূঁইয়া’র মতবিনিময় কড়ৈতলি বাজারে নিয়ম-নীতির তোয়াক্কা না করে চলাচলের সড়কের উপর ভবন নির্মাণের অভিযোগ রায়পুরে পুরান বেড়ী ইসলামী যুব সংঘ’র ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত রায়পুরে কলেজ ছাত্রশিবিরের উদ্যোগে নবীন বরণ অনুষ্ঠিত ফারইস্ট ইসলামী লাইফ ইনসুরেন্স কোম্পানি লিঃ মৃত্যুর ১৩ মাস পর গ্রাহকের স্বাক্ষর জাল করে প্রতারণার অভিযোগ সেনাবাহিনীর পক্ষ থেকে ধানের চারা ও নগদ টাকা পেয়ে খুশি লক্ষ্মীপুরের বন্যার্ত কৃষকেরা চরপাতা ফোরামের নির্বাচন অনুষ্ঠিত

শেখ কামালের ৭২তম জন্মবার্ষিকী উপলক্ষে খাগড়াছড়ি জেলা আ’লীগের আলোচনা সভা অনুষ্ঠিত

এস চাঙমা সত্যজিৎ, খাগড়াছড়ি :
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৫ আগস্ট, ২০২১
  • ৫১৮ বার দেখা হয়েছে

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জৈষ্ঠ্য পুত্র দেশ বরেণ্য ক্রীড়া সংগঠক বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন কামালের ৭২ তম জন্মবার্ষিকীতে বাংলাদেশ ক্রীড়া সংস্থার প্রবর্তক ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেমোরিয়াল ট্রাষ্ট কর্তৃক সুলতানা কামাল ইনডোর স্টেডিয়াম নামকরণ অনুমোদিত হওয়ায় খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

৪ আগষ্ট বুধবার সকালে বাংলাদেশ জেলা ক্রীড়া সংস্থার প্রবর্তক ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যোষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন কামালের ৭২ তম জন্ম বার্ষিকী পালন উপলক্ষে খাগড়াছড়ি আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করেন ভারত প্রত্যাগত শরনার্থী প্রত্যাবাসন ও পূনর্বাসন এবং আভ্যান্তরিন উদ্ভাস্তু নির্দিষ্টকরণ ও পূনর্বাসন বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান (প্রতিমন্ত্রী পদমর্যাদা সম্পন্ন) কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি। মাননীয় প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপির সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় উপস্থিত ছিলেন খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও খাগড়াছড়ি পৌর মেয়র নির্মলেন্দু চৌধূরী, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান ও আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মংসুইপ্রু চৌধূরী অপু, খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক দিদারুল আলম, খাগড়াছড়ি সদর উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সদস্য শানে আলম, খাগড়াছড়ি জেলা আওয়ামী লীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক জুয়েল চাকমা, পার্থ ত্রিপুরা জুয়েল, ভারতেশ্বর ত্রিপুরা বত্ত্ব,

আলোচনা সভায় বক্তারা বলেন- জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জৈষ্ঠ্য পুত্র বীর মুক্তিযোদ্ধা দেশ বরেণ্য ক্রীড়া সংগঠক শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭২ তম জন্মবার্ষিকী উপলক্ষে ৫ আগষ্ট বৃহস্পতিবার সরকারী নির্দেশনার আলোকে এবং নিজস্ব পরিকল্পনা অনুযায়ী জেলা আওয়ামী লীগের বিভিন্ন কর্মসূচি গ্রহণ করেছে। এ কর্মসূচির মধ্যে রয়েছে দলীয় কার্যালয়ের সামনে সকাল ৯টায় জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, শহীদ শেখ কামালের প্রতিকৃতিতে স্বাস্থ্যবিধি মেনে পুস্পমাল্য অর্পণের মধ্য দিয়ে কর্মসূচী পালন করেন ।

এ ছাড়া টাস্কফোর্স কার্যালয়েও বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের প্রতিকৃতিতে মাননীয় প্রতিমন্ত্রী কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপির পুষ্পমাল্য অর্পণ করেন । এ সময় টাস্কফোর্স কার্যালয়ের প্রধান নির্বাহী কর্মকর্তা কৃঞ্চ চন্দ্র চাকমা ও নির্বাহী কর্মকর্তা মো. রাশেদুল হক উপস্থিত ছিলেন।

বক্তারা আরও বলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেমোরিয়াল ‘ট্রাষ্টি বোর্ড’ নামকরণের সিদ্ধান্ত সরকার অনুমোদন দিয়েছেন। এখন থেকে এই ইনডোর স্টেডিয়ামটির নাম “সুলতানা কামাল ইনডোর স্টেডিয়াম”। স্টেডিয়ামটিকে স্মরণীয় করে রাখতে বঙ্গবন্ধু কন‍্যা জননেত্রী শেখ হাসিনার নিকট ভার্চুয়ালী উদ্বোধনের আবেদনও জানিয়েছেন।

 

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!