শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ০২:৪৮ অপরাহ্ন
শিরোনাম :
বিএনপি নেতাকে হত্যার ১০ বছর পর হাসিনার নামে মামলা ফরিদগঞ্জে বাজার মনিটর করেছে বিশেষ টাস্কফোর্স ফরিদগঞ্জে ইউনিয়ন যুবদলের দ্বি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত রায়পুর পৌর জামায়াতের উদ্যোগে সীরাতুন্নবী মাহফিল অনুষ্ঠিত ফরিদগঞ্জে তথ্য সংগ্রহ গেলে সাংবাদিকের মোবাইল ছিনিয়ে নেন দলিল লেখক আব্দুল করিম ৫০টি চড়-থাপ্পড়েই বাড়বে নারীদের সৌন্দর্য! রায়পুরে উপজেলা প্রশাসনের আয়োজনে চাল বিতরণ লক্ষীপুরে দেড় যুগ পর প্রকাশ্যে রুকন সম্মেলন করল জামায়াতে ইসলামী ফরিদগঞ্জে ‘এক শিক্ষকে’ চলছে সরকারি প্রাথমিক বিদ্যালয় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত ফয়েজের পরিবারে জামায়াতের আর্থিক সহায়তা প্রদান

৫০টি চড়-থাপ্পড়েই বাড়বে নারীদের সৌন্দর্য!

দেশ যুগান্তর প্রতিনিধি
  • প্রকাশের সময় : সোমবার, ৭ অক্টোবর, ২০২৪
  • ৫২ বার দেখা হয়েছে

নিজেকে সুন্দর রাখতে কে না চায়? সে পোশাকের দিক থেকে হোক বা ত্বকের সৌন্দর্যের দিক থেকে। সবাই চায় তাকে দেখতে সুন্দর লাগুক। আমরা প্রত্যেকেই বাড়িতে নানান রকম টোটকা ব্যবহার করি যার সাহায্যে আমরা সুন্দর হতে পারি। সৌন্দর্য বৃদ্ধির জন্য নানা রকম উপায়ের কথা শোনা যায়। ক্রিম, লোশন, ফেসিয়াল, লেজার থেরাপি– বাজারে এখন নানা রকম ‘সৌন্দর্যবর্ধক’ পণ্য ও থেরাপির সমাহার। তবে খুব সহজ একটি উপায়ে আপনি হতে পাারেন সুন্দর, জেনে নিন কীভাবে।

সৌন্দর্য বাড়ানোর এক অদ্ভুত এবং অতি কার্যকর পদ্ধতি হচ্ছে থাপ্পড় থেরাপি। হ্যাঁ ঠিকই শুনছেন। সৌন্দর্য বাড়ানোর জন্য থাপ্পড় থেরাপির মতো এই অদ্ভুত থেরাপি প্রচলিত রয়েছে দক্ষিণ কোরিয়ায়, যেটি সেখানকার বেশ জনপ্রিয় থেরাপি। দক্ষিণ কোরিয়ার নারীরা শত শত বছর ধরে থাপ্পড় থেরাপি ব্যবহার করে আসছেন।

এই থেরাপি অনুযায়ী, প্রতিদিন নিজেকে ৫০ বার করে গালে আলতো থাপ্পড় মারতে হবে। দাবি করা হয়, এতে ত্বকের রক্ত সঞ্চালন বৃদ্ধি পায় এবং ত্বক আরও উজ্জ্বল ও মসৃণ হয়।

শতাব্দী ধরে দক্ষিণ কোরিয়ার নারীরা এই থেরাপি ব্যবহার করে আসছেন। নিয়মিত থাপ্পড় মারার ফলে তাদের ত্বক নাকি উজ্জ্বল ও টানটান থাকে।

তবে মনে রাখবেন, কেউ নিজেকে খুব জোরে জোরে থাপ্পড় মারবে বিষয়টা এমন নয়। থেরাপি হিসেবে নিজেকে গালে আলতো থাপ্পড় মারতে হবে। এতে আপনার ত্বকের রক্ত সঞ্চালন বৃদ্ধি পাবে। এবং আপনার ত্বক আরও সুন্দর এবং চকচকে হবে।

কোরিয়ান নারীরা ছোট থেকেই এ থেরাপি ব্যবহার করা শুরু করেন। যে কারণে বড় হতে হতে তাদের ত্বক অনেকটাই উজ্জ্বল হয়ে ওঠে।

সূত্র : কালবেলা

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102