শনিবার, ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৯:০২ পূর্বাহ্ন
শিরোনাম :
কড়ৈতলি বাজারে নিয়ম-নীতির তোয়াক্কা না করে চলাচলের সড়কের উপর ভবন নির্মাণের অভিযোগ রায়পুরে পুরান বেড়ী ইসলামী যুব সংঘ’র ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত রায়পুরে কলেজ ছাত্রশিবিরের উদ্যোগে নবীন বরণ অনুষ্ঠিত সেনাবাহিনীর পক্ষ থেকে ধানের চারা ও নগদ টাকা পেয়ে খুশি লক্ষ্মীপুরের বন্যার্ত কৃষকেরা চরপাতা ফোরামের নির্বাচন অনুষ্ঠিত রায়পুরে চরমোহনা ইউনিয়ন জামায়াতের ফ্রি মেডিকেল ক্যাম্পিং ও ঔষধ বিতরণ রায়পুরে ইসলামী ব্যাংকের গ্রাহক সমাবেশ ও মতবিনিময় সভা অনুষ্ঠিত যুবদল নেতার কাছে অভিযোগের বিষয়ে জানতে চাওয়ায় সাংবাদিককে অকথ্য ভাষায় গালিগালাজ, থানায় অভিযোগ যুবদল নেতা ইকবালের নেতৃত্বে সৌদি প্রবাসীর জমি দখল করে দেওয়ার অভিযোগ রায়পুরে বন্যায় পান চাষীদের ব্যাপক ক্ষতি, দিশেহারা পান চাষী 

রায়পুরে হেল্প’র ঘর পেল অসহায় পরিবার

জামাল হোসেন, রায়পুর (লক্ষ্মীপুর) প্রতিনিধি :
  • প্রকাশের সময় : শুক্রবার, ২৫ জুন, ২০২১
  • ৬৮৫ বার দেখা হয়েছে

লক্ষ্মীপুরের রায়পুরে সামাজিক ও স্বেচ্ছাসেবী সংগঠন হেল্প’র ঘর পেল গৃহহীন একটি পরিবার। বুধবার হেল্প’র সদস্যরা উপজেলার ৩নং চরমোহনা ইউপির আরিফ হোসেনকে তৈরীকৃত একটি ঘর বুঝিয়ে দেয়।

আরিফ হোসেন চরমোহনা গ্রামের বাসিন্দা। দিন মজুর। পাতার ঘর ছিল, যেখানে বৃষ্টিতে ভিজে রোদে শুকাত এমন একটা অবস্থা ছিল।  আরিফ ও তার পরিবারের সবাই হেল্পের দেয়া এই উপহার পেয়ে অত্যন্ত খুশি‌। ঘর হলো মানে-মাথা গোঁজানোর একটি ঠাঁই। কিন্তু যদি পেটে ভাত না থাকে তাহলে কষ্ট পিছু ছাড়বে না। তাই হেল্প এই পরিবারটির দীর্ঘমেয়াদী একটি পরিবর্তনের লক্ষ্যে একটি আয়ের উৎস তৈরি করার আশাবাদ ব্যক্ত করেছে। আরিফ হোসেনকে একটি ছোট দোকান করে দেয়া হবে।

এর জন্য সবাইকে এগিয়ে আসার আহবান জানান হেল্প। যোগাযোগ : ০১৭৩৬১৭৯০৫৩
বিকাশ: ০১৭৬৩৫৮৯০৫৩

এসময় উপস্থিত ছিলেন, হেল্প এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান আরিফ হোসাইন, সেক্রেটারি জেনারেল আকলিমা বেগমসহ হেল্প’র সদস্য বৃন্দ।

হেল্প’র সেক্রেটারি আকলিমা বেগম বলেন, আমরা সবাই মিলে যদি সহযোগিতার হাত বাড়িয়ে দিতে পারি হেল্প’র পাশে থাকতে পারি তাহলে আমরা এই সমাজটাকে আরো অনেক কিছু দিতে সক্ষম হব, ইনশা’আল্লাহ।

হেল্প এর প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান আরিফ হোসাইন বলেন, এ রকম অনেক আরিফ হোসেন আমাদের সমাজে রয়েছে আমরা সবাই মিলে  যদি সহযোগিতা করতে পারি তাহলে আমাদের সমাজটা আরো অনেক সুন্দর ও বাসযোগ্য সমাজে পরিণত হবে। তিনি আরিফ হোসেনকে নতুন ঘর তুলে দেয়ার পাশা-পাশি একটি উপার্জনের উৎস তৈরি করে দেবেন বলে প্রতিশ্রুতি ব্যক্ত করেছেন। তিনি নাহিদ ও আনোয়ারসহ স্বেচ্ছাসেবকদের প্রতি কৃতথাজ্ঞতা প্রকাশ করেন। অসহায় একটি পরিবারের জন্য ঘরের কাজটি সুচারুরূপে সম্পন্ন করার জন্য। যাদের অক্লান্ত পরিশ্রমের ফসল এই ঘরটি ।

দেশ যুগান্তর/আরজে

আপনার মন্তব্য লিখুন

আমাদের YouTube চ্যানেলটি সাবস্ক্রাইব করুন

এ বিভাগের আরো সংবাদ
Don`t copy text!
© All rights reserved © 2021 Desh Jugantor
Design & Developed by RJ Ranzit
themesba-lates1749691102
Don`t copy text!