সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ১০:২৫ পূর্বাহ্ন
শিরোনাম :
সোনাইমুড়ি ৩ বছর যৌন নিপীড়নের শিকার শিক্ষার্থী নামাজ পড়ে ফেরার পথে প্রা’ণ গেল বৃদ্ধের আদর্শ জাতি গঠনে যুবকদের এগিয়ে আসতে হবে, জামায়াতের আমির রুহুল আমিন ভূঁইয়া রায়পুর প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে সাবেক সাংসদ খায়ের ভূঁইয়া’র মতবিনিময় কড়ৈতলি বাজারে নিয়ম-নীতির তোয়াক্কা না করে চলাচলের সড়কের উপর ভবন নির্মাণের অভিযোগ রায়পুরে পুরান বেড়ী ইসলামী যুব সংঘ’র ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত রায়পুরে কলেজ ছাত্রশিবিরের উদ্যোগে নবীন বরণ অনুষ্ঠিত ফারইস্ট ইসলামী লাইফ ইনসুরেন্স কোম্পানি লিঃ মৃত্যুর ১৩ মাস পর গ্রাহকের স্বাক্ষর জাল করে প্রতারণার অভিযোগ সেনাবাহিনীর পক্ষ থেকে ধানের চারা ও নগদ টাকা পেয়ে খুশি লক্ষ্মীপুরের বন্যার্ত কৃষকেরা চরপাতা ফোরামের নির্বাচন অনুষ্ঠিত

সাংবাদিকের ওপর হামলার একদিন পেরিয়ে গেলেও গ্রেফতার হয়নি হামলাকারীরা

মোস্তাফিজুর রহমান, সরিষাবাড়ী, জামালপুর:
  • প্রকাশের সময় : বৃহস্পতিবার, ৩১ মার্চ, ২০২২
  • ৫৮৬ বার দেখা হয়েছে

জামালপুরের সরিষাবাড়ীতে সাংবাদিক মাসুদের ওপর হামলার ২৪ ঘণ্টা পেরিয়ে গেলেও গ্রেফতার হয়নি হামলাকারীরা। উপজেলা পরিষদে তার উপর হামলার প্রতিবাদ জানিয়েছেন স্থানীয় সাংবাদিকেরা ও সচেতন মহল।

জানা যায়, মুভি বাংলা টিভি ও দৈনিক জনবাণী পত্রিকার স্টাফ রিপোর্টার মাসুদুর রহমান তথ্য সংগ্রহ করার জন্য উপজেলা পরিষদ ভবনে যায়। উপজেলার সাতপোয়া গ্রামের আবুল কাশেমের ছেলে মাদক ব্যবসায়ী রাকিব ও তার বন্ধু শুভসহ অজ্ঞাত ৫/৬ জন সকাল ১১ঃ২০ মিনিটে অকথ্য ভাষায় গালিগালাজ ও হত্যার হুমকি দিয়ে তার ওপর অতর্কিত হামলা চালায়। এ সময় তার কাছ থেকে মোবাইল ও ৩০ হাজার টাকা সহ মানিব্যাগ ছিনিয়ে নেয়। পরে তিনি ভবনের নিচে আসলে তার উপর আবারও হামলা করে মারধর করা হয়। পরে উপজেলা আ.লীগের সাংগঠনিক সম্পাদক খোরশেদ আলম, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম রনি ও পৌর আওয়ামীলীগের সভাপতি মিজানুর রহমান সহ স্থানীয় আওয়ামীলীগ নেতারা এগিয়ে আসলে হামলাকারীরা ঘটনাস্থল ত্যাগ করে। মোবাইলটি উদ্ধার করা হলেও তার মানিব্যাগ ও পরিচয় পত্র উদ্ধার হয়নি।স্হানীয়রা তাকে উদ্ধার করে ভ্যান গাড়ি যোগে এনে সরিষাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। মাসুদুর রহমান বাদী হয়ে রাকিবকে প্রধান আসামী করে সরিষাবাড়ী থানায় এজাহার দায়ের করেন। পরে সাংবাদিক মাসুদুর রহমানের ওপর হামলার ঘটনার প্রতিবাদ ও হামলা কারীদের গ্রেফতারের দাবীতে বিক্ষোভ মিছিল করে ছাত্র সমাজ। মিছিলটি সরিষাবাড়ী পৌরসভা থেকে শুরু হয়ে উপজেলা চত্ত্বর প্রদক্ষিণ করে পৌরসভায় এসে শেষ হয়। হামলা কারীদের দ্রুত গ্রেফতারের দাবী জানিয়েছেন সরিষাবাড়ীর সাধারণ মানুষ। এদিকে এই রাকিব ইতোপূর্বেও অনেকের সাথে খারাপ আচরণ, লাঞ্চিত এবং হামলা করেছে।

এ বিষয়ে সরিষাবাড়ী উপজেলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোঃ আবুল হোসেন বলেন, এ ন্যক্কারজনক ঘটনার আমি তীব্র প্রতিবাদ জানাচ্ছি। দোষী ব্যক্তিদের দ্রুত গ্রেফতার পূর্বক আইনের আওতায় আনার জন্য প্রশাসনের প্রতি আহ্বান জানাচ্ছি।

সরিষাবাড়ী থানার অফিসার ইনচার্জ মীর রকিবুল হক বলেন, হামলাকারীদের গ্রেফতারের চেষ্টা চলছে ।

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!