শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ১২:৫০ অপরাহ্ন
শিরোনাম :
কড়ৈতলি বাজারে নিয়ম-নীতির তোয়াক্কা না করে চলাচলের সড়কের উপর ভবন নির্মাণের অভিযোগ রায়পুরে পুরান বেড়ী ইসলামী যুব সংঘ’র ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত রায়পুরে কলেজ ছাত্রশিবিরের উদ্যোগে নবীন বরণ অনুষ্ঠিত সেনাবাহিনীর পক্ষ থেকে ধানের চারা ও নগদ টাকা পেয়ে খুশি লক্ষ্মীপুরের বন্যার্ত কৃষকেরা চরপাতা ফোরামের নির্বাচন অনুষ্ঠিত রায়পুরে চরমোহনা ইউনিয়ন জামায়াতের ফ্রি মেডিকেল ক্যাম্পিং ও ঔষধ বিতরণ রায়পুরে ইসলামী ব্যাংকের গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত যুবদল নেতার কাছে অভিযোগের বিষয়ে জানতে চাওয়ায় সাংবাদিককে অকথ্য ভাষায় গালিগালাজ, থানায় অভিযোগ যুবদল নেতা ইকবালের নেতৃত্বে সৌদি প্রবাসীর জমি দখল করে দেওয়ার অভিযোগ রায়পুরে বন্যায় পান চাষীদের ব্যাপক ক্ষতি, দিশেহারা পান চাষী 

সেবাকার্যক্রম বৃদ্ধির জন্য পুলিশকে গাড়ি উপহার দিলেন বগুড়ার শিবগঞ্জ পৌর মেয়র মানিক!

মোঃ মাহিদুল হাসান (মাহি) নিজস্ব প্রতিবেদকঃ
  • প্রকাশের সময় : সোমবার, ৭ জুন, ২০২১
  • ৫৪৫ বার দেখা হয়েছে

সেবাকার্যক্রমের সক্ষমতা বৃদ্ধির জন্য থানা পুলিশকে গাড়ি উপহার দিয়েছে বগুড়ায় শিবগঞ্জ পৌরসভার মেয়র তৌহিদুর রহমান মানিক।

গত (৭ জুন) সোমবার দুপুর দুপুর ১২ টার সময় বগুড়া জেলা পুলিশ সুপার মোঃ আলী আশরাফ ভূঞা (বিপিএম-বার) মহোদয়ের হাতে আনুষ্ঠানিক ভাবে গাড়ির চাবি তুলে দেন শিবগঞ্জ পৌরসভার মেয়র তৌহিদুর রহমান মানিক। উপহার দেয়া এই গাড়িটি বগুড়ার শিবগঞ্জ থানার পুলিশ সদস্যদের আইনশৃঙ্খলা রক্ষার কাজে ব্যবহার হবে।

এসময় পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা (বিপিএম-বার)  বলেন, আমরা জেলা পুলিশের পক্ষ থেকে শিবগঞ্জ পৌর মেয়রের প্রতি কৃতজ্ঞ। এই গাড়ি যুক্ত হওয়ার ফলে ওই এলাকার আইন-শৃঙ্খলা  রক্ষার কাজ সুবিধা হবে।
এ সময় আরও উপস্থিত ছিলেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) আব্দুর রশিদ, (ডিএসবি) মোতাহার হোসেন, বগুড়া সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার  (মিডিয়া মুখপাত্র) ফয়সাল মাহমুদ,শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ (ওসি) সিরাজুল ইসলাম উপস্থিত ছিলেন।

এছাড়া আরও ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজার রহমান মোস্তাকসহ শিবগঞ্জ পৌরসভার কাউন্সিলরগণ প্রমুখ।

দেশ যুগান্তর/আরএইচ

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!