সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১০:৩২ পূর্বাহ্ন
শিরোনাম :
সোনাইমুড়ি ৩ বছর যৌন নিপীড়নের শিকার শিক্ষার্থী নামাজ পড়ে ফেরার পথে প্রা’ণ গেল বৃদ্ধের আদর্শ জাতি গঠনে যুবকদের এগিয়ে আসতে হবে, জামায়াতের আমির রুহুল আমিন ভূঁইয়া রায়পুর প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে সাবেক সাংসদ খায়ের ভূঁইয়া’র মতবিনিময় কড়ৈতলি বাজারে নিয়ম-নীতির তোয়াক্কা না করে চলাচলের সড়কের উপর ভবন নির্মাণের অভিযোগ রায়পুরে পুরান বেড়ী ইসলামী যুব সংঘ’র ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত রায়পুরে কলেজ ছাত্রশিবিরের উদ্যোগে নবীন বরণ অনুষ্ঠিত ফারইস্ট ইসলামী লাইফ ইনসুরেন্স কোম্পানি লিঃ মৃত্যুর ১৩ মাস পর গ্রাহকের স্বাক্ষর জাল করে প্রতারণার অভিযোগ সেনাবাহিনীর পক্ষ থেকে ধানের চারা ও নগদ টাকা পেয়ে খুশি লক্ষ্মীপুরের বন্যার্ত কৃষকেরা চরপাতা ফোরামের নির্বাচন অনুষ্ঠিত

সরিষাবাড়ীতে ৫ শত টাকার জন্য আওয়ামীলীগ নেতাকে লাঞ্ছিত!

মোস্তাফিজুর রহমান, সরিষাবাড়ী, জামালপুর:
  • প্রকাশের সময় : শুক্রবার, ১ এপ্রিল, ২০২২
  • ৬৬০ বার দেখা হয়েছে

জামালপুরের সরিষাবাড়ীতে ডোয়াইল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অজয় ভৌমিক এর নিকট দাবীকৃত ৫ শত টাকা না পেয়ে যুবলীগ সদস‌্য মামুন,শাহীন,সিদ্দিকুর,শামীম,আনোয়ার ও হাবিব লাঞ্ছিত করেছে বলে অভিযোগ ওঠেছে। বৃহস্পতিবার (৩১ মার্চ) রাত ১১ টায় উপজেলার ডোয়াইল ইউনিয়নের চাপারকোনা সরকারী প্রাথমিক বিদ‌্যালয়ের গেটের সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনার প্রতিবাদে ও বিচারের দাবীতে আজ শুক্রবার(১ এপ্রিল) চাপারকোনা বাজার ও আশ পাশের প্রায় ১৩০টি দোকানপাট বন্ধ রেখেছে বাজার সমিতি।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শী ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি পরেশ চন্দ্র সাহা সুত্রে জানা যায়- উপজেলার ডোয়াইল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অজয় ভৌমিক চাপারকোনা মহেশচন্দ্র উচ্চ বিদ্যালয় মাঠে স্থানীয় কিশোরদের আয়োজনে ক্রিকেট খেলা শেষে একটি সাংস্কৃতিক অনুষ্ঠানের সভাপতিত্ব করছিলেন । উক্ত অনুষ্ঠান থেকে পাশের সরকারী প্রাথমিক বিদ্যালয়ের গেটে ডেকে নিয়ে যায় উপজেলা যুবলীগের সদস‌্য মামুন,শাহীন,সিদ্দিকুর,শামীম, আনোয়ার ও হাবিব অজয় ভৌমিক এর কাছে ৫ শত টাকা দাবী করে। ওই দাবীকৃত টাকা দিতে অস্বীকার করলে তার উপর হামলা চালিয়ে লাঞ্ছিত করে। এসময় ৪ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি পরেশ সাহা ও সাধারণ সম্পাদক হাবিবুর রহমান হবি,সদস্য বদিউর রহমান ফেরাতে গেলে তাদেরকেও লাঞ্ছিত করে । এ বিষয়ে সরিষাবাড়ী থানায় পৃথক পৃথক দুটি অভিযোগ করেছে। প্রায় ১৩০টি দোকান পাট বন্ধ রাখায় পণ্য ক্রয় ও বিক্রয়ে ভোগান্তির শিকার হচ্ছেন স্থানীয় জনগণ ও ব‌্যবসায়ীরা।

বাজার সমিতির সাধারণ সম্পাদক সাকলায়েন জানান,মামুনের সাঙ্গ-পাঙ্গদের কারণে বাজারে ব্যবসা বাণিজ্য করা মুশকিল।ওরা অনেক অকারেন্স ঘটায়।এর কোন বিচার বা প্রতিকার আমরা পাইনা।বাজার সমিতির সভাপতি ও ইউপি সদস্য ফরহাদ হোসেন শিমুল জানান, ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অজয় ভৌমিক কে লাঞ্ছিত করার প্রতিবাদে দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে অনির্দিষ্টকালের জন্য চাপারকোনা বাজার সমিতির পক্ষ থেকে সকল ব্যবসা প্রতিষ্ঠান বন্ধ করে দেওয়া হয়েছে ।

এ ব‌্যাপারে ডোয়াইল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অজয় ভৌমিক এর কাছে জানতে চাইলে তিনি ঘটনার সত‌্যতা স্বীকার করে বলেন, আমি এ ঘটনার দল ও প্রশাসনের কাছে বিচার চাই।

এ ব‌্যাপারে ডোয়াইল ইউপি চেয়ারম‌্যান আব্দুর রাজ্জাক স্বপন ঘটনার তীব্র প্রতিবাদ ও নিন্দা সহ দোষীদের আইনের আওতায় আনার জন‌্য প্রশাসনের কাছে দাবী জানিয়েছেন।

জানতে চাইলে সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মীর রকিবুল হক জানান, ডোয়াইল ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অজয় ভৌমিক কে লাঞ্ছিত করার ঘটনায় পৃথক দুটি অভিযোগ পাওয়া গেছে।তদন্ত করে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!