সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮:৩৬ অপরাহ্ন
শিরোনাম :
রায়পুরে উপজেলা প্রসাসন ও মৎস অফিসের যৌথ উদ্যোগে জেলেদের মাঝে গরুর বাছুর বিতরন সোনাইমুড়ি ৩ বছর যৌন নিপীড়নের শিকার শিক্ষার্থী নামাজ পড়ে ফেরার পথে প্রা’ণ গেল বৃদ্ধের আদর্শ জাতি গঠনে যুবকদের এগিয়ে আসতে হবে, জামায়াতের আমির রুহুল আমিন ভূঁইয়া রায়পুর প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে সাবেক সাংসদ খায়ের ভূঁইয়া’র মতবিনিময় কড়ৈতলি বাজারে নিয়ম-নীতির তোয়াক্কা না করে চলাচলের সড়কের উপর ভবন নির্মাণের অভিযোগ রায়পুরে পুরান বেড়ী ইসলামী যুব সংঘ’র ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত রায়পুরে কলেজ ছাত্রশিবিরের উদ্যোগে নবীন বরণ অনুষ্ঠিত ফারইস্ট ইসলামী লাইফ ইনসুরেন্স কোম্পানি লিঃ মৃত্যুর ১৩ মাস পর গ্রাহকের স্বাক্ষর জাল করে প্রতারণার অভিযোগ সেনাবাহিনীর পক্ষ থেকে ধানের চারা ও নগদ টাকা পেয়ে খুশি লক্ষ্মীপুরের বন্যার্ত কৃষকেরা

স্ত্রী-সন্তানসহ বিশ্বনাথের ইউএনও করোনা আক্রান্ত

আবুল কাশেম, বিশ্বনাথ, সিলেট :
  • প্রকাশের সময় : বুধবার, ৮ সেপ্টেম্বর, ২০২১
  • ৫১৬ বার দেখা হয়েছে

স্ত্রী-সন্তানসহ করোনা আক্রান্ত হয়েছেন সিলেটের বিশ্বনাথ উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) ও বিশ্বনাথ পৌরসভার প্রশাসক সুমন চন্দ্র দাশ।

মঙ্গলবার দিবাগত রাত ১১টা ৩০মিনিটে মুঠোফোনে ক্ষুদে বার্তায় তার ও তার স্ত্রী-সন্তানের ‘করোনা পজিটিভ’ রিপোর্ট আসে। পরে ওই রাত সাড়ে ১২টার দিকে ‘ইউএনও বিশ্বনাথ’ নামের সরকারি অফিসিয়াল ফেসবুক আইডিতে একটি পোস্টের মাধ্যমে বিষয়টি জানানো হয়।

আজ বুধবার সকালে ইউএনও সুমন চন্দ্র দাশ বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, ‘গত রবিবার আমার এবং আমার স্ত্রী-সন্তানের নমুনা সংগ্রহ করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ল্যাবে পাঠানো হয়েছিল।

মঙ্গলবার দিবাগত রাত ১১টা ৩০মিনিটে আমাদের তিনজনেরই ‘করোনা পজিটিভ’ রিপোর্ট এসেছে। আমার শরীরে জ্বর, ব্যথা, সর্দি-কাশি, স্ত্রীর জ্বর, গলা ও শরীর ব্যথার সাথে স্বাদহীন অনুভূতি এবং মেয়ের জ্বর ও কাশি।

দ্রুত আরোগ্য লাভের জন্যে আমরা বিশ্বনাথবাসীসহ সকলের দোয়া/আশির্বাদ কামনা করছি।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আবদুর রহমান মুসা বলেন, ‘যতটুকু জানি, ইউএনও সুমন চন্দ্র দাশ ও তার স্ত্রী ইতোমধ্যে করোনা টিকার প্রথম ডোজ নিয়েছেন।

করোনা পজিটিভ হওয়ায় বর্তমানে তিনি ও তার স্ত্রী-সন্তান বাসায় আইসোলেশনে থেকেই চিকিৎসা নিচ্ছেন।

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!