রবিবার, ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৯:৩২ অপরাহ্ন
শিরোনাম :
সোনাইমুড়ি ৩ বছর যৌন নিপীড়নের শিকার শিক্ষার্থী নামাজ পড়ে ফেরার পথে প্রা’ণ গেল বৃদ্ধের আদর্শ জাতি গঠনে যুবকদের এগিয়ে আসতে হবে, জামায়াতের আমির রুহুল আমিন ভূঁইয়া রায়পুর প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে সাবেক সাংসদ খায়ের ভূঁইয়া’র মতবিনিময় কড়ৈতলি বাজারে নিয়ম-নীতির তোয়াক্কা না করে চলাচলের সড়কের উপর ভবন নির্মাণের অভিযোগ রায়পুরে পুরান বেড়ী ইসলামী যুব সংঘ’র ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত রায়পুরে কলেজ ছাত্রশিবিরের উদ্যোগে নবীন বরণ অনুষ্ঠিত ফারইস্ট ইসলামী লাইফ ইনসুরেন্স কোম্পানি লিঃ মৃত্যুর ১৩ মাস পর গ্রাহকের স্বাক্ষর জাল করে প্রতারণার অভিযোগ সেনাবাহিনীর পক্ষ থেকে ধানের চারা ও নগদ টাকা পেয়ে খুশি লক্ষ্মীপুরের বন্যার্ত কৃষকেরা চরপাতা ফোরামের নির্বাচন অনুষ্ঠিত

হাটহাজারীতে বঙ্গমাতার জন্মদিন উদযাপন উপলক্ষে সেলাই মেসিন বিতরন

পারভেজ মাহমুদ, হাটহাজারী, চট্রগ্রাম :
  • প্রকাশের সময় : রবিবার, ৮ আগস্ট, ২০২১
  • ৫১৭ বার দেখা হয়েছে

হাটহাজারীতে গতকাল রবিবার বঙ্গমাতা বেগম ফজিলাতুন নেছা মুজিবের ৯১তম জন্মদিন উদযাপন করা হয়েছে। উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক অধিদপ্তর এ উপলক্ষে আলোচনা সভা, সেলাই মেসিন বিতরন ও আর্থিক সহায়তা প্রদান অনুষ্ঠানের আয়োজন করেন।

উপজেলা পরিষদ মিলনায়তনে এ উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মাদ শাহিদুল আলম। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যানদ্বয় যথাক্রমে নূরুল আলম বাশেক, মোক্তার বেগম মুক্তা, হাটহাজারী প্রেস ক্লাব সভাপতি কেশব কুমার বড়ুয়া, থানার ওসি (অপারেশন) মোঃ তৌহিদুল করিম, যুব উন্নয়ন কর্মকর্তা মিসেস শাকিলা খাতুন।

সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা মৎস্য কর্মকর্তা নাজমুল হুদা রনি, আনসার ভিডিপি কর্মকর্তা, উপজেলা প্রকৌশলী প্রমূখ। অনুষ্টানে উপজেলার আওতাধীন সাতজন মহিলাকে কর্মসংস্থানের জন্য সেলাই মেসিন ও দুই জন মহিলাকে আর্থিক সহায়তা প্রদান করেন।

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!