শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:২০ অপরাহ্ন
শিরোনাম :
কড়ৈতলি বাজারে নিয়ম-নীতির তোয়াক্কা না করে চলাচলের সড়কের উপর ভবন নির্মাণের অভিযোগ রায়পুরে পুরান বেড়ী ইসলামী যুব সংঘ’র ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত রায়পুরে কলেজ ছাত্রশিবিরের উদ্যোগে নবীন বরণ অনুষ্ঠিত সেনাবাহিনীর পক্ষ থেকে ধানের চারা ও নগদ টাকা পেয়ে খুশি লক্ষ্মীপুরের বন্যার্ত কৃষকেরা চরপাতা ফোরামের নির্বাচন অনুষ্ঠিত রায়পুরে চরমোহনা ইউনিয়ন জামায়াতের ফ্রি মেডিকেল ক্যাম্পিং ও ঔষধ বিতরণ রায়পুরে ইসলামী ব্যাংকের গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত যুবদল নেতার কাছে অভিযোগের বিষয়ে জানতে চাওয়ায় সাংবাদিককে অকথ্য ভাষায় গালিগালাজ, থানায় অভিযোগ যুবদল নেতা ইকবালের নেতৃত্বে সৌদি প্রবাসীর জমি দখল করে দেওয়ার অভিযোগ রায়পুরে বন্যায় পান চাষীদের ব্যাপক ক্ষতি, দিশেহারা পান চাষী 

সরিষাবাড়ীতে গৃহবধূর লাশ উদ্ধার

মোস্তাফিজুর রহমান, সরিষাবাড়ী, জামালপুর:
  • প্রকাশের সময় : শনিবার, ৩ জুলাই, ২০২১
  • ৬৫৮ বার দেখা হয়েছে

জামালপুরের সরিষাবাড়ীতে স্বামীর পরিবারের সদস্যদের উপর অভিমান করে কীটনাশক বিষ পানে সোমা আক্তার (২৫) নামে এক গৃহবধূ আত্নহত্যা করেছে।

শুক্রবার (২ জুলাই) রাতে উপজেলার ভাটারা ইউনিয়নের চর হরিপুর গ্রাম থেকে গৃহবধূর লাশ উদ্ধার করে শনিবার সকালে লাশের ময়না তদন্তের জন্য জামালপুর জেনারেল হাসপাতাল মর্গে প্রেরণ করেছে সরিষাবাড়ী থানা পুলিশ। গৃহবধূ সোমা আকতার উপজেলার ভাটারা ইউনিয়নের একই গ্রামের গোলাম রব্বানির মেয়ে বলে জানা যায়। নিহতের ঘটনায় গৃহবধূ সোমা আক্তারের বড় ভাই জুয়েল মিয়া বাদী হয়ে নিহতের স্বামী আল আমীন (৩০),শ্বশুর রহম মন্ডল (৫৫) ও শাশুড়ী ময়না বেগম(৫০) সহ ৩ জনকে আসামী করে সরিষাবাড়ী থানায় আত্নহত্যার প্ররোচনা প্রদানের অপরাধের অভিযোগ এনে শুক্রবার (২ জুলাই) রাতে মামলা দায়ের করেছে।

মামলার এজাহার, নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা গেছে,নিহত গৃহবধূ সোমা আক্তারের সাথে ৪ বছর পূর্বে উপজেলার ভাটারা ইউনিয়নের চর হরিপুর গ্রামের রহম মন্ডলের ছেলে আল আমীন এর সাথে বিয়ে হয়। আল আমীন, চর হরিপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অফিস সহায়ক পদে কর্মরত। আল আমীন মাদক সেবন ও জুয়া খেলায় জডিত থাকায় এ নিয়ে স্বামী-স্ত্রী ও শ্বশুর শাশুড়ীর মধ্যে ঝগড়া বিবাদ অব্যাহত থাকায় স্বামীর পরিবারের সদস্য কর্তৃক শুক্রবার (২ জুলাই) চর থাপ্পড় দেয়া হয় গৃহবধূ সোমা আক্তারকে। চড় থাপ্পড় ও গালমন্দের অপমান সহ্য করতে না পেরে কীটনাশক বিষ পান করে গৃহবধূ সোমা আক্তার আত্নহত্যার পথ বেছে নেয়।

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!