রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০১:৫১ অপরাহ্ন
শিরোনাম :
সোনাইমুড়ি ৩ বছর যৌন নিপীড়নের শিকার শিক্ষার্থী নামাজ পড়ে ফেরার পথে প্রা’ণ গেল বৃদ্ধের আদর্শ জাতি গঠনে যুবকদের এগিয়ে আসতে হবে, জামায়াতের আমির রুহুল আমিন ভূঁইয়া রায়পুর প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে সাবেক সাংসদ খায়ের ভূঁইয়া’র মতবিনিময় কড়ৈতলি বাজারে নিয়ম-নীতির তোয়াক্কা না করে চলাচলের সড়কের উপর ভবন নির্মাণের অভিযোগ রায়পুরে পুরান বেড়ী ইসলামী যুব সংঘ’র ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত রায়পুরে কলেজ ছাত্রশিবিরের উদ্যোগে নবীন বরণ অনুষ্ঠিত সেনাবাহিনীর পক্ষ থেকে ধানের চারা ও নগদ টাকা পেয়ে খুশি লক্ষ্মীপুরের বন্যার্ত কৃষকেরা চরপাতা ফোরামের নির্বাচন অনুষ্ঠিত রায়পুরে চরমোহনা ইউনিয়ন জামায়াতের ফ্রি মেডিকেল ক্যাম্পিং ও ঔষধ বিতরণ

সরিষাবাড়ীতে  চুরির অপবাদে গাছে বেঁধে কৃষককে নির্যাতন!

মোস্তাফিজুর রহমান, সরিষাবাড়ী, জামালপুর:
  • প্রকাশের সময় : সোমবার, ২ আগস্ট, ২০২১
  • ৫৩৯ বার দেখা হয়েছে

জামালপুরের সরিষাবাড়ীতে হা-ডু-ডু খেলা দেখে বাড়ি ফেরার পথে চুরির চেষ্টার অপবাদ দিয়ে কৃষক জালেক শেখ (৫০) নামে এক ব্যক্তিকে গাছে বেঁধে নির্যাতনের অভিযোগ উঠেছে।

রোববার (১লা আগস্ট) বিকাল থেকে রাত ১২টা পর্যন্ত উপজেলার ভাটারা ইউনিয়নের পারপাড়া গ্রামের আজিজুল হকের দোকানের পার্শ্বে নির্যাতনের এ ঘটনা ঘটে। জালেক শেখ উপজেলার ভাটারা ইউনিয়নের পারপাড়া গ্রামের মৃত পাগু শেখ এর পুত্র বলে জানাগেছে।
স্থানীয় ও ভুক্তভোগী পরিবার সূত্রে জানা যায়, সরিষাবাড়ী উপজেলার ভাটারা ইউনিয়নের পারপাড়া গ্রামের জালেক শেখ গত রোববার বিকেলে স্থানীয় প্রাথমিক বিদ্যালয়ের দক্ষিণ পার্শ্বে হা-ডু-ডু খেলা দেখে বাড়ী ফিরছিল। পথিমধ্যে আজিজুল হকের দোকানের পাশ দিয়ে যাওয়ার সময় একই গ্রামের আয়েজ উদ্দিনের পুত্র সুজা মিয়া ও তার লোকজন জালেক শেখকে চুরির জন্য তাদের বাড়ীতে উকি-ঝুকি দেয়ার অপবাদ দিয়ে গাছের সাথে বেধে মারধর করে।

এ সময় তার চিৎকারে কেউই এগিয়ে আসার সাহস করেনি। এ ঘটনায় স্থানীয় মাতাব্বর আনোয়ার হোসেন খোকা’র সভাপতিত্বে কবিরাজ বাড়ীর শাহজাহান আলী, হাফিজুর রহমানসহ এলাকার গণ্যমান্য  ব্যক্তিরা গ্রাম্য সালীশের সময় নির্যাতনের শিকার জালেক শেখ এর বড় ভাই আব্দুল খালেক শেখ ছোট ভাইকে চড় থাপ্পড় দিয়ে রাত ১২টার দিকে ছাড়িয়ে নিয়ে যায় বলে সালীশে উপস্থিত থাকা আব্দুল মালেক ও তালেব শেখ গণমাধ্যমকে জানান।

নির্যাতনের শিকার জালেক শেখ এর বড় ভাই আব্দুল খালেক শেখ জানান, আমার ছোট ভাই জালেক কে চড় থাপ্পড় দিয়ে গ্রাম্য সালীশের মাধ্যমে নিয়ে আইছি।

প্রতিপক্ষ সুজা মিয়া জানান, আমার বাড়ীতে জালেক মিয়া বিভিন্ন সময় চুরির চেষ্টা করায় আমরা তাকে ধরে গাছে বেঁধে এলাকার লোকজনের কাছে বিচার জানাইছিলাম। গ্রাম্য সালীশে জালেক এর বড় ভাই খালেক চড় থাপ্পড় দিয়ে নিয়ে গেছে।

এ ব্যাপারে ভাটারা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও ভাটারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বোরহান উদ্দিন বাদল  বিষয়টি ন্যাক্কারজনক দাবী করে তিনি বলেন, রোববার রাতে ১২টার দিকে স্থানীয় গণ্যমান্য  ব্যক্তিরা গ্রাম্যসালীশে সমঝোতা করে দিয়েছেন।

সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মীর রকিবুল হক এর কাছে জানতে চাইলে তিনি বলেন, রোববার রাতে পুলিশ পাঠিয়েছিলাম। পুলিশ যাওয়ার পূর্বেই ঘটনাটির মিমাংসা করেছে স্থানীয়রা।

দেশ যুগান্তর/জেআর

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!