শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৩:৫২ পূর্বাহ্ন
শিরোনাম :
কড়ৈতলি বাজারে নিয়ম-নীতির তোয়াক্কা না করে চলাচলের সড়কের উপর ভবন নির্মাণের অভিযোগ রায়পুরে পুরান বেড়ী ইসলামী যুব সংঘ’র ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত রায়পুরে কলেজ ছাত্রশিবিরের উদ্যোগে নবীন বরণ অনুষ্ঠিত সেনাবাহিনীর পক্ষ থেকে ধানের চারা ও নগদ টাকা পেয়ে খুশি লক্ষ্মীপুরের বন্যার্ত কৃষকেরা চরপাতা ফোরামের নির্বাচন অনুষ্ঠিত রায়পুরে চরমোহনা ইউনিয়ন জামায়াতের ফ্রি মেডিকেল ক্যাম্পিং ও ঔষধ বিতরণ রায়পুরে ইসলামী ব্যাংকের গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত যুবদল নেতার কাছে অভিযোগের বিষয়ে জানতে চাওয়ায় সাংবাদিককে অকথ্য ভাষায় গালিগালাজ, থানায় অভিযোগ যুবদল নেতা ইকবালের নেতৃত্বে সৌদি প্রবাসীর জমি দখল করে দেওয়ার অভিযোগ রায়পুরে বন্যায় পান চাষীদের ব্যাপক ক্ষতি, দিশেহারা পান চাষী 

সাংবাদিক লাঞ্ছিত করার ঘটনায় বকশীগঞ্জে প্রতিবাদ সভা অনুষ্ঠিত

সামিউল ইসলাম, জামালপুর প্রতিনিধি :
  • প্রকাশের সময় : বুধবার, ১৯ মে, ২০২১
  • ৫৪৯ বার দেখা হয়েছে

প্রথম আলোর সিনিয়র সাংবাদিক রোজিনা ইসলামকে সচিবালয়ে ৫ ঘন্টা আটকে রেখে হেনস্থা ও লাঞ্ছিত করার ঘটনায় প্রতিবাদ সভা করেছে বকশীগঞ্জ উপজেলা প্রেসক্লাবের কর্মরত সাংবাদিকরা। মঙ্গলবার বিকাল ৫ টায় উপজেলা প্রেসক্লাবে ওই প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

প্রতিবাদ সভায় প্রধান অতিথি ছিলেন সিনিয়র সাংবাদিক ও মেলান্দহ রিপোর্টার্স ইউনিটের সভাপতি মো. শাহজামাল।

উপজেলা প্রেসক্লাবের সহসভাপতি আবদুর রাজ্জাক মাহমুদের সভাপতিত্বে প্রতিবাদ সভায় এসময় বক্তব্য রাখেন উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও জামালপুর জেলা প্রেসক্লাবের সদস্য জিএম ফাতিউল হাফিজ বাবু, সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম , মেলান্দহ রিপোর্টার্স ইউনিটির সহসভাপতি ফজলুল করিম, উপজেলা প্রেসক্লাবের সদস্য শাহজাহান পারভেজ শাহীন, আফজাল শরীফ, রকিবুল হাসান বিদ্রোহী, ফিরোজ আল মুজাহিদ , নুরজ্জামান খান, শামীম তালুকদার ও মনিরুজ্জামান লিমন।

বক্তারা অবিলম্বে সাংবাদিক রোজিনা ইসলামের বিরুদ্ধে দায়ের করা মামলা প্রত্যাহার করা ও তার মুক্তি দাবি করেন । একই সাথে তাকে লাঞ্ছিতকারীদের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা সহ আইনগত ব্যবস্থা নেয়ার দাবি করেন ।

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!