শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০২:৩৯ পূর্বাহ্ন
শিরোনাম :
কড়ৈতলি বাজারে নিয়ম-নীতির তোয়াক্কা না করে চলাচলের সড়কের উপর ভবন নির্মাণের অভিযোগ রায়পুরে পুরান বেড়ী ইসলামী যুব সংঘ’র ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত রায়পুরে কলেজ ছাত্রশিবিরের উদ্যোগে নবীন বরণ অনুষ্ঠিত সেনাবাহিনীর পক্ষ থেকে ধানের চারা ও নগদ টাকা পেয়ে খুশি লক্ষ্মীপুরের বন্যার্ত কৃষকেরা চরপাতা ফোরামের নির্বাচন অনুষ্ঠিত রায়পুরে চরমোহনা ইউনিয়ন জামায়াতের ফ্রি মেডিকেল ক্যাম্পিং ও ঔষধ বিতরণ রায়পুরে ইসলামী ব্যাংকের গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত যুবদল নেতার কাছে অভিযোগের বিষয়ে জানতে চাওয়ায় সাংবাদিককে অকথ্য ভাষায় গালিগালাজ, থানায় অভিযোগ যুবদল নেতা ইকবালের নেতৃত্বে সৌদি প্রবাসীর জমি দখল করে দেওয়ার অভিযোগ রায়পুরে বন্যায় পান চাষীদের ব্যাপক ক্ষতি, দিশেহারা পান চাষী 

ঝিনাইদহের ৬টি পৌরসভায় শনিবার থেকে ৭ দিনের লকডাউন ঘোষনা

শেখ শফিউল আলম লুলু, ঝিনাইদহ :
  • প্রকাশের সময় : শুক্রবার, ১৮ জুন, ২০২১
  • ৫০৭ বার দেখা হয়েছে

ঝিনাইদহ জেলায় সকল পৌর এলাকায় শনিবার থেকে ৭ দিনের জন্য লকডাউন ঘোষনা করা হয়েছে। এব্যাপারে জেলা প্রশাসকের কার্যলয় হতে একটি গণবিজ্ঞপ্তি জারি করা হয়েছে।

জেলা প্রশাসক মোঃ মজিবর রহমান জানান, হঠাৎ করেই করোনা সংক্রমণ আশঙ্কাজনকভাবে বৃদ্ধি পাওয়ায় শনিবার থেকে ৭ দিনের জন্য বিকাল ৫টা থেকে সকাল ৬টা পর্যন্ত সকল প্রকার দোকানপাট বন্ধ রাখার সিদ্ধান্ত। শুধুমাত্র জেলা শহরে ইজিবাইকসহ সব ধরনের যানবাহন চলাচল বন্ধ থাকবে। তবে দুরপাল্লার যানবাহন চলাচল অব্যাহত থাকেবে। বিনা প্রয়োজনে বাড়ির বাইরে বের হওয়া যাবেনা। জরুরী প্রয়োজনে বাড়ির বাইরে বের হলে অবশ্যই মাস্ক পরিধান করতে হবে এবং সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে। নিজের সচেতনতাই, নিজের ও নিজের পরিবারের   সবচেয়ে বড় রক্ষাকবচ। তিনি আরো জানান মহেশপুর উপজেলার সীমান্ত সংলগ্ন ৬টি ইউনিয়নে পুর্বে জারি করা নিষেধাজ্ঞার মেয়াদ আরো ৭দিন বাড়ানো হয়েছে। জেলায় এ পর্যন্ত মৃত্যু বরণ করেছেন ৬২ জন।

দেশ যুগান্তর/আরজে

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!